Astrological Tips: আপনি কি রাত্রিবেলা জামাকাপড় কেচে বাইরে শুকোতে দিচ্ছেন? সাবধান! বাস্তুমতে এই কাজ অত্যন্ত ক্ষতিকারক

কাপড় ধোয়ার সঠিক সময় কখন, রাত্রিবেলা কেন জামাকাপড় ধোওয়া উচিত নয়, এই বিষয়গুলো খুব কম মানুষই জানেন। তাহলে, জ্যোতিষশাস্ত্র এবং বাস্তু পরামর্শকের মতে, কেন রাতে কাপড় ধোওয়া উচিত নয়।

Sahely Sen | Published : Feb 21, 2024 7:16 AM IST

বাস্তুশাস্ত্রে ঘরবাড়ি সাজিয়েগুছিয়ে রাখা ছাড়াও, ঘরে কাজ করা সম্পর্কেও বিবিধ ধরনের নিয়ম দেওয়া হয়েছে। এই সমস্ত জিনিস বা ক্রিয়াকলাপ বাড়িতে বসবাসকারী সদস্যদের জীবনে ইতিবাচক বা নেতিবাচক প্রভাব নিয়ে আসে। বাস্তুশাস্ত্রে, ঘরে রাখা জিনিসগুলির দিকনির্দেশ এবং আকারেরও উল্লেখ রয়েছে। এর মধ্যে একটি হল কাপড় ধোওয়া। 

-

বাস্তুশাস্ত্রে কাপড় ধোওয়ার বিষয়ে বিস্তারিত বর্ণনা করা হয়েছে। কাপড় ধোওয়ার সঠিক সময় কখন, রাত্রিবেলা কেন জামাকাপড় ধোওয়া উচিত নয়, এই বিষয়গুলো খুব কম মানুষই জানেন। তাহলে, জ্যোতিষশাস্ত্র এবং বাস্তু পরামর্শকের মতে, কেন রাতে কাপড় ধোওয়া উচিত নয়।

বাস্তুশাস্ত্র অনুসারে, রাতে বাইরের বাতাসে প্রচুর পরিমাণে নেতিবাচক শক্তি বিরাজ করে। রাতে কাপড় ধুয়ে বাইরে শুকোতে দিকে নেতিবাচক শক্তি আমাদের জামাকাপড়ে প্রবেশ করে। এই নেতিবাচক শক্তি যেমন শরীরের জন্যই ভালো নয়, তেমনই আমাদের ভাগ্যের ওপরেও খারাপ প্রভাব ফেলে। 


জ্যোতিষ মতে, রাতে কাপড় ধোওয়া ঠিক নয়, তবে যদি আপনি রাতে কাপড় ধুয়ে থাকেন তবে এই কাপড়গুলি বাইরে শুকানো উচিত নয়। এটা বিশ্বাস করা হয় যে, এই কাজ করলে সুখ ও সমৃদ্ধি আসতে বাধা সৃষ্টি হয়। জীবন দুঃখ এবং দুর্দশায় পরিপূর্ণ হয়ে ওঠে।


বাস্তুশাস্ত্র অনুসারে, জামাকাপড় সর্বদা সূর্যের উপস্থিতিতে ধুতে হয় এবং সূর্যের আলোতে শুকোনো ভালো। এর নেপথ্যে প্রকৃত কারণ হল, সূর্যের আলো জামাকাপড় থেকে নেতিবাচক শক্তি নষ্ট করে। যখন আমরা সেই পোশাক পরিধান করি, তখন সূর্যের শক্তি এবং ইতিবাচকতা আমাদের প্রভাবিত করে। যার ফলে, শরীর-স্বাস্থ্য ভালো থাকে এবং জীবনে উন্নতির পথ প্রশস্থ হয়।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!