সোমবার দিনটি হতে চলেছে কঠিন, আজ নানান কাজে আসবে বাধা, দেখে নিন তালিকা

শাস্ত্র মতে, এই তিন রাশির জন্য দিনটি হতে চলে কঠিন। দেখে নিন এই তালিকায় কে কে আছেন। শাস্ত্র মতে এই তিন রাশি আজ সারাদিন সতর্ক থাকুন।

Web Desk - ANB | Published : Feb 6, 2023 6:12 AM IST

বৈদিক শাস্ত্র রয়েছে ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। এই সকল গ্রহের প্রভাব পড়ে ব্যক্তির জীবন। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের প্রভাব কেমন আছে তার ওপর নির্ভর করে আপনার দিন কেমন কাটবে। সেই অনুসারে, আজকের দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য। আজ ব্যঘাত ঘটতে পারে সকল পরিকল্পনাতে। তেমনই আপনার আচরণে দুঃখ পেতে পারেন কেউ। তেমনই সব কাজে আসতে পারে বাঁধা। দেখে নিন কার সময় হতে চলেছে কঠিন। দেখে নিন কার জন্য আজকের দিনটি হতে চলেছে কঠিন। দেখে নিন তালিকায় কে কে আছেন। রইল শাস্ত্র মত। দেখে নিন কারা আজ দিন কাটবে ভালো। কার জীবনে দেখা দেবে জটিলতা।

সিংহ রাশি

২৩ জুলাই থেকে ২২ অগস্টের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল সিংহ। আজ দিন কাটবে উদ্বেগের মধ্য দিয়ে। নিজের মানসিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। আজ নানা কাজে আসতে পারে বাধা। তেমনই জটিলতা দেখা দিতে পারে আপনার সকল কাজে। তাই সতর্ক থাকলে যে কোনও সমস্যা থেকে মিলবে মুক্তি। রইল শাস্ত্র মত। মিলবে উপকার।

মকর রাশি

২২ ডিসেম্বর থেকে ১৯ জানুয়ারির মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মকর। আজকের দিনটি মকর রাশির জন্য কঠিন দিন। আজ নানা কাজে দেখা দিতে পারে বাধা। নতুন কোনও পরিকল্পনা আজ গ্রহণ করবেন না। এতে সমস্যায় পড়তে পারেন। আজ কোনও হতাশা জনক ঘটনা ঘটতে পারে। মন শক্ত করুন। আজ কোনও নানান সমস্যায় পড়তে পারেন। দিনটি কাটবে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে।

মীন রাশি

১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মীন। মীন রাশির জন্য দিনটি কঠিন। আজ গ্রহের পরিবর্তনের কারণে নানান সমস্যা দেখা দিতে পারে। আজকের দিনটি নানান সমস্যার মধ্যে দিয়ে কাটবে। আজ বুঝে শুনে কথা বলুন। অধিক সত্য বলতে গিয়ে পড়তে পারেন বিপদে। মেনে চলুন শাস্ত্র মত। দেখা দিতে পারে নানান সমস্যা। ধৈর্য ধরে চললে সব কাজ সফল হবেন। আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে দেখা দিতে পারে জটিলতা। আজ গোটা দিন সতর্ক থাকুন এই তিন রাশির ছেলে মেয়েরা। 

 

আরও পড়ুন

ভালোবাসার সপ্তাহ শুরুর আগে কেমন থাকবে আপনার প্রেম জীবন, জেনে নিন সোমবারের লাভ লাইফ

সোমবারে আটকে থাকা টাকা পাবেন এই রাশিগুলি, দেখে নিন ৬ ফেব্রুয়ারির আর্থিক রাশিফল

প্রতিবেশীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়তে পারেন এই তারিকের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!