অশান্তি নয় বরং শান্তিপূর্ণ ভাবে ব্রেকআপ করার পক্ষপাতী এরা, দেখে নিন তালিকায় কে কে আছেন

কেউ অশান্তি করেও সম্পর্কে থাকতে চান তো কেউ চান শান্তিপূর্ণ ভাবে ব্রেকআপ করার পক্ষপাতী। দেখে নিন তালিকায় কে কে আছেন।

Web Desk - ANB | Published : Jan 20, 2023 5:34 AM IST

শাস্ত্র মতে, প্রেম নিয়ে সকলে জীবনে থাকে ভিন্ন কাহিনি। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। তেমনই কেউ প্রেমের ব্যাপারে উদাসীন তো কেউ প্রেম নিয়ে খুবই সতর্ক থাকেন। আবার কেউ অশান্তি করেও সম্পর্কে থাকতে চান তো কেউ চান শান্তিপূর্ণ ভাবে ব্রেকআপ করার পক্ষপাতী। দেখে নিন তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে, কারা এমন ভিন্ন স্বভাবের।

মেষ রাশি

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। সম্পর্কে অশান্তি দেখলে এরা সরে আসতে চান। এই রাশির ছেলে মেয়েরা অশান্তি করে সম্পর্কে থাকতে চান না। এরা আলোচনার মাধ্যমে ব্রেকআপ করতে চান।

মিথুন রাশি

রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। শান্তিপূর্ণ ভাবে ব্রেকআপ করার পক্ষপাতী এরা। অশান্তি মনে পুশে রাখতে চান। এই রাশির ছেলে মেয়েরা অশান্তির থেকে বিচ্ছেদ করতে বেশি পছন্দ করেন। এরা আলোচনার মাধ্যমে ব্রেকআপ করতে চান।

ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েরাও এই দুই রাশির মতো। এরাও অশান্তি থেকে দূরে থাকতে চান। এই রাশির ছেলে মেয়েরা অশান্তির থেকে বিচ্ছেদ করতে বেশি পছন্দ করেন।

মীন রাশি

রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। এরা শান্তিপূর্ণ ভাবে চলতে চান। এই রাশির ছেলে মেয়েরা অশান্তি থেকে দূরে থাকতে চান। অশান্তি নয় বরং শান্তিপূর্ণ ভাবে ব্রেকআপ করার পক্ষপাতী এরা। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন।

শাস্ত্র মতে, আমরা সকলে একে অপরের থেকে আলাদা। আলাদা আমাদের মানসিকতা, আলাদা আমাদের মনের ভাবনা। প্রেম নিয়েও সকলের ভাবনা ভিন্ন। কেউ প্রেমিকার জন্য সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতে সঙ্গীর থেকে দূরে পালান। তেমনই বিচ্ছেদ নিয়ে রয়েছে সকলের ভিন্ন মানসিকতা। কেউ হাজার অশান্তি থাকা সত্ত্বেও সঙ্গীর সঙ্গে থাকতে চান। তেমনই কেউ মতের অমিল হলে সম্পর্ক থেকে দূরে পালান। সেই অনুসারে, এই চার রাশির ছেলে মেয়েরা একেবারে ভিন্ন। শাস্ত্র মতে, অশান্তি নয় বরং শান্তিপূর্ণ ভাবে ব্রেকআপ করার পক্ষপাতী এরা। এরা সকলের থেকে আলাদা। এরা আলোচনার মাধ্যমে বিচ্ছেদের পথ বেছে নিতে চান। চিনে নিন এদের। 
 

আরও পড়ুন-

রইল রটন্তী কালী পুজোর নির্ঘন্ট, জেনে নিন এই পুজোর মাহাত্ম্য ও পৌরানিক কাহিনি

নতুন প্রেম আসতে পারেন এই তিন রাশির জাতক-জাতিকা, দেখে নিন প্রেমের ক্ষেত্রে কার দিন কেমন কাটবে

ব্যবসায় সাফল্য আসবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

 

 

Share this article
click me!