সঙ্গীর সঙ্গে এই সপ্তাহ আপনার দারুন কাটবে, দেখে নিন রাশি অনুসারে এই সপ্তাহের রাশিফল

তরুণদের সামাজিক পরিধি বাড়বে এবং কর্মজীবনেও অগ্রগতি হবে। সুস্বাস্থ্য বজায় রাখার জন্য, একজনকে পরিচ্ছন্নতার যত্ন নিতে হবে এবং প্যাকেটজাত খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে।

 

deblina dey | Published : Sep 8, 2024 11:54 AM IST

112

মেষ-

মেষ রাশির চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি মুলতুবি অফিসের কাজ নিষ্পত্তির জন্য অনুকূল। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি ব্যবসায়ী শ্রেণীর জন্য স্বাভাবিক হতে চলেছে। অর্থের গুরুত্বকে অগ্রাধিকার তালিকার শীর্ষে রাখলে অনেক ঘনিষ্ঠজন পিছিয়ে থাকতে পারেন। এই সপ্তাহে, সন্তান সংক্রান্ত খরচও আপনাকে বিরক্ত করতে পারে। গৃহ নির্মাণের জন্য কোনও ঋণ নেওয়া হলে তা লাভজনক প্রমাণিত হবে। খাদ্যাভ্যাসের ব্যাপারে ভারসাম্য বজায় রাখুন, পেটে ইনফেকশন হতে পারে এবং যদি আগে থেকেই পেট ভালো না থাকে তাহলে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করুন।

212

বৃষ-

এই রাশির জাতক জাতিকাদের খুব ভেবেচিন্তে পরামর্শ দিতে হবে কারণ লোকেরা আপনার কথা মেনে চলার চেষ্টা করে। পরিশ্রম নয়, বুদ্ধিমত্তা দিয়ে কাজ করতে হয়, অর্থাৎ বল প্রয়োগের পরিবর্তে বুদ্ধিমত্তা ব্যবহার করে কাজকে সহজ করতে হয়। এই সপ্তাহে, আপনি আপনার প্রিয়জনকে কষ্ট দিতে পারেন, যদিও অজান্তেই, এবং লোকেরা প্রতিক্রিয়ায় আপনার সম্পর্কে খারাপ কথাও বলতে পারে। তরুণদের সামাজিক পরিধি বাড়বে এবং কর্মজীবনেও অগ্রগতি হবে। সুস্বাস্থ্য বজায় রাখার জন্য, একজনকে পরিচ্ছন্নতার যত্ন নিতে হবে এবং প্যাকেটজাত খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে।

312

মিথুন-

গ্রহের গতিবিধি মিথুন রাশির লোকদের কঠোর পরিশ্রম করতে বাধ্য করার চেষ্টা করছে, তাই এই সপ্তাহে কঠোর পরিশ্রমের জন্য নিজেকে প্রস্তুত করুন। ধৈর্য দেখানোর ফলে ব্যবসায়ী শ্রেণী কাজে ব্যস্ত থাকবে। যুবকরা যদি তাদের শক্তি ইতিবাচক কাজে ব্যয় করে তবে তারা ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করবে, তবে ব্যয় একের পর এক চলতে পারে। আর্থিক সীমাবদ্ধতার কারণে গুরুত্বপূর্ণ কাজগুলিও পিছিয়ে দিতে হতে পারে। থাইরয়েডে আক্রান্ত ব্যক্তিরা চুল পড়া এবং পায়ে ব্যথার অভিযোগ করতে পারেন।

412

কর্কট-

চাকরি ছাড়ার চিন্তা এই রাশির জাতকদের বিরক্ত করতে পারে, আপনি যদি পদত্যাগের কথা ভাবছেন তবে নতুন চাকরি পাওয়ার পরেই পদত্যাগ করুন। ব্যবসায়ী শ্রেণী এই সপ্তাহে একটি নতুন চুক্তি স্বাক্ষরের সুযোগ পেতে পারে। গ্রহের গতিবিধি বিবেচনায়, সামাজিক কাজে অংশগ্রহণ বৃদ্ধির কারণে তরুণরা পড়াশোনায় কম সময় দিতে পারবে। আপনার প্রেমিক সঙ্গীকে তার কর্মজীবনে এগিয়ে যেতে অনুপ্রাণিত করুন, আপনার সমর্থনে সে তার কর্মজীবনে অগ্রসর হবে। বাড়িতে পুজো সংক্রান্ত অনুষ্ঠানের আয়োজনের সম্ভাবনা রয়েছে। মাইগ্রেনের রোগীকে স্বাস্থ্যগত সমস্যায় পড়তে হতে পারে।

512

সিংহ-

সিংহ রাশির জাতকদের সপ্তাহের শুরু থেকে ওভারটাইম করতে হতে পারে, তারা সপ্তাহের মাঝামাঝি কিছুটা বিশ্রাম নেওয়ার সুযোগ পাবেন। ব্যবসায়ীদের পুরানো অর্ডারগুলি দ্রুত সম্পন্ন করার চেষ্টা করা উচিত কারণ আপনি এই সপ্তাহে নতুন অর্ডার পেতে পারেন। অলসতা এড়াতে যুবকদের খুব সকালে ঘুম থেকে উঠে সূর্য নমস্কার ও যোগাসন করা উচিত। অপ্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য অতিরিক্ত অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে, তাই অপ্রয়োজনীয় ব্যয় এবং দাম্ভিক কার্যকলাপ থেকে দূরে থাকুন। উদ্বেগ এড়িয়ে চলুন এবং আপনার পথে যাই হোক না কেন কঠিন পরিস্থিতির মুখোমুখি হন।

612

কন্যা-

এই রাশির জাতক জাতিকারা কাজের ক্ষেত্রে বিশৃঙ্খলা তৈরি করতে পারে, যার অর্থ কম কাজ বেশি সময়ে হওয়ার মতো পরিস্থিতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণী দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিবর্তে স্বল্পমেয়াদী বিনিয়োগ করে লাভবান হবে। যুবকরা ফিটনেস নিয়ে যে রুটিনই তৈরি করুক না কেন, তা কঠোরভাবে অনুসরণ করুন, কারণ আপনি যদি শিথিলতা দেখান তবে আপনার পরিশ্রম নষ্ট হয়ে যেতে পারে। এই সপ্তাহে গৃহস্থালির কাজে আপনার অংশগ্রহণ কম হবে, যার কারণে আপনাকে আপনার প্রিয়জনের অসন্তুষ্টির সম্মুখীন হতে হতে পারে। আপনি ত্বকের যত্নের বিষয়ে একটু বেশি সচেতন হবেন এবং নিয়মিত আপনার ত্বকের যত্ন নেবেন।

712

তুলা-

তুলা রাশির জাতক জাতিকাদের অফিস গসিপে আগ্রহ নেওয়া এড়িয়ে চলা উচিত, কারণ গসিপের কারণে আপনার মূল্যবান সময় নষ্ট হতে পারে। গ্রহের গতিবিধির কারণে ব্যবসায় অগ্রগতি হবে এবং আপনি আপনার কাজের বিনিময়ে অর্থ ও প্রশংসা উভয়ই সংগ্রহ করার সুযোগ পাবেন। বন্ধু বা আত্মীয়রা আর্থিক সাহায্যের আশা নিয়ে আপনার কাছে আসতে পারে, তাদের হতাশ হওয়া এড়িয়ে চলুন, অর্থাৎ অবশ্যই সেই অনুযায়ী সাহায্য করুন। পরিবারে পরিবেশ মিশ্র থাকবে, ভাইবোনের সঙ্গে তর্ক-বিতর্ক হবে কিন্তু সম্পর্কের উপর প্রভাব ফেলবে না। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে, তাই সময়মত খান এবং বিশ্রামও নিন।

812

বৃশ্চিক-

এই রাশির জাতক জাতিকারা ক্যারিয়ার গড়ার সুবর্ণ সুযোগ পাবেন, তারা একটি বড় এবং নতুন প্রতিষ্ঠান থেকে চাকরির জন্য অফার লেটার পেতে পারেন। ব্যবসায়ী শ্রেণীর জন্য বিজ্ঞাপন সংক্রান্ত কাজে অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। যুবকদের পরিবারের অনুমোদন নেওয়ার পরেই যে কোনও কাজ করা উচিত আপনি যদি বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা করেন তবে আপনার পিতামাতাকে আগেই জিজ্ঞাসা করা আপনার পক্ষে ভাল হবে। যারা বাড়ি থেকে দূরে থাকেন তারা এই সপ্তাহান্তে বাড়িতে আসার পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার স্ত্রীর পরিবর্তিত আচরণ সম্পর্কে বিভ্রান্ত হতে পারেন, তার সম্পর্কে কোনও ভুল ধারণা তৈরি করার আগে তার সঙ্গে কথা বলে এটি পরিষ্কার করার চেষ্টা করুন। মরিচ-মসলাযুক্ত খাবার এড়িয়ে চলতে হবে কারণ অ্যাসিডিটির সমস্যা হওয়ার সম্ভাবনা থাকে।

912

ধনু-

ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে একটি ইতিবাচক ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে, যা আপনার কর্মজীবনকে নতুন মোড় দিতে পারে। সপ্তাহের শেষ পর্বে ব্যবসায়ীদের প্রত্যাশিত লাভের সম্ভাবনা রয়েছে। প্রেমের সঙ্গী সম্পর্কে নেতিবাচক চিন্তা মাথায় আসে আপনি যদি এখন পর্যন্ত বিয়ের পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনার সিদ্ধান্ত পুনর্বিবেচনার পরিস্থিতি হতে পারে। এই সপ্তাহে আপনার শ্বশুরবাড়ির কাছ থেকে একটি আমন্ত্রণ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যেখানে আপনি একটি দুর্দান্ত সময় কাটাতে চলেছেন। শারীরিক সমস্যা যাতে বাড়তে না পারে সে জন্য শরীরে কোনও ধরনের অস্বস্তি বোধ করলে দ্রুত চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করুন।

1012

মকর-

এই রাশির জাতক জাতিকারা বিদেশী কোম্পানিতে কর্মরতদেরও পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা লোন নেওয়ার চেষ্টা করছেন তারা এ সংক্রান্ত ভালো তথ্য পেতে পারেন। কিভাবে আয়ের উৎস বাড়ানো যায় তা নিয়ে তরুণদের অনেক ভাবতে দেখা যায়। নারীদের বিবাহিত জীবনে সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করতে দেখা যাবে। সময়মতো ঘুমানো এবং জেগে ওঠা আপনার স্বাস্থ্যের জন্য খুবই গুরুত্বপূর্ণ, পর্যাপ্ত পরিমাণে ঘুমানোর চেষ্টা করুন।

1112

কুম্ভ-

কুম্ভ রাশির লোকেরা তাদের কাজের জন্য যে রূপরেখা প্রস্তুত করেছিল না কেন, এটি সরাসরি এবং ইতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। অলসতার কারণে ব্যবসায়ী শ্রেণীর কাজে ব্যাঘাত ঘটতে পারে। প্রেমের সম্পর্কের সমন্বয় ভাল থাকবে, আপনার সঙ্গীও এই সপ্তাহে আপনার সঙ্গে খুব খুশি হবেন। পরিবার সম্পর্কিত সিদ্ধান্ত নেওয়ার সময় হৃদয়ের চেয়ে মস্তিষ্ককে বেশি ব্যবহার করা উচিত, রাগ করে কোনও পদক্ষেপ নেবেন না, না হলে হাল ছেড়ে দিতে হতে পারে। গ্রহগুলির অবস্থান বিবেচনা করে, আপনাকে দুর্ঘটনার বিরুদ্ধে সতর্ক থাকতে হবে এবং উচ্চতায় কাজ করার সময় বিশেষ যত্ন নিতে হবে।

1212

মীন-

এই রাশির জাতক জাতিকারা অফিসে ঊর্ধ্বতন এবং অধস্তন কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। গ্রহের অবস্থান বিবেচনায় ব্যবসায়ী শ্রেণীর কথাবার্তা নষ্ট হতে পারে, যার কারণে গ্রাহকদের সঙ্গে আপনার সম্পর্কও নষ্ট হতে পারে। ফিটনেস বজায় রাখতে, যুবকদের নিয়মিত হাঁটা বা জগিং করার অভ্যাস করা উচিত, প্রতিদিন ক্যালোরি বার্ন করা আপনার জ্বলন্ত গ্রহগুলিকেও শান্ত রাখবে। আপনাকে আপনার বোনকে খুশি রাখতে হবে, তার কথাকে সম্মান করতে হবে যাতে সে আপনার সঙ্গে খুশি থাকে এবং আপনাকে প্রচুর আশীর্বাদ দেয়। স্বাস্থ্যের ক্ষেত্রে ফুসফুসের সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই খুব ঠান্ডা খাবার থেকে দূরে থাকুন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos