প্রেমে পড়লে ঘুম উড়ে যায় এদের, দীর্ঘ দিন রাত জেগে কাটান এই চার রাশির ছেলে মেয়েরা

রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, প্রেমে পড়লে ঘুম উড়ে যায় এদের, দীর্ঘ দিন রাত জেগে কাটান এই চার রাশি।

Web Desk - ANB | Published : Dec 19, 2022 10:43 AM IST

প্রেম নিয়ে সকলের জীবনে রয়েছে আলাদা আলাদা কাহিনি। কারও কাহিনি দুঃখের। কারও কাহিনি আনন্দের। কারও দীর্ঘদিন প্রেমে ভেঙেছে সামান্য কারণে তো কারও অল্প দিনের প্রেম পরিণতি পেয়েছে। কেউ খুব দ্রুত মনের মানুষের সন্ধান পেয়েছেন তো কাউকে অপেক্ষা করতে হচ্ছে দীর্ঘদিন। সকলের প্রেম নিয়ে আছে ভিন্ন কাহিনি। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, প্রেমে পড়লে ঘুম উড়ে যায় এদের, দীর্ঘ দিন রাত জেগে কাটান এই চার রাশি।

সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা দৃঢ় স্বভাবের মানুষ হয়ে থাকেন। এরা মনের মানুষের চিন্তায় নিদ্রাহীন রাত কাটান। পার্টিতে যাওয়া কিংবা মনের মানুষের সঙ্গে লং ড্রাইভে যাওয়ার স্বপ্ন দেখে থাকেন এরা।

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এদের কল্পনা শক্তি হয় দৃঢ়। এই রাশির ছেলে মেয়েরা ভালোবাসার মানুষকে নিয়ে নানা রকম চিন্তা ভাবনা করে থাকেন। এরা মনের মানুষের চিন্তায় নিদ্রাহীন রাত কাটান। প্রেম নিয়ে এদের জীবনে থাকে নানান কাহিনি।

কুম্ভ রাশি- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। রাত জেগে থাকতে পছন্দ করেন এরা। ভালোবাসার মানুষের কথা ভাবতে ভাবতে কখন যে রাত কেটে যায় তা এরা বুঝতে পারেন না। এই রাশির ছেলে মেয়েরা একেবারে অন্যরকম স্বভাবের হয়ে থাকেন।

কন্যা রাশি- এরা অধিক চিন্তাশীল স্বভাবের মানুষ হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা মনের মানুষের চিন্তায় নিদ্রাহীন রাত কাটান। , প্রেমে পড়লে ঘুম উড়ে যায় এদের। রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ।

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির কথা। মেষ থেকে মীন এই সকল রাশির অধিকর্তা আলাদা। সে কারণেই সকল ব্যক্তির মধ্যে আচরণ, মানসিকতা থেকে শুরু করে পরিবর্তন দেখা যায়। তেমনই প্রেম নিয়ে রয়েছে সকলের আলাদা মানসিকতা। সকলের প্রেম নিয়ে ভাবনা চিন্তা থেকে শুরু করে সকলের মনের অনুভূতি আলাদা। এমনই উল্লেখ আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, প্রেমে পড়লে ঘুম উড়ে যায় এদের, দীর্ঘ দিন রাত জেগে কাটান এই চার রাশির ছেলে মেয়েরা। এদের স্বভাব সকলের নজর কাড়ে। 

 

আরও পড়ুন-

বাস্তববাদী হন এরা, যে কোনও পরিস্থিতি সামলে নিতে পারেন এই চার রাশির ছেলে মেয়েরা

বাদুড় বাড়িতে এলে এই লক্ষণগুলো দেখা যায়, জেনে নিন বাস্তুশাস্ত্র কী বলছে

নতুন বছরে এই রাশির জাতকদের জন্য এই রত্নটি আশীর্বাদের চেয়ে কম নয়

 

Share this article
click me!