পারফিউম নিয়ে ফ্যাসিনেশন থাকে এই চার রাশির, দেখে নিন এই তালিকায় কে কে আছেন

কারও শখ থাকে ইলেকট্রিক জিনিস কেনার। তেমনই কেউ শখ করে পারফিউম কিনে থাকেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের পারফিউম নিয়ে থাকে ফ্যাসিনেশন। দামি দামি পারফিউম কিনে থাকেন। দেখে নিন তালিকা।

Web Desk - ANB | Published : Jan 7, 2023 7:16 AM IST

বৈদিক শাস্ত্রে উল্লেখ রয়েছে ১২ রাশির। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর তার প্রভাব পড়ে ব্যক্তির ওপর। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ পরোপকারী তো কেউ স্বার্থপর। কেউ উদার তো কেউ সংকীর্ণ মনের। তেমনই সকলের থাকে আলাদা আলাদা শখ। কেউ ফ্যাশন নিয়ে শখ করেন। কারও শখ থাকে ইলেকট্রিক জিনিস কেনার। তেমনই কেউ শখ করে পারফিউম কিনে থাকেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েদের পারফিউম নিয়ে থাকে ফ্যাসিনেশন। দামি দামি পারফিউম কিনে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা শো অফ করতে পছন্দ করেন। এরা দামি দামি পারফিউম কিনতে মোটা টাকা বিনিয়োগ করে থাকেন। এরা পারফিউম কিনতে মোটা টাকা ব্যয় করে থাকেন।

মিথুন রাশি

দামি দামি পারফিউম সংগ্রহ করে থাকেন এরা। রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা মনোমুগ্ধ হয়ে যান পারফিউম কিনে। মোটা টাকা ব্যয় করেন পারফিউম কিনতে। তেমনই এরা দামি পারফিউম ছাড়া ব্যবহার করেন না।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। ফুলের গন্ধ এদের পছন্দ। এরা দামি সুগন্ধী কিনে খুশি হন। মোটা টাকা বিনিয়োগ করেন পারফিউম কিনতে। এরা দামি পারফিউমের প্রতি সব সময় আকৃষ্ট হয়ে থাকেন।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। বাকি তিন রাশির সঙ্গে ধনু রাশির মিল বিস্তর। এরাও দামি পারফিউম কিনতে চান। দামি পারফিউম মাখলে এরা আত্মবিশ্বাসী হয়ে ওঠেন। এদের পারফিউমর নিয়ে ফ্যাসিনেশন থাকে। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের।

এমনই এই চার রাশি সকলের থেকে আলাদা। এদের পারফিউরি নিয়ে থাকে ফ্যাসিনেশন। এরা নানা রকম পারফিউম কিনে অর্থ ব্যয় করে থাকেন। মোটা টাকা ব্যয় করেন এই খাতে। এরা সব সময় দামি জিনিস কিনতে চান। দামি পারফিউম ব্যবহারে এরা আত্মবিশ্বাসী অনুভব করে থাকেন। সকলের থেকে আলাদা হয়ে থাকেন এই সকল রাশির ছেলে মেয়েরা। রইল শাস্ত্র মত।

 

আরও পড়ুন- 

জানুয়ারি মাস থেকেই এই রাশির উপর ভেঙে পড়তে পারে বিপদের পাহাড়, সতর্ক থাকুন এখন থেকেই

ঠিক ৬ দিন পরে, এই রাশিগুলির ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে, মঙ্গল আপনাকে দুর্দান্ত সুবিধা দেবে

সপ্তাহান্ত কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন আজ কার সতর্ক থাকার দিন

Share this article
click me!