মহালয়া অমাবস্যায় সূর্যগ্রহণের যোগ, মেষ থেকে মীন রাশির উপর কেমন প্রভাব পড়বে! দেখে নিন আপনার আজকের রাশিফল

Mahalaya Amavashya 2024 Horoscope: প্রতিশ্রুতি দেওয়ার সময় সতর্ক থাকুন, কারণ সেগুলি পূরণ করতে আপনি অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি যদি পরিবারের কোনও সদস্যের বিবাহ নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে আপনি আগামীকাল কিছুটা স্বস্তি পেতে পারেন।

 

deblina dey | Published : Oct 1, 2024 7:14 PM IST

112

মেষ–

মেষ রাশির জাতকদের জন্য দিনটি নতুন কিছু চেষ্টা করার সুযোগ নিয়ে আসবে। তবে মানসিক চাপের কারণে আপনি বিরক্ত বোধ করতে পারেন। ব্যবসায়িক বিষয়গুলি আপনাকে দৌড়ে রাখবে। পরিবারের একজন সদস্যের আচরণ আপনার উদ্বেগের কারণ হতে পারে এবং আপনি তাদের সঙ্গে আলোচনা করার কথা ভাবতে পারেন। আপনার সন্তানরা আপনার প্রত্যাশা পূরণ করবে। আপনি যদি একটি বাড়ি কেনার জন্য একটি ঋণের জন্য আবেদন করার কথা বিবেচনা করছেন, তাহলে আগামীকাল এটি করার জন্য একটি অনুকূল সময় হতে পারে।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৫৭। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ–

বৃষ রাশির লোকেরা বর্ধিত কাজের চাপ এবং বর্ধিত উত্তেজনায় অভিভূত বোধ করতে পারে। তা সত্ত্বেও, আপনি এখনও আপনার পরিবারের সদস্যদের জন্য সময় বের করতে পারবেন। আপনার দায়িত্বগুলিতে ফোকাস করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিশ্রুতি দেওয়ার সময় সতর্ক থাকুন, কারণ সেগুলি পূরণ করতে আপনি অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনি যদি পরিবারের কোনও সদস্যের বিবাহ নিয়ে চিন্তিত হয়ে থাকেন তবে আপনি আগামীকাল কিছুটা স্বস্তি পেতে পারেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন–

মিথুন রাশির জাতকরা উত্থান-পতনে ভরা একটি দিন আশা করতে পারেন। আপনার সহকর্মীরা আপনার কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করতে পারে, কিন্তু আপনার চতুর বুদ্ধি দিয়ে আপনি সহজেই তাদের ছাড়িয়ে যাবেন। ব্যবসায়িক সহযোগীরাও সমস্যা সৃষ্টি করতে পারে। আগামীকাল গাড়ি ধার না করাই বাঞ্ছনীয়, কারণ দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। আপনার পরিকল্পনা আপনার উর্ধ্বতনদের প্রভাবিত করবে। অতীতের ভুলগুলি থেকে শিখুন এবং তাদের পুনরাবৃত্তি এড়ান।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৭৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট–

কর্কট রাশির জাতকদের আগামীকাল সতর্ক থাকতে হবে, বিশেষ করে বিনিয়োগের ক্ষেত্রে। একটি বন্ধু বিনিয়োগের সুযোগের পরামর্শ দিতে পারে যা ক্ষতির কারণ হতে পারে। দূর-দূরান্তে ভ্রমণের সুযোগ রয়েছে। কোনও আত্মীয় আপনার বাড়িতে ভোজের জন্য যেতে পারে। আপনার স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন এবং অন্যের পরামর্শের ভিত্তিতে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৭১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ–

সিংহ রাশির জাতক জাতিকারা দীর্ঘকাল ধরে আটকে থাকা কাজগুলি শেষ পর্যন্ত সম্পন্ন করবেন। আপনি প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার সহকর্মীদের সহায়তায় কাজটি সুচারুভাবে এগিয়ে যাবে। আইনি বিষয়ে খুব বেশি কথা বলা এড়িয়ে চলুন, নতুবা তারা দীর্ঘায়িত হতে পারে। শিক্ষার্থীদের তাদের জ্ঞান প্রসারিত করতে এবং তাদের একাগ্রতা জোরদার করার জন্য প্রতিটি সুযোগ গ্রহণ করা উচিত। যদি কেউ আপনার কাছে টাকা দেন, তা আগামীকাল ফেরত দেওয়া হতে পারে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

