Venus Transit 2023: রাশিগুলির জীবনে টাকার বৃষ্টি নামাবে এই গোচর, জীবনে আসবে আমূল পরিবর্তন

জ্যোতিষশাস্ত্রে শুক্রকে অত্যন্ত শুভ গ্রহ হিসেবে মনে করা হয়। শুক্র হল সম্পদ, গৌরব, ঐশ্বর্য, ভোগ ও বিলাসের কারক। এই গ্রহগুলির অবস্থান পরিবর্তন হতে থাকে, যা প্রতিটি রাশির মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে।

deblina dey | Published : Nov 28, 2023 3:53 AM IST

Venus Transit 2023: শুক্র ৩০ নভেম্বর তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছে। শুক্রের এই গমন তার নিজস্ব রাশি তুলা রাশিতে ঘটতে চলেছে, যার কারণে কিছু রাশি বিশেষ সুবিধা পেতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রপুঞ্জকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সময়ে সময়ে, এই গ্রহগুলির অবস্থান পরিবর্তন হতে থাকে, যা প্রতিটি রাশির মানুষের জীবনে গভীর প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে অত্যন্ত শুভ গ্রহ হিসেবে মনে করা হয়। শুক্র হল সম্পদ, গৌরব, ঐশ্বর্য, ভোগ ও বিলাসের কারক।

৩০ নভেম্বর ২০২৩ তারিখে ১২ টা বেজে ৫ মিনিটে শুক্র স্থানান্তর করতে চলেছে। শুক্র তার দুর্বল রাশিচক্র কন্যা থেকে বেরিয়ে তার শাসক রাশি তুলা রাশিতে স্থানান্তর করতে চলেছে, যা এটির মূল ত্রিভুজ রাশিচক্রও। শুক্রের রাশিচক্রের এই পরিবর্তনের কারণে, কিছু রাশির চিহ্ন দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চলেছে।

মিথুন রাশি- শুক্র সিংহ রাশিতে আসার কারণে বৃষ রাশির জাতক জাতিকারা জীবনে খুব শুভ ফল পাবেন। এই সময়ের মধ্যে, আপনার বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। এই রাশির জাতকদের চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি পদোন্নতিও পেতে পারেন। এই রাশি পরিবর্তনের শুভ প্রভাবে আপনার আত্মবিশ্বাস বাড়বে। এই রাশি পরিবর্তনের প্রভাবের কারণে আপনি বেশিরভাগ বিষয়ে সফলতা পাবেন। আপনি যদি কোনও ধরণের সৃজনশীল কাজের সঙ্গে জড়িত থাকেন তবে আপনি এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। এই রাশির জাতকরা আশানুরূপ ফল পাবেন। কর্মজীবনে লাভবান হবেন। আপনার আয়ও বাড়বে।

তুলা রাশি- তুলা রাশির অধিপতি শুক্র। তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গমন শুভ হতে চলেছে। সিংহ রাশিতে শুক্র গ্রহের কারণে এই রাশির জাতক জাতিকারা সর্বক্ষেত্রে সুবিধা পাবেন। আয়ের নতুন উৎস পাবেন। তুলা রাশিতে শুক্রের গমনের কারণে তুলা রাশির জাতকদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। তুলা রাশির জাতক জাতিকাদের জন্যও এই সময়টি খুবই অনুকূল হতে চলেছে। আপনার কিছু বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। আপনি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবেন। এই সময়ের মধ্যে, আপনার সমস্ত মুলতুবি কাজ সম্পন্ন হবে।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য শুক্রের গমন শুভ হবে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি করছেন তাদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি ধ্যান এবং আধ্যাত্মিক উন্নতির জন্য ভাল হবে। সঙ্গীর সঙ্গে বিদেশ যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শুক্রের গমন বৃশ্চিক রাশির জাতকদের জন্য সুখবর বয়ে আনতে পারে যারা অবিবাহিত। আপনার বিয়ে ঠিক হয়ে যেতে পারে। আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে। এই সময়ে আপনি কিছু ভাল খবর শুনতে পেতে পারেন।

Share this article
click me!