কালীপুজোর পরেই মঙ্গল রাশিতে ত্রিগ্রহী যোগ, এই রাশিগুলির ওপর হবে টাকার বৃষ্টি, বাড়তে পারে বেতন

মঙ্গল ও বুধ ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে বিরাজ করছে। এমন পরিস্থিতিতে, এই ত্রিগ্রহী যোগ ৩টি রাশির জীবনে সুখ এবং সমৃদ্ধি আনতে চলেছে।

Parna Sengupta | Published : Nov 6, 2023 7:16 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৯টি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে বিভিন্ন রাশি এবং নক্ষত্রে ভ্রমণ করে। এমন অবস্থায় গ্রহদের মধ্যে রাজযোগ তৈরি হয়। যার ফল ১২টি রাশির উপর পড়ে। দীপাবলির পরে, ১৭ নভেম্বর ত্রিগ্রহী যোগ গঠিত হচ্ছে। এই দিন সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। মঙ্গল ও বুধ ইতিমধ্যেই বৃশ্চিক রাশিতে বিরাজ করছে। এমন পরিস্থিতিতে, এই ত্রিগ্রহী যোগ ৩টি রাশির জীবনে সুখ এবং সমৃদ্ধি আনতে চলেছে।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকদের জন্য ত্রিগ্রহী যোগ শুভ হবে। রাশিফলের চতুর্থ ঘরে এই যোগ তৈরি হচ্ছে। এর কারণে যানবাহন ও সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা থাকবে। সম্পত্তি সংক্রান্ত ব্যবসায় লাভ হবে। পিতামাতার সাথে সম্পর্ক দৃঢ় হবে। কর্মজীবনে উচ্চ পদে পৌঁছানোর সম্ভাবনা রয়েছে। আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থ পাবেন এবং আপনার জীবনে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। আপনি অফিসে স্বীকৃত হবেন এবং আপনার কাজের প্রশংসা করা হবে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি আপনার জীবনে কাঙ্ক্ষিত সাফল্য অর্জন করবেন। যারা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন তারা এই সময়ে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি

তুলা রাশির জাতকদের জন্য ত্রিগ্রহী যোগ একটি বর। এই যোগ রাশির জাতক জাতিকার ঘরে তৈরি হবে। আপনি অপ্রত্যাশিত অর্থ পাবেন। এই সময়ের মধ্যে জীবনে গুরুত্বপূর্ণ পরিবর্তন ঘটতে চলেছে। আপনি আপনার কথায় কাজটি সহজেই সম্পন্ন করবেন। মিডিয়া এবং শিক্ষার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য যোগ শুভ হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এই সময়টি তার জন্য সেরা প্রমাণিত হতে পারে। আপনি আপনার সন্তানদের থেকে কিছু ভাল খবর পাবেন এবং আপনি তাদের উন্নতি দেখে খুশি হবেন।

মকর রাশি

মকর রাশির জাতক জাতিকারা ত্রিগ্রহী যোগে উপকৃত হবেন। এই সময়ে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। যারা আমদানি-রপ্তানি ব্যবসা করছেন তাদের জন্য সময়টি শুভ হবে। বাড়িতে আত্মীয়দের আনাগোনা থাকবে। পুরনো বন্ধুর সাহায্যে কোনো সমস্যা সমাধান হবে। সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনি আপনার কর্মজীবনে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। সম্পদের বৃদ্ধি হবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। কর্মকর্তারা অফিসে আপনার পদোন্নতি বিবেচনা করতে পারে এবং আপনার বেতনও বাড়িয়ে দিতে পারে। পারিবারিক জীবনে শান্তি বৃদ্ধি পাবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!