Shukra Gochar 2023: শুক্র গ্রহের কারণে গজলক্ষ্মী যোগ ৭ আগস্ট তৈরি হচ্ছে, এই ৪ রাশি পাবেন বাম্পার সুবিধা

আগস্টে শুক্রের রাশি পরিবর্তনের কারণে গজলক্ষ্মী রাজ যোগ তৈরি হবে, যার কারণে অনেক রাশির জীবনে ধন-সম্পদ, সাফল্য এবং খ্যাতি বৃদ্ধি পাবে। মা লক্ষ্মী এই রাশিগুলির প্রতি সদয় হবেন।

deblina dey | Published : Aug 6, 2023 5:41 AM IST

৭ আগস্ট, ২০২৩ সকাল ১০ টা ৩৭ মিনিটে, শুক্র চন্দ্রের রাশি কর্কট রাশিতে প্রবেশ করবে। শুক্র হল সুখ, সম্পদ, বিলাসিতা, সৌন্দর্য, জাঁকজমক এবং রোমান্সের কারক। কুণ্ডলীতে শুক্রের অবস্থান শক্তিশালী হলে সেই ব্যক্তি ধনী হয়। আগস্টে শুক্রের রাশি পরিবর্তনের কারণে গজলক্ষ্মী রাজ যোগ তৈরি হবে, যার কারণে অনেক রাশির জীবনে ধন-সম্পদ, সাফল্য এবং খ্যাতি বৃদ্ধি পাবে। মা লক্ষ্মী এই রাশিগুলির প্রতি সদয় হবেন। আসুন জেনে নেওয়া যাক শুক্র গ্রহের কারণে কোন রাশির বেতন ও আয় বৃদ্ধি পাবে।

শুক্র গোচর ২০২৩ এই রাশির চিহ্নগুলিকে উপকৃত করবে

কর্কট রাশি- কর্কট রাশির জন্য শুক্রের গমন অর্থের দিক থেকে লাভজনক প্রমাণিত হবে, কারণ শুক্র আপনার রাশিতে প্রবেশ করছে। গজলক্ষ্মী যোগের কারণে আয়ের উৎস বাড়বে। খরচ হবে কিন্তু সঞ্চয়ও হবে। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। প্রেম জীবনে চলমান সমস্যা দূর হবে। বিয়ের জন্য ভালো প্রস্তাব আসবে। মায়ের পরামর্শ কিছু কাজে সাফল্য এনে দিতে পারে। চাকরিজীবীদের পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি- শুক্রের পরিবর্তনের কারণে কন্যা রাশির ব্যবসায় ভালো লাভ পাবেন। বিনিয়োগের জন্য সময় অনুকূল। পুরানো বিনিয়োগ থেকে প্রচুর সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তিতেও লাভ হবে। শুক্রের কৃপায় জীবন সঙ্গীর সঙ্গে ভালো সমন্বয় থাকবে এবং দাম্পত্য জীবনে সুখ থাকবে।

মকর - শুক্রের রাশি পরিবর্তনের কারণে আপনি গজলক্ষ্মী রাজ যোগের পূর্ণ সুবিধা পাবেন। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। কাজের কারণে, আপনি নতুন কাজের সুযোগ পাবেন, কাঙ্ক্ষিত বেতন পাওয়ার সম্ভাবনা রয়েছে। অংশীদারিত্বে করা ব্যবসা থেকে ভালো লাভ পাবেন। একটি নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে যা দীর্ঘমেয়াদে উপকারী প্রমাণিত হবে।

তুলা রাশি - শুক্র, তার গতিপথ পরিবর্তন করে, কর্মের অর্থে আপনার রাশিচক্রে পিছিয়ে যাবে। এতে ব্যবসায়ী ও চাকরিজীবী উভয়েই আর্থিক সুবিধা পেতে যাচ্ছেন। আপনার পরিকল্পনা সফল হবে। মিডিয়া, বিপণন, শিক্ষা এবং যোগাযোগের সঙ্গে যুক্ত ব্যক্তিরা একটি দুর্দান্ত এবং দুর্দান্ত সময় কাটাবে। আপনি আপনার বক্তৃতা দিয়ে লোকদের আকৃষ্ট করতে সক্ষম হবেন, যা আপনার সাফল্যের জন্য উপকারী হবে।

Share this article
click me!