রবিবার এই ব্যক্তিদের দিনটি ভালো যাবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

কাজ শেষ হওয়ার পরে আপনার সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলবেন না। কোনও কাজে সামান্য পরিশ্রম করলেই ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

 

deblina dey | Published : Aug 31, 2024 7:34 PM IST / Updated: Sep 01 2024, 01:05 AM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কর্মকর্তাদের সঙ্গে আপনার লেনদেনে একটু সতর্ক হওয়া উচিত। আর্থিক লাভের নতুন উৎস দেখা দিতে পারে। আজ আপনি ব্যবসায় উত্সাহের সঙ্গে আপনার আর্থিক শক্তি প্রদর্শন করতে সক্ষম হবেন, যারা আপনার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে এবং হিংসা করে তাদের দাঁত টক হবে। পারিবারিক কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। আপনি এমন একজনের সঙ্গে দেখা করতে পারেন যিনি আপনাকে ভবিষ্যতে দুর্দান্ত সুবিধা প্রদান করতে পারেন। সারাদিনের কাজের কারণে আপনি অলস বোধ করবেন, তবে আপনি কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আপনার দিনটি ভাল শুরু হতে চলেছে। পরিবারে সুখ ও সমৃদ্ধির পরিবেশ থাকবে। আজ সাহস ও ধৈর্য বৃদ্ধি পাবে। পারিবারিক পরিবেশ খারাপ হলে আপনি আপনার বুদ্ধি এবং হাসিখুশি স্বভাব দিয়ে পারিবারিক পরিবেশ শান্ত রাখার চেষ্টা করবেন। আজ কিছু পরিকল্পিত কাজ শুরু হবে। পুত্রের সাফল্যে আনন্দের পরিবেশ তৈরি হবে। আপনার বিবাহিত জীবন সম্প্রীতিপূর্ণ হবে। আজ কোনও বিশেষ আত্মীয়ের সঙ্গে দেখা হবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। পরিপাকতন্ত্রের সমস্যা থেকে মুক্তি পাবেন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজ আপনার দিনটি উদ্যমে পূর্ণ হবে। দৈনন্দিন জীবনের কাজকর্ম ভালো যাবে। আপনি আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বেন। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে দর্শন করতে যাবেন। এই রাশির নবদম্পতিদের জন্য আজকের দিনটি খুব ভালো। সৃজনশীল কাজে আর্থিকভাবে লাভবান হবেন। কাজ শেষ হওয়ার পরে আপনার সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে ভুলবেন না। কোনও কাজে সামান্য পরিশ্রম করলেই ভাগ্যের পূর্ণ সহযোগিতা পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনার কাজ আপনার ইচ্ছা মত হবে. বন্ধুদের সঙ্গে একটি নির্দিষ্ট বিষয়ে আলোচনা হবে, যা আপনার উপকারে আসতে পারে। স্বাস্থ্য সম্পর্কে কথা বললে, আপনাকে আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হতে হবে। যেকোনও কাজ করতে বেশি পরিশ্রম লাগবে। দাম্পত্য জীবন মধুর হবে। আজ আপনি কিছু ভাল আয়ের সুযোগ পেতে পারেন। আজ নিজেকে শান্ত রাখব। ব্যবসায় সাফল্য পেতে পারেন। ছাত্রছাত্রীদের আজ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজ আপনার জন্য সুখের উপহার নিয়ে এসেছে। আপনি নিজেকে শক্তিতে পরিপূর্ণ অনুভব করবেন। আজ যে কাজ করবেন তা সময়ের আগেই শেষ হবে। আজ আপনি বিবাহিত জীবনের পার্থক্যগুলি সমাধান করার চেষ্টা করবেন, আপনার পক্ষ থেকে একটি ছোট প্রচেষ্টা আপনার গার্হস্থ্য জীবনকে উন্নত করতে পারে এই রাশির প্রকৌশলীরা তাদের অভিজ্ঞতাকে সঠিক পথে ব্যবহার করবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে আপনার স্ত্রীর পরামর্শ নেওয়া উপকারী হবে। বেসরকারি চাকরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো। নির্দিষ্ট বিষয়ে কর্মকর্তাদের সঙ্গে আলোচনা হবে। সমস্ত পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজ আপনার দিনটি আনন্দের মুহূর্ত নিয়ে এসেছে। অযথা কাজে সময় নষ্ট করবেন না। থমকে যাওয়া কাজ আবার শুরু করলে সুফল পাওয়া যাবে। আজ আপনার মুলতুবি অফিসের কাজগুলি শেষ করার দিকে আরও বেশি মনোযোগ দেওয়া উচিত, যত তাড়াতাড়ি সম্ভব কাজ শেষ করার দিকে মনোনিবেশ করুন। এই রাশির কম্পিউটার স্টুডেন্টদের জন্য আজকের দিনটি ভালো। আপনি কত পরিশ্রম করেন। আপনি সমানভাবে দুর্দান্ত ফলাফল পাবেন। আজ পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। একজন অসহায় ব্যক্তিকে সাহায্য করে আপনি ভালো বোধ করবেন।