২৩ অগাষ্ট আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

যারা প্রেমের জীবনযাপন করছেন তারাও সুখকর ফলাফল পাবেন। সামান্য খরচ হবে। আয় ভালো হবে। কাজে আপনার দক্ষতা ভালো ফল বয়ে আনবে।

 

deblina dey | Published : Aug 22, 2024 6:00 PM IST / Updated: Aug 23 2024, 12:22 AM IST

112

মেষ–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনার মনে প্রচণ্ড আত্মবিশ্বাস থাকবে, যার ভিত্তিতে আপনি কাজে সাফল্য পাবেন। কর্মজীবীদের জন্য আজকের দিনটি ভালো যাবে। বিবাহিতদের ঘরোয়া জীবন ভালো যাবে। আপনি আপনার স্ত্রীর প্রতি মনোযোগ দেবেন। প্রেমময় জীবনযাপনকারীরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। তারপরও সম্পর্কের মধ্যে ভালোবাসা বজায় রাখার চেষ্টা করুন।

আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো যাবে। আপনি আপনার পারিবারিক জীবন উন্নত করার চেষ্টা করবেন। সম্পর্কের মধ্যে রোমান্স বাড়বে। যারা প্রেমের জীবনযাপন করছেন তারাও সুখকর ফলাফল পাবেন। সামান্য খরচ হবে। আয় ভালো হবে। কাজে আপনার দক্ষতা ভালো ফল বয়ে আনবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ দেবেন, যা কাজের সঙ্গে সম্পর্কিত ভাল ফলাফল দেবে। আয় বৃদ্ধির দিকে নিয়ে যাবে। খরচ হবে, যার দিকে মনোযোগ দিতে হবে। ঘরোয়া জীবন খুব ভালো যাবে। আপনি পারস্পরিক সম্প্রীতির সঙ্গে সম্পর্ককে এগিয়ে নিয়ে যাবেন। প্রেম জীবনেও রোমান্স থাকবে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। ভাগ্যের সাহায্যে কাজ শুরু হবে। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। প্রেম জীবন স্বাভাবিক হবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন এবং আপনার মনের কথা বলবেন। কাজে ভালো ফল পাবেন। আপনার কর্মদক্ষতা দেখা যাবে।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ-

আজকের দিনটি আপনার জন্য কিছুটা দুর্বল হবে। মানসিক চাপ থাকবে। অপ্রয়োজনীয় ভ্রমণের সম্ভাবনা থাকতে পারে। এগুলো এড়িয়ে চলাই ভালো হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। কাজে অনেক মনোযোগ দিন। ত্রুটির জন্য কোন মার্জিন ছেড়ে দিন. ঘরোয়া জীবন সুখের হবে। প্রেম জীবনে সমস্যা দেখা দিতে পারে। শত্রুদের থেকে সাবধান থাকুন।

আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা–

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আপনি আপনার স্ত্রীর প্রতি মনোযোগ দেবেন। আপনি তাদের সঙ্গে কথা বলবেন এবং ঘরোয়া বিষয় নিয়ে ভাববেন। প্রেমের জীবন যাপনকারী ব্যক্তিদের জন্য আজকের দিনটি কিছুটা ঝামেলার হতে পারে। সংঘর্ষ হতে পারে। কাজের ক্ষেত্রে ভালো ফল পাবেন। ব্যবসায় উন্নতি হবে। হঠাৎ করে কিছু খরচ বাড়তে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা–

আজকের দিনটি আপনার জন্য দুর্বল হবে। মানসিক চাপ বাড়বে। খরচ বাড়বে। কোন কিছু নিয়ে চিন্তা করবেন না। কাজের দিক থেকেও দিনটি কিছুটা দুর্বল, তাই সতর্ক থাকুন। পারিবারিক জীবন ভালোবাসায় ভরপুর হবে। সম্পর্কের মধ্যে আকর্ষণ থাকবে। প্রেমময় জীবনযাপনকারীরা ভালো ফল পাবেন। পরিবারের কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক -

আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হবে। প্রেমের জীবনে সুখ ফিরে আসবে। আপনি আপনার সৃজনশীলতা দিয়ে আপনার প্রিয়জনের মন জয় করতে সফল হবেন। বিবাহিতদের পারিবারিক জীবন চাপের হয়ে উঠতে পারে কারণ অপ্রয়োজনীয় জিনিস আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা তৈরি করবে। কাজের দিক থেকে দিনটি ভালো যাবে। ব্যবসা-বাণিজ্যেও চাঙ্গা থাকবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় নিয়ন্ত্রণ করুন।

আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন। আপনিও আপনার কাজের প্রতি গুরুত্ব দেবেন। দুই জায়গায় ভারসাম্য থাকবে। স্বাস্থ্যও শক্তিশালী থাকবে। বিরোধীদের কাছ থেকে কিছু সমস্যা দেখা দেবে, তবে আপনি সেগুলির সমাধানও খুঁজে পাবেন, তাই আপনি আজ খুব ভালভাবে কাটাবেন। প্রেমময় জীবনযাপনকারীরা আজ সুন্দর মুহুর্তের সুবিধা পাবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে প্রেম সম্পর্কে অনেক কথা বলবেন। গার্হস্থ্য জীবনও সুখকর হবে।

আপনার শুভ রং হলুদ। শুভ সংখ্যা ২৩। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর-

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। কোথাও যাওয়ার কথা ভাবতে পারেন। পরিবারের ছোটদের দিকে আপনি মনোযোগ দেবেন। আপনি তাদের চাহিদা বুঝতে পারবেন। আয় বাড়বে। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। প্রেম জীবনও ভুল বোঝাবুঝির শিকার হতে পারে, তাই কোনও সমস্যা থাকলে তা সঠিকভাবে বোঝার চেষ্টা করুন এবং আপনার প্রিয়জনকে বুঝিয়ে বলুন।

আপনার শুভ রং নীল। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ -

আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে। আয় বাড়বে। অর্থের প্রবাহ থাকবে। অর্থনৈতিক অবস্থা মজবুত থাকবে। পরিবারের কারও স্বাস্থ্যের অবনতি হতে পারে। ঘরোয়া জীবন ভালো যাবে। যারা প্রেমময় জীবনযাপন করছেন তারাও সুখকর ফলাফল পাবেন। আপনি আপনার সম্পর্ক শক্তিশালী থাকবে। কাজে খুব ভালো ফল পাবেন। আপনার বসও আপনার সঙ্গে খুশি হবেন। স্বাস্থ্য শক্তিশালী থাকবে।

আপনার শুভ রং মেরুন। শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন-

আজকের দিনটি আপনার জন্য খুব ভালো থেকে যাবে। আপনার আয় হবে অসাধারণ। খরচ কমবে। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি কিছু নিয়ে বিভ্রান্ত থাকবেন। সিদ্ধান্ত নিতে অসুবিধা হবে। কাজের ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে। ঘরোয়া জীবন স্বাভাবিক থাকবে। প্রেম জীবনে প্রেমময় পরিবেশ থাকবে।

আপনার শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos