অন্যের মানসিকতা বুঝতে পারেন, এই চার রাশির ছেলে মেয়েদের পর্যবেক্ষণ ক্ষমতা থাকে বিস্তর

শাস্ত্র মতে, অন্যের খুঁটিনাটি বিষয় খেয়াল রাখেন এরা, এদের পর্যবেক্ষণ ক্ষমতা থাকে বিস্তর। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 24, 2023 6:47 AM IST

আমরা সকলে সকলের থেকে আলাদা। শাস্ত্রে রয়েছে এর ব্যাখ্যা। বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত। এই কারণে কেউ বোকা তো কেউ চালাক। কেউ দুর্বল তো কেউ কঠোর মনের। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। শাস্ত্র মতে, অন্যের খুঁটিনাটি বিষয় খেয়াল রাখেন এরা, এদের পর্যবেক্ষণ ক্ষমতা থাকে বিস্তর। দেখে নিন তালিকায় কে কে আছেন।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এদের তীক্ষ্ম বুদ্ধি থাকে। অনায়াসে এরা অন্যের মানসিকতা উপলব্ধি করতে পারেন। এদের পর্যবেক্ষণের ক্ষমতা থাকে বিস্তর। এরা সকলের সঙ্গে সহজে মিশে যেতে পারেন। আর দ্রুত অন্যের মানসিকতা বুঝতে পারেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সহানুভূতিশীল স্বভাবের হন এরা। কর্কটরাশির ছেলে মেয়েরা সহজে অন্যের মানসিকতা বুঝতে পারেন। এরা অন্যের খুঁটিনাটি বিষয় খেয়াল রাখেন। এদের পর্যবেক্ষণ করার ক্ষমতা থাকে প্রবল। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। তুলা রাশির ছেলে মেয়েরাও হয় এমন স্বভাবের। এরা দ্রুত অন্যের মানসিকতা বুঝতে পারেন। এরা অন্যের মানসিকতা বুঝতে পারেন। তেমনই সৎ স্বভাবের হন এরা। এই রাশির ছেলে মেয়েরা। খোলা মনের মানুষ হন। তেমনই এরা অন্যের খুঁটিনাটি বিষয় খেয়াল রাখেন।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সব বিষয় খঁটিনাটি খেয়াল রাখেন। এরা আবেগপূর্ণ স্বভাবের মানুষ হয়। এরা বুদ্ধিমান স্বভাবের হয়। খোলা মনের মানুষ হন। তেমনই এরা অন্যের খুঁটিনাটি বিষয় খেয়াল রাখেন। এরা সব সময় বুদ্ধি করে চলেন। সে কারেণে এরা অন্যের সকল খুঁটিনাটি বিষয় খেয়াল রাখেন। শাস্ত্র মতে, এরা সকলের থেকে আলাদা। এদের পর্যবেক্ষণ ক্ষমতা থাকে বিস্তর। এরা বুদ্ধিমান স্বভাবেরও সৎ স্বভাবের মানুষ হন।

 

আরও পড়ুন

শুক্রবার সতর্ক থাকুন এই তিন রাশির জাতক জাতিকা, দিনটি হতে চলেছে কঠিন

দেখে নিন শুক্রবার দিনটি কার জন্য হতে চলেছে শুভ, কার নয়, রইল আজকের রাশিফল

নিকটাত্মীয়ের থেকে কোনও খারাপ খবর পেতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!