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজ আপনার জন্য একটি খুব বিশেষ দিন। কর্মক্ষেত্রে, আপনি যে কোনও কাজের জন্য সহকর্মী এবং সিনিয়রদের সাহায্য পাবেন, যা আপনার কাজকে সমাপ্তির দিকে নিয়ে যাবে। অংশীদারিত্বে ব্যবসা করছেন ব্যবসায়ীরা ব্যবসা সংক্রান্ত বিষয়ে তাদের অংশীদারের সঙ্গে বৈঠক করবেন। বেশি লাভে খুশি হবেন বস্ত্র ব্যবসায়ীরা। দাম্পত্য জীবনে সুখ ও সম্প্রীতি বৃদ্ধি পাবে। পরিবারে সমৃদ্ধি আসবে। আজ আপনি আপনার ভুলগুলি অনুভব করবেন। শিশুদের প্রতি আপনার ভালোবাসা তাদের কাছে প্রিয় করে তুলবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজ একটি শুভ দিন। ব্যবসায় লাভ হবে। প্রশাসনিক পদে অধিষ্ঠিত ব্যক্তিরা পদোন্নতি পেয়ে খুশি হবেন। নতুন বাহন কেনার ভাবনা নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করা হবে। সরকারি কর্মচারীরা পদোন্নতি পাবেন। পারিবারিক স্বস্তি বজায় থাকবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। সমাজের মানুষের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। অসম্পূর্ণ ও দুঃসাহসিক কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। খুব বেশি বিশ্বাস করে নিজের জিনিস কারও সঙ্গে শেয়ার করবেন না। আপনার জীবনসঙ্গী আপনাকে খুশি হওয়ার কারণ জানাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার ফলাফল আপনার অনুকূলে থাকবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। চিন্তা করার ক্ষমতা বাড়বে। পারিবারিক দায়িত্ব ভালোভাবে পালন করবেন। প্রেমের সঙ্গীরা তাদের পরিবারের সদস্যদের সঙ্গে তাদের সম্পর্কের কথা বলবেন। আজ আপনি আপনার শ্বশুরবাড়িতে কোনও শুভ অনুষ্ঠানের তথ্য পেতে পারেন, যাতে আপনি অংশগ্রহণ করবেন, কর্মক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। ছাত্র-ছাত্রীদের অসতর্ক হওয়া এড়িয়ে চলতে হবে, কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। আজ অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন, আর্থিক অবস্থা ভালো থাকবে। পরিবারে শুভ কাজের কারণে আপনার ব্যস্ততা বাড়তে পারে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজ আপনার দিনটি আনন্দে ভরপুর হবে। এই রাশির জাতক-জাতিকারা যারা উচ্চশিক্ষা পেতে চান তাদের জন্য আজ একটি অনুকূল দিন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাবেন। বাড়ির পরিবেশ মনোরম থাকবে। বিবাহিত জীবনে পারস্পরিক সম্প্রীতি বজায় থাকবে। দৈনন্দিন কাজে ব্যস্ত থাকবেন। ব্যবসায় আটকে থাকা অর্থ উদ্ধার হতে পারে। আপনার উপর জনগণের আস্থা থাকবে। নতুন মানুষের সঙ্গে দেখা ভবিষ্যতের জন্য উপকারী হবে। দাম্পত্য জীবনে নতুন সুখ আসবে।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজ আপনার দিনটি নতুন পরিবর্তন আনতে চলেছে। আদালতের সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। আজ গৃহস্থালির প্রয়োজনীয় জিনিসপত্র কেনা যাবে। আজ কিছু আকস্মিক কাজকর্মের দিকে নজর রাখুন। যে কাজই করার কথা ভাবুন না কেন, তার প্রতি ইতিবাচক মনোভাব থাকলে সব কাজই ভালোভাবে সম্পন্ন হবে। অতিরিক্ত কাজ স্বাস্থ্যের উপর প্রভাব ফেলতে পারে। আত্মীয়ের আগমনের কারণে বাড়ির পরিবেশ একটি পার্টির মতো থাকবে। আজ আপনার প্রেমিকের জন্য একটি স্মরণীয় দিন হতে চলেছে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৬। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো হবে। আপনি আপনার সমস্যার সমাধান পাবেন। যেকোনও ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। এই রাশির অধীনে কাজ করা ব্যক্তিদের জন্য ভাল অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে। আজ আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। আপনি আপনার ভাল চিন্তা দিয়ে পরিস্থিতি সামাল দিতে সফল হবেন। আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার সমন্বয় ভাল হবে। ব্যবসায় লাভবান হতে পারেন।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৬। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos