প্রেমের সম্পর্কে প্রতারণা করার প্রবণতা থাকে এদের, ডেটিং করার আগে পার্টনারের রাশি জেনে নিন

| Feb 03 2023, 11:32 AM IST

before marriage dating tips for brides
প্রেমের সম্পর্কে প্রতারণা করার প্রবণতা থাকে এদের, ডেটিং করার আগে পার্টনারের রাশি জেনে নিন
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

চার রাশির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সাবধান হন। প্রেমের সম্পর্কে প্রতারণা করার প্রবণতা থাকে এদের। এরা অল্প সমস্যাতেই বিচ্ছিদের পথে হাঁটতে চান। এমনকী, কমিটেড থাকার পরও অন্যের প্রতি আশক্ত হন এই চার রাশি। দেখে নিন তালিকা।

প্রেমের সম্পর্ক নিয়ে সকলের মানসিকতা ভিন্ন। সে কারণে সকলের প্রেমের কাহিনি আলাদা আলাদা। কেউ সঙ্গীর সঙ্গে সহজে মানিয়ে নিতে পেরেছেন তো কেউ হাজার চেষ্টার পরেও এক সঙ্গে চলতে পারেননি। এর প্রধান কারণ ব্যক্তির মানসিকতা। আমাদের সকলের মানসিকতা একে অপরের থেকে ভিন্ন। এই কারণে এর প্রভাব পড়ে সম্পর্কে। কেউ সম্পর্কে নিজের ভাবনা খাটাতে চান, কেউ সঙ্গীর ইচ্ছেকে প্রাধান্য দিয়ে থাকেন তো কেউ তৃতীয় ব্যক্তিকে গুরুত্ব দিয়ে থাকেন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সাবধান হন। প্রেমের সম্পর্কে প্রতারণা করার প্রবণতা থাকে এদের। এরা অল্প সমস্যাতেই বিচ্ছিদের পথে হাঁটতে চান। এমনকী, কমিটেড থাকার পরও অন্যের প্রতি আশক্ত হন এই চার রাশি। দেখে নিন তালিকা।

তুলা রাশি

Subscribe to get breaking news alerts

এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এরা মনসিক নিরাপত্তা লাভের জন্য প্রতারণা করে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সঙ্গীর প্রতি ভরসা রাখতে পান না। এদের মনে বিচ্ছেদের ভয় কাজ করে। সে কারণে কমিটেড থাকার পরও অন্যের প্রতি আশক্ত হন এরা। এই কারণে ভাঙতে থাকে এদের প্রেম।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। শাস্ত্র মতে, প্রেমের সম্পর্কে প্রতারণা করার প্রবণতা থাকে এদের। এরা অল্প সমস্যাতেই বিচ্ছিদের পথে হাঁটতে চান।

মকর রাশি

রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেম ভাঙে দ্রুত। সহজে কারও সঙ্গে স্থায়ী সম্পর্কে জড়াতে পারেন না। তবে, এদের বিচ্ছেদের প্রধান কারণ হল এরা নিজেই। এরা কারও প্রতি আশক্ত হয়ে যান দ্রুত। মকর রাশির ছেলে মেয়েরা এমন স্বভাবের হয়ে থাকেন।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। আপনার সঙ্গীর রাশি যদি হয় মেষ তাহলে সতর্ক হন। সম্পর্ক নিয়ে নেতিবাচক ধারণা কাজ করে এদের মনে। এদের ভুলে সম্পর্ক ভাঙে অধিকাংশ সময়। সকলের থেকে আলাদা স্বভাবের হন মেষ রাশি। এদের প্রেমের সম্পর্ক তেমন সুখের হয় না। চিনে নিন এই সকল রাশির ছেলে মেয়েদের। এরা সকলের থেকে আলাদা। এরা প্রেমের সম্পর্কে প্রতারণা করে থাকেন। 

 

 

আরও পড়ুন

শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, গোটা দিন সতর্ক থাকুন

এই দুই রাশির প্রেম জীবনে আসবে নতুন মোড়, দেখে নিন কার দিন কেমন কাটবে, রইল প্রেমের রাশিফল

চাকরি সংক্রান্ত সুখবর পেতে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা