শনিবার এই ব্যক্তিরা অর্থ সঞ্চয় করতে পারবেন, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

রাজনীতিতে চলমান বিভ্রান্তির অবসান ঘটবে এবং আপনি আপনার সন্তানের কর্মজীবন নিয়ে খুবই সন্তুষ্ট থাকবেন এবং দিনটি লাভে ভরপুর হবে।

 

deblina dey | Published : Oct 11, 2024 9:32 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য আজ লাভ ও সম্মান বৃদ্ধির দিন। সাফল্য আপনার পায়ে চুম্বন করবে এবং কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে। আপনি যদি কর্মক্ষেত্রে উন্নতির জন্য ক্রমাগত চেষ্টা করেন তবে আপনি সাফল্য পাবেন। সন্ধ্যায় অতিথিদের আগমন ব্যয় বাড়িয়ে দেবে এবং আপনাকে ব্যস্ত রাখবে। শুভ ফল পেতে শিবের পূজা করুন।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হবে এবং আপনার সম্মানও বৃদ্ধি পাবে। কাজের চাপ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে, তাই কাজ করার সময় আপনার খাদ্য উপেক্ষা করবেন না। শিল্প-সাহিত্যের ক্ষেত্রে দিনটি আপনার জন্য সাফল্য ও খ্যাতিতে পূর্ণ হবে। কর্মক্ষেত্রে কোনো প্রবীণ ব্যক্তির সমর্থন আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। সন্ধ্যার মধ্যে আপনি কোনো শুভ কাজে সাফল্য পাবেন এবং ভাগ্য আপনার সহায় হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি কর্মজীবনে লাভজনক হতে চলেছে। অফিসের কাজেও আপনি কাঙ্খিত সাফল্য পাবেন এবং ভাগ্য আপনাকে সাহায্য করবে। সকল ক্ষেত্রে বুদ্ধিমত্তা ও দক্ষতার সঙ্গে কাজ করলে সাফল্য আপনার পায়ে চুমু খাবে। রাজনীতিতে চলমান বিভ্রান্তির অবসান ঘটবে এবং আপনি আপনার সন্তানের কর্মজীবন নিয়ে খুবই সন্তুষ্ট থাকবেন এবং দিনটি লাভে ভরপুর হবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতকরা আজ আর্থিক বিষয়ে লাভবান হবেন। চাকরি ও ব্যবসায় সাফল্য এবং রাজনীতিতে অগ্রগতি পাবেন। গুরুজনদের আশীর্বাদে কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার খরচ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় সমস্যা বাড়তে পারে। শিল্প, খেলাধুলা ও সাহিত্যের ক্ষেত্রে সমস্যার সমাধান হতে পারে। আপনার বাড়িতে কারো বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনার পরিবারে বিবাদ হতে পারে। ধৈর্য ধরুন এবং তাড়াহুড়ো করবেন না। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং আপনার কাজ ধীরে ধীরে সফল হবে। ব্যবসায় উত্থান-পতন থাকবে। পুরোনো ঋণ আদায়ের সময় এসেছে। সন্ধ্যায় ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং আপনি