আজ থেকে মঙ্গল পশ্চাদগামী 'রাজযোগ' করবে, ৪ রাশির ভাগ্য উন্নত হবে মহান সাফল্য দেবে

গ্রহের বিপরীতমুখী চলাফেরা ঝামেলা দেয়, কিন্তু মঙ্গল গ্রহ একজন মহাপুরুষ তৈরি করবে। ছট পূজার একদিন আগে মঙ্গলের গতি পরিবর্তন এবং মহাপুরুষ রাজ যোগের সৃষ্টি ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে।

 

Web Desk - ANB | Published : Oct 30, 2022 4:33 AM IST

১৬ অক্টোবর মঙ্গল গ্রহ বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করেছে। এখন আজ ৩০ অক্টোবর সন্ধ্যায়, মঙ্গল গ্রহটি ৬ টা বেজে ৫৪ মিনিটের পর থেকে পিছিয়ে যাচ্ছে। অর্থাৎ মঙ্গল গ্রহ এখন বাঁকা গতিতে চলবে। যদিও গ্রহের বিপরীতমুখী চলাফেরা ঝামেলা দেয়, কিন্তু মঙ্গল গ্রহ একজন মহাপুরুষ তৈরি করবে। ছট পূজার একদিন আগে মঙ্গলের গতি পরিবর্তন এবং মহাপুরুষ রাজ যোগের সৃষ্টি ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে।

মঙ্গল এই মানুষদের জীবনে 'মঙ্গল' করবে

বৃষ রাশি:

মঙ্গল পিছিয়ে যাওয়ায় বৃষ রাশির জাতকদের জন্য অনেক সুবিধা হবে। আয় বাড়বে। চাকরি ও ব্যবসায় পদোন্নতি হবে। সম্মান বাড়বে। পৈতৃক সম্পত্তি ও পৈতৃক ব্যবসা থেকে লাভ হতে পারে।

সিংহ রাশি:

মঙ্গলের কুটিল চলাফেরা সিংহ রাশির জাতকদের অনেক উপকার দেবে। প্রতিটি কাজে ভাগ্য পূর্ণ সহযোগিতা পাবে। শিক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পাবে। পরিবারে ধর্মীয় বা মাঙ্গলিক ঘটনা ঘটতে পারে।

কন্যা রাশি:

মঙ্গল গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে তৈরি হওয়া মহাপুরুষ রাজ যোগ কন্যা রাশির জাতকদের চাকরি ও ব্যবসায় সুবিধা দেবে। চাকরিপ্রার্থীদের পদোন্নতি হতে পারে। ব্যবসা বাড়বে, লাভ বাড়বে। সম্পত্তি কিনতে পারেন। সম্মান বাড়বে।

কুম্ভ রাশি:

মঙ্গল গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে গঠিত মহাপুরুষ রাজ যোগ কুম্ভ রাশির জাতকদের শক্তি, উদ্যম ও শক্তি বৃদ্ধি করবে। তারা প্রতিটি কাজ সহজে সম্পন্ন করবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। অর্থ লাভ হবে।

Share this article
click me!