Vastu Tips: ঘর সাজানোর জন্য যেখানে-সেখানে টাঙিয়ে দিচ্ছেন ছবি? বাস্তু অনুসারে এড়িয়ে চলুন বড়সড় ভুল

বাস্তু অনুসারে, বাড়ির দেওয়ালে যাঁরা ফটোফ্রেম ব্যবহার করেন, তাঁদের মনে রাখা উচিত যে, কোন কোন ছবিগুলি বাড়ির সকল সদস্যের জন্য শুভ এবং ঘরে ইতিবাচক শক্তি বয়ে নিয়ে আসে।

Sahely Sen | Published : Feb 18, 2024 6:09 AM IST

16

সাজসজ্জার জন্য বাড়িতে অনেকেই অনেক রকম ছোট ছোট জিনিস ব্যবহার করে থাকেন। তবে, অর্থ না বুঝেই এগুলি ব্যবহার করলে কোনও সুফল পাওয়া যায় না। বাস্তু অনুসারে, বাড়ির দেওয়ালে যাঁরা ফটোফ্রেম ব্যবহার করেন, তাঁদের মনে রাখা উচিত যে, কোন কোন ছবিগুলি বাড়ির সকল সদস্যের জন্য শুভ এবং ঘরে ইতিবাচক শক্তি বয়ে নিয়ে আসে। 

26

বাস্তুশাস্ত্র অনুসারে সাতটি দৌড়ানো ঘোড়ার ছবি বাড়িতে বা অফিসে রাখলে কাজ ও চাকরিতে ব্যাপক উন্নতি হয়। আয়ের নতুন উৎসও তৈরি হয়। এমনটা বিশ্বাস করা হয় যে, ৭টি ঘোড়ার ছবি দেওয়ালে টাঙ্গিয়ে রাখলে বাড়িতে কখনও অর্থের অভাব হয় না।

36

ভগবান শ্রী কৃষ্ণের সঙ্গে গরুর ছবি। এটি বাড়িতে শান্তি নিয়ে আসে এবং জীবনে সমৃদ্ধিকে আমন্ত্রণ জানায়। বাস্তুশাস্ত্রে, গরুর ছবি ইচ্ছা-পূরণের সাথেও যুক্ত। এটি আপনার জীবনের সমস্ত বাধাবিপত্তি দূর করে। এই ধরনের পেইন্টিং রাখার একটি আদর্শ দিক হল উত্তর-পূর্ব, পূর্ব-উত্তর-পূর্ব বা পূর্ব-দক্ষিণ-পূর্ব। 

46

বাস্তুশাস্ত্র অনুসারে, বেডরুমে রাজহাঁসের ছবি রাখলে স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক ভালোবাসা বাড়ে। এতে দাম্পত্য জীবন সুখী থাকে। 

56

বাস্তুশাস্ত্র অনুসারে, গাছ অবশ্যই বাড়িতে নতুন এনার্জি নিয়ে আসে। আর, রঙিন ফুল মানুষের মনকে উন্নত করে। তাই, বাড়ির দক্ষিণ বা দক্ষিণ-পশ্চিম দিকে রঙিন ফুলের ছবি রাখলে ইতিবাচক শক্তি বৃদ্ধি পাবে এবং পরিবারের সকলের মধ্যে সম্পর্কের দৃঢ়তা আসবে। 

66

যশোদা মা এবং শিশু কৃষ্ণের ছবি বাড়িতে রাখলে মানুষের ব্যক্তিত্ব সুন্দর হয়। বাড়ির মানুষ বুদ্ধিমান, সাহসী এবং উদারমনস্ক হয়ে ওঠেন। বাড়ির ছোট শিশুরা সুস্থ ও স্ফূর্ত থাকে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos