৫ ফুলের গুণে আসবে টাকা, লক্ষ্মী পুজোয় এই কয় ফুল ব্যবহারে ভাগ্য বদল হবে আপনার

জানেন কি, ৫ ফুল বদলে দিতে পারে আপনার ভাগ্য। ঘটবে আর্থিক উন্নতি। দূর হবে অর্থ সংক্রান্ত সকল জটিলতা। লক্ষ্মী পুজোয় এই কয় ফুল ব্যবহারে ভাগ্য বদল হবে আপনার।

Sayanita Chakraborty | Published : Jan 19, 2024 3:07 AM IST

আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে চান সকলেই। জীবনের চলার পথ সহজ হোক তা সকলেই চান। তবে, এমন হওয়া সহজ কথা নয়। অর্থ উপার্যনের জন্য প্রচুর পরিশ্রম করতে হয় সকলকে। তেমনই নানান জটিলতার সম্মুখীন হতে হয়। তবে জানেন কি, ৫ ফুল বদলে দিতে পারে আপনার ভাগ্য। ঘটবে আর্থিক উন্নতি। দূর হবে অর্থ সংক্রান্ত সকল জটিলতা। লক্ষ্মী পুজোয় এই কয় ফুল ব্যবহারে ভাগ্য বদল হবে আপনার।

পদ্ম

দেবী পদ্মহস্তা ও পদ্মাসনে বসেন। দেবীকে প্রতিদিন একটি করে পদ্ম দিন। এতে দারিদ্রতা থেকে মিলবে মুক্তি।

গোলাপ

ধন দেবীর আশীর্বাদ পেতে গোলাপ ফুল নিবেদন করতে পারেন। রোজ পাঁচটি করে গোপাল ফুল অর্পণ করুন দেবীর পায়ে। এতে সম্পত্তি বৃদ্ধি পাবে। এবার থেকে মা লক্ষ্মী পুজোয় ব্যবহার করুন এই পাঁচ ফুলের মধ্যে একটি। মিলবে উপকার।

জবা

মা লক্ষ্মীকে তুষ্ট করতে জবা দিতে পারেন। মায়ের প্রতি হল সাদা জবা। রোজ পুজোর সময় দেবীকে জবা ফুল নিবেদন করলে মায়ের আশীর্বাদ পেতে পারেন। এতে অর্থ সংক্রান্ত যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি।

শিউলি

অনেকেই জানেন না মা লক্ষ্মী শিউলি ফুলে তুষ্ট হন। আর্থিক বৃদ্ধি ঘটাতে শিউলি ফুল অর্পণ করতে পারেন দেবীকে। মিলবে উপকার। দূর হবে আর্থিক সমস্যা।

চাঁপা

হালকা মিষ্টি সুবাসের চাঁপা ফুল মায়ের পুজোয় ব্যবহার করুন। রোজ পুজোর সময় চাঁপা ফুল দিন মা লক্ষ্মীকে। এতে তিনি প্রসন্ন হবেন। মিলবে মা লক্ষ্মীর কৃপা। এতে আপনার জীবনের সকল আর্থিক জটিলতা থেকে মিলবে মুক্তি। মেনে চলুন শাস্ত্র মত। মিলবে উপকার। দূর হবে আর্থিক সমস্যা। এবার থেকে লক্ষ্মী পুজোয় ব্যবহার করুন এই পাঁচ ফুলের মধ্যে একটি। মিলবে উপকার।

 

আরও পড়ুন

Numerology: দাম্পত্য জীবনে সুখ থাকবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Love Horoscope 19 January: শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন থাকবে সম্পর্ক, দেখে নিন আজকের প্রেমের রাশিফল ​​

Share this article
click me!