ঘরের কাজ একেবারে করতে চান না এই চার রাশি, দেখে নিন তালিকায় আপনার পার্টনার আছেন কি না

রইল চার রাশির কথা। ঘরের কাজ একেবারে করতে চান না এই চার রাশি। বাড়ির কাজের ব্যাপার বড্ড কুঁড়ে স্বভাবের হন এই চার রাশি। দেখে নিন তালিকায় আপনার চেনা কে কে আছেন।

Web Desk - ANB | Published : Feb 5, 2023 7:05 AM IST

আমরা কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। তেমনই কেউ কুঁড়ে বা অলস স্বভাবের তো কেউ চটপটে। সকলের মধ্যে রয়েছে বিস্তর তফাত। এর কারণ হল আমাদের রাশি। বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। তাই কে কেমন জানতে চাইলে ব্যক্তির রাশি দেখে নিন। আজ রইল চার রাশির কথা। ঘরের কাজ একেবারে করতে চান না এই চার রাশি। বাড়ির কাজের ব্যাপার বড্ড কুঁড়ে স্বভাবের হন এই চার রাশি। দেখে নিন তালিকায় আপনার চেনা কে কে আছেন।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা সৃজনশীল স্বভাবের। তবে, এরা অকারণ পরিশ্রম করতে পছন্দ করেন না। এরা রাস্তার কাজ করলেও বাড়ির কাজ করতে একেবারে পছন্দ করেন না।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরাও বাড়ির কাজে সময় ব্যয় করতে কিংবা পরিশ্রম করতে একেবারে পছন্দ করেন না। এই সকল রাশির ছেলে মেয়েরা বিলাসবহুল স্বভারে হয়ে থাকেন।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। বাকি দুই রাশির সঙ্গে এদেরও মিল থাকে বিস্তর। এই রাশির ছেলে মেয়েরাও বাড়ির কাজ করতে পছন্দ করেন না। বাড়ি পরিষ্কার কার কিংবা ঘর গোছানোর কাজে বিরক্ত বোধ করেন এই রাশির ছেলে মেয়েরা

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। উচ্চকাক্ষ্মী স্বভাবের হন এরা। এই রাশির ছেলে মেয়েরা অসল স্বভাবের হন। এরা বাইরের কাজে আগ্রহী হলেও এরা ঘরের কাজ করতে চান না একেবারে। ভিন্ন স্বভাবের হন এরা। এই রাশির ছেলে মেয়েরা বাড়ির কাজের ব্যাপার বড্ড কুঁড়ে স্বভাবের। এরা বাইরের যতই পরিশ্রম করুক না কেন ঘরের কাজ করতে চান না। চিনে নিন সকল রাশির ছেলে মেয়েদের। রাশি অনুসারে এরা এমন স্বভাবের হন। মেনে চলুন শাস্ত্র মত। এদের থেকে সতর্ক থাকুন। 


আরও পড়ুন

রবিবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন কাদের সতর্ক থাকার পালা

রবিবারে এই ৬ রাশি আর্থিক উন্নতি নিশ্চিত, দেখে নিন ৫ ফেব্রুয়ারির আর্থিক রাশিফল

এই মাসে সুখের বৃষ্টি হবে, দেখে নিন ফেব্রুয়ারি মাস কেমন কাটবে কন্যা রাশির

 

Share this article
click me!