কন্যা রাশির জাতক জাতিকাদের দিনটি ভালো যাবে। আপনি একটি নতুন প্রকল্প সম্পর্কে উত্তেজিত হবেন যা উল্লেখযোগ্য সুবিধা আনতে পারে। আপনি একটি সরকারী দরপত্রও সুরক্ষিত করতে পারেন। কারও সঙ্গে কোনও বিবাদ থাকলে আগামীকাল সেগুলি মিটে যাবে। আপনি কাজের জন্য ভ্রমণ করতে পারেন। তাদের মনের কোনও বিভ্রান্তি দূর করতে আপনার স্ত্রীর সঙ্গে কথোপকথন করা গুরুত্বপূর্ণ।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র যাবে। যেকোনো বিবাদ থেকে দূরে থাকাই ভালো, কারণ এতে ক্ষতি হতে পারে। শিক্ষার্থীরা বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি পাবে। কিছু দীর্ঘস্থায়ী উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে। আপনার ডায়েট দেখুন এবং অস্বাস্থ্যকর খাবার খাওয়া এড়িয়ে চলুন। আপনার বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক–

বৃশ্চিক রাশির জাতকরা আগামীকাল বর্ধিত উত্তেজনা সহ স্বাস্থ্য-সম্পর্কিত চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে কিছু মতের পার্থক্য হতে পারে, তাই সাবধান থাকুন। আপনার কাজের পরিকল্পনা সাবধানে করুন, কারণ আপনার অগ্রগতির বাধা দূর হবে। আপনার সন্তান একটি পুরস্কার পেতে পারে.

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু-

ধনু রাশির জাতকদের আগামীকাল সাবধানে চলা উচিত, বিশেষত ব্যবসায়। অংশীদারিত্ব এড়িয়ে চলুন, কারণ এতে বিশ্বাসঘাতকতা হতে পারে। আপনি একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে সামান্য বিবাদ হতে পারে। আগামীকাল শেয়ার বাজারে বিনিয়োগ এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে, কারণ এতে লোকসান হতে পারে। একটি পুরানো আর্থিক বিষয় আপনাকে কিছু কষ্ট দিতে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর–

মকর রাশির জাতকদের আগামীকাল যানবাহন ব্যবহার করার সময় অত্যন্ত সতর্কতা অবলম্বন করা উচিত। দীর্ঘদিনের ইচ্ছা পূরণ হতে পারে। আপনি যদি সম্প্রতি কিছু হারিয়ে ফেলেন, আপনি আগামীকাল তা পুনরুদ্ধার করতে পারেন। আপনার স্ত্রী আপনাকে আপনার সমস্যা সমাধানে সাহায্য করবে। টাকা ধার করা এড়িয়ে চলুন, কারণ এটি পরিশোধ করা কঠিন হতে পারে। আপনার ভাইবোনরা আপনাকে আর্থিক সাহায্য চাইতে পারে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির জাতক জাতিকাদের দিনটি আর্থিকভাবে ভালো যাবে। কর্মক্ষেত্রে নতুন পদে পদোন্নতি হতে পারে। কোন আইনি বিষয়ে মনোযোগ দিন। ব্যবসায় কিছু উত্থান-পতন সত্ত্বেও, আপনি কিছুটা স্বস্তি অনুভব করবেন। সম্পত্তি নিয়ে পারিবারিক বিবাদ দেখা দিতে পারে। আপনার পত্নী একটি নতুন চাকরি নিশ্চিত করতে পারে, বাড়িতে একটি ইতিবাচক পরিবেশ তৈরি করতে পারে। আপনার কাজের বিষয়ে আপনার বাবার সঙ্গে আলোচনা করুন।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

মীন রাশির জাতক জাতিকারা তুলনামূলকভাবে স্বাভাবিক দিন অনুভব করবেন। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হলে সুখ আসবে। আপনি একটি উচ্চ পদে পদোন্নতি বা আপনার কাজের জন্য একটি পুরস্কার পেতে পারেন. আপনার বস আপনার পরামর্শের প্রশংসা করবে। আপনি একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন, যা আপনার মনকে ভালো করবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos