জেনে নিন কেমন কাটবে সপ্তাহের ৫-১১ তারিখ, দেখে নিন এই সপ্তাহের রাশিফল

এই সপ্তাহে, সিংহ রাশির জাতক জাতিকাদের উপস্থাপনা শক্ত রাখা উচিত এবং তারা যে কাজই করুক না কেন, এর সুবিধা-অসুবিধা আগে থেকেই মূল্যায়ন করা ভালো হবে। সেই সঙ্গে কুম্ভ রাশির ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধির জন্য জনসংযোগ বাড়াতে হবে।

Web Desk - ANB | Published : Feb 5, 2023 11:39 AM IST

112

মেষ-  
মেষ রাশির জাতকদের এই সপ্তাহে মানসিকভাবে খুব পরিশ্রম করতে হবে, কঠোর পরিশ্রম করলেই আপনি কাঙ্ক্ষিত ফল পাবেন। ব্যবসায়ীদের মূলধন বিনিয়োগ বাড়িয়ে ভালো মুনাফা অর্জনের এটাই উপযুক্ত সময়। যুবকরা এই সপ্তাহে এমনকি কঠিন কাজগুলি সহজেই সম্পন্ন করতে সক্ষম হবেন, এই সময়ে কঠিন কাজগুলি গ্রহণ করুন। সপ্তাহের শেষে পরিবারের সদস্যদের সাথে ভজন ও পূজা করুন। সকলের সাথে একসাথে করা পূজা আপনাকে মানসিক শক্তি দেবে। স্বাস্থ্যের দিকে তাকিয়ে কাজ এবং বিশ্রামের মধ্যে একটি ভারসাম্য বজায় রাখতে হবে।
 

212

বৃষ– 
এই রাশির জাতকদের কাজের ক্ষেত্রে তাদের অর্পিত কাজটি সম্পূর্ণ করার জন্য তাদের মনোবল দৃঢ় রাখতে হবে। এই সপ্তাহে আপনার ব্যবসা সংক্রান্ত কিছু উদ্বেগজনক পরিস্থিতি হতে পারে, তাই ব্যবসায়িক বিষয়ে প্রতিটি পদক্ষেপ সাবধানে নিন। তরুণরা এই ধরনের লোকদের ধন্যবাদ জানায় যারা সবসময় আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকে। এই সপ্তাহের মাঝামাঝি সময়ে পারিবারিক বিষয়ে অর্থ ব্যয় একটু বেশি হতে পারে। পুরানো রোগ আবার বাড়তে পারে, তাই এই রোগগুলির জন্য ডাক্তারের দেওয়া সতর্কতা অনুসরণে অবহেলা করবেন না।
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতকদের এই সপ্তাহে তাদের কর্মজীবনে মনোযোগ দিতে হবে এবং এটিকে উজ্জ্বল করার জন্য অর্থপূর্ণ প্রচেষ্টা করতে হবে। ব্যবসার জন্য নেওয়া পুরানো ঋণও সমস্যা তৈরি করতে পারে, তাই সেই ঋণ বাদ দেওয়ার পরিকল্পনা করা ভাল হবে। যুবকরা বন্ধুদের সহযোগিতা পাবেন এবং তাদের সাহায্যে নষ্ট হয়ে যাওয়া কাজগুলো সম্পন্ন হবে। পরিবারের পরিবেশ শান্ত রাখা অন্যান্য মানুষের সাথে আপনার দায়িত্ব, আপনার দিক থেকে চেষ্টা চালিয়ে যান। সিঁড়িতে ওঠার সময় এবং উচ্চতায় যে কোনও কাজ করার সময় সতর্ক থাকতে হবে, উচ্চতা থেকে পড়ে আঘাতের সম্ভাবনা রয়েছে।
 

412

কর্কট– 
মিথুন রাশির জাতকদের এই সপ্তাহে তাদের কর্মজীবনে মনোযোগ দিতে হবে এবং এটিকে উজ্জ্বল করার জন্য অর্থপূর্ণ প্রচেষ্টা করতে হবে। ব্যবসার জন্য নেওয়া পুরানো ঋণও সমস্যা তৈরি করতে পারে, তাই সেই ঋণ বাদ দেওয়ার পরিকল্পনা করা ভাল হবে। যুবকরা বন্ধুদের সহযোগিতা পাবেন এবং তাদের সাহায্যে নষ্ট হয়ে যাওয়া কাজগুলো সম্পন্ন হবে। পরিবারের পরিবেশ শান্ত রাখা অন্যান্য মানুষের সাথে আপনার দায়িত্ব, আপনার দিক থেকে চেষ্টা চালিয়ে যান। সিঁড়িতে ওঠার সময় এবং উচ্চতায় যে কোনও কাজ করার সময় সতর্ক থাকতে হবে, উচ্চতা থেকে পড়ে আঘাতের সম্ভাবনা রয়েছে।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকাদের উপস্থাপনাকে শক্তিশালী রাখতে হবে এবং তারা যে কাজই করুক না কেন, এর সুবিধা-অসুবিধাগুলি আগে থেকেই মূল্যায়ন করা ভাল। ব্যবসায়ীদের ব্যবসার ক্ষেত্রে আরও কঠোর পরিশ্রম করতে হবে, তবেই তাদের কাজ হবে। যুবকদের নেতিবাচকতা থেকে দূরে থাকতে হবে, এই সপ্তাহের শুরুতে কিছু অনুরূপ চিন্তাভাবনার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ ও প্রফুল্লতা থাকা খুবই জরুরী, তা বজায় রাখার চেষ্টা করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে, আপনার জলে অ্যালার্জি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই আপনার কেবল বিশুদ্ধ এবং পরিষ্কার জল পান করা উচিত।
 

612

কন্যা-   
এই রাশির জাতকরা কর্মজীবনের ক্ষেত্রে যে কঠোর পরিশ্রম করেন তা তাদের খ্যাতি বৃদ্ধি করবে। যে সমস্ত ব্যবসায়ীরা বিলাসবহুল সামগ্রী বিক্রি করেন তারা এই সপ্তাহে সফল হবেন, তারা ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। তরুণরা যে কাজই করুক না কেন, পূর্ণ মন দিয়ে করতে হবে, তবেই তারা তাদের উদ্দেশ্য সফল করতে পারবে। এই সপ্তাহে পরিবারের মধ্যে নিয়মগুলি কঠোরভাবে মেনে চলতে হবে তবেই সুখ, সমৃদ্ধি এবং শান্তি থাকবে। বর্তমান সময়ে অলস হওয়া ঠিক হবে না, এটি আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলবে।
 

712

তুলা – 
তুলা রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে ছোট বা বড় সকলের দ্বারা বলা ভাল জিনিস গ্রহণ করা উচিত, এটি করা আপনার জন্য উপকারী হবে। ব্যবসায়ীদের এই সপ্তাহে আর্থিক পরিকল্পনা করা উচিত, শুধুমাত্র ভাল পরিকল্পনা ব্যবসায় সাফল্য দেবে। তরুণদের মন ও বুদ্ধির সঠিক সমন্বয় রাখতে হবে, এটি করলে আপনার ইতিবাচক শক্তি আসবে। পরিবারের ভবিষ্যৎ সম্পর্কে, আপনি বড় বিনিয়োগ এবং বীমা ইত্যাদি বিষয়ে উপদেষ্টাদের সাথে পরামর্শ করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে, আপনাকে ইউরিন ইনফেকশনের মতো সমস্যার সম্মুখীন হতে হতে পারে, তাই শুধুমাত্র পরিষ্কার টয়লেট ব্যবহার করুন।
 

812

বৃশ্চিক– 
এই রাশির জাতকদের তাদের অফিসের কাজ শেষ করার জন্য কঠোর পরিশ্রমের পাশাপাশি সময় ব্যবস্থাপনা করা উচিত। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হতে চলেছে, তাই ভাল উপার্জন না করলে হতাশ হবেন না, চেষ্টা চালিয়ে যান। তরুণরা দীর্ঘদিন ধরে যে সমস্যার সম্মুখীন হচ্ছিল তা থেকে মুক্তির সময় এসেছে। পরিবারের ভবিষ্যৎ নিয়ে অহেতুক চিন্তা করার দরকার নেই, সব হয়ে যাবে। মাথা ব্যথা নিয়ে চিন্তিত হতে পারেন, স্বাভাবিক ব্যথা হলে চোখ বন্ধ করে কিছুক্ষণ বিশ্রাম নিতে হবে, তবে অতিরিক্ত হলে চিকিৎসকের পরামর্শ নিন।
 

912

ধনু- 
ধনু রাশির জাতক জাতিকাদের দাপ্তরিক কাজ উৎসাহের সাথে করা উচিত, মনে রাখবেন উৎসাহ যেন একেবারেই কমে না যায়। এই রাশির ব্যবসায়ীদের ব্যবসার জন্য কঠোর পরিশ্রম চালিয়ে যাওয়া উচিত যাতে তারা ভাল ফলাফল পান। সপ্তাহের প্রথম দিকে মানসিক আত্মবিশ্বাস কম থাকতে পারে, তবে তরুণদের নিজেদের আত্মবিশ্বাস বাড়াতে হবে। পারস্পরিক সংলাপ এবং সহযোগিতা আপনার এবং আপনার জীবনসঙ্গীর মধ্যে সম্পর্ককে শক্তিশালী করবে। যারা পান করেন যারা মশলা খান তাদের মুখের রোগ সম্পর্কে সতর্ক থাকতে হবে, না হলে বড় ও মারাত্মক রোগ হতে পারে।
 

1012

মকর - 
এই রাশির জাতকদের তাদের কর্মক্ষেত্রে তাদের কাজ সম্পূর্ণ দায়িত্ব ও সচেতনতার সাথে করতে হবে, আপনার উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার কাজ নিবিড়ভাবে পরীক্ষা করছেন। ব্যবসায়ীরা যে কাজই করুন না কেন, উৎসাহ নিয়ে করুন, শিথিলতা রাখা ঠিক হবে না। যেসব যুবক এখনও অবিবাহিত, তাদের বিয়ের কথাবার্তা বেগ পেতে পারে। হঠাৎ প্রাপ্ত কোনো সুখকর বার্তা আপনার মনকে খুশি করতে পারে। এই সপ্তাহে অপেক্ষা করুন। জীবনে প্রতিবন্ধকতা আসতেই থাকে, তার মধ্যে আংশিক উত্তেজনাও থাকে, তবে বেশি চাপ নেবেন না, না হলে মাইগ্রেনের সমস্যা হতে পারে।
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির জাতক জাতিকাদের অফিসে বসের দ্বারা তিরস্কার করা যেতে পারে, তাই তাদের কথা মনে রাখবেন না। অফিসের কাজে এটাই স্বাভাবিক। ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধির জন্য জনসংযোগ বাড়াতে হবে। এই সপ্তাহে নেতিবাচক গ্রহের প্রভাব তরুণদের কথাবার্তায় প্রভাব ফেলবে, তাই কারও সঙ্গে কথা বলার সময় সংযম বজায় রাখুন। অভিভাবকদের শিশুদের স্বভাবের দিকে নজর দেওয়া উচিত, এমন নয় যে তারা মিথ্যা বলার অভ্যাস গড়ে তুলেছে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের দিক থেকে উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

1212

মীন রাশি- 
এই রাশির জাতক-জাতিকারা, যারা দীর্ঘদিন ধরে কর্মক্ষেত্রে পদোন্নতির সম্মুখীন ছিলেন, তারা এই সপ্তাহে পদোন্নতির তথ্য পেতে পারেন। ব্যবসায়ীদের তাদের মূল পন্থা বজায় রাখতে হবে, তা থেকে তারা লাভ পাবে। মূল পন্থা উপার্জন অবশেষ. যুবকদের উচিত অন্যের মন্দ কাজ করা থেকে বিরত থাকা, কেউ যদি আপনার মন্দ করে তবে তাকে হ্যাঁ বলুন, আপনার পক্ষে কিছু বলবেন না। জীবনসঙ্গীর প্রতিনিধিত্বকারী গ্রহগুলি আপনাকে চাপ দিতে পারে, তাই তাদের সাথে আদর্শগত পার্থক্যের সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে হাতের বিশেষ যত্ন নিন, আঘাতের সম্ভাবনা রয়েছে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos