আবেগে ভেসে যাওয়া এদের স্বভাব নয়, সম্পর্কের প্রতি এদের অনুভূতি কম থাকে এই চার রাশির

পার্টনারের প্রতি নির্ভরশীল হন তো কেউ বুদ্ধি করে পা ফেলেন সম্পর্ক। আজ রইল চার রাশির কথা। আবেগে ভেসে যাওয়া স্বভাব নয় এই চার রাশির ছেলে মেয়েরা। সম্পর্কের প্রতি এদের অনুভূতি কম থাকে এই চার রাশির। এরা বাস্তববাদী হন।

Web Desk - ANB | Published : Feb 10, 2023 7:34 AM IST / Updated: Feb 10 2023, 01:08 PM IST

প্রেম নিয়ে সকলের ভাবনাও ভিন্ন। কারও প্রেম জীবনে এনেছে ইতিবাচক পরিবর্তন, তো কারও জীবনে এসেছে দুঃখ। সকলের জীবনে রয়েছে আলাদা আলাদা কাহিনি। তেমনই আলাদা সকলের অনুভূতি। পার্টনারের প্রতি নির্ভরশীল হন তো কেউ বুদ্ধি করে পা ফেলেন সম্পর্ক। আজ রইল চার রাশির কথা। আবেগে ভেসে যাওয়া স্বভাব নয় এই চার রাশির ছেলে মেয়েরা। সম্পর্কের প্রতি এদের অনুভূতি কম থাকে এই চার রাশির। এরা বাস্তববাদী হন।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। কঠোর মনের মানুষ হন এরা। এই রাশির ছেলে মেয়েদের আবেগ তুলনা মূলক কম হয়। এরা যে কোনও সিদ্ধান্ত নিয়ে থাকেন বাস্তব বুদ্ধি দিয়ে। এই কারণে পরে বিপদে পড়েন না এরা।

বৃশ্চিক রাশি

রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েদের সহানুভূতিশীল মানসিকতা কম হয়। এদের আবেগ থাকে কম। এরা কঠোর মনের মানুষ হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা বুদ্ধি দিয়ে সব বিচার করে থাকেন।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা মানসিক যন্ত্রণাকে ভয় পান। তাই সম্পর্কে জড়ানোর আগে এরা বারে বারে ভাবনা চিন্তা করেন। নিজের উন্নতির জন্য সম্পর্ক থেকে বেরিয়ে যেতে দুবার ভাবেন না এরা।

কুম্ভ রাশি

রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। এই রাশির ছেলে মেয়েরাও বাকি তিন রাশির মতো। প্রেমের সম্পর্ক কিংবা দাম্পত্য সম্পর্কের ব্যাপারে এদের আবেগ কম হয়। আবেগে ভেসে যাওয়া স্বভাব নয় এই চার রাশির ছেলে মেয়েরা। সম্পর্কের প্রতি এদের অনুভূতি কম থাকে এদের। এই রাশির সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন। হঠাৎ করে মন বদল হয় এদের।

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা।আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। তেমনই কেউ আবেগ প্রবণ তো কেউ এই চার রাশির মতো হয়ে থাকেন। এমনই রয়েছে শাস্ত্রে। চিনে নিন এই সকল রাশির জাতক জাতিকাকে। 

 

আরও পড়ুন

শুক্রবার দিনটি থাকুন সতর্ক, এই তিন রাশির জন্য কঠিন হতে চলেছে দিনটি

শুক্রবার এই রাশিগুলো ব্যবসায় সাফল্য অর্জন করবেন, দেখে নিন ১০ ফেব্রুয়ারির রাশিফল

যে কোনও ভ্রমণ আজ এড়িয়ে চলুন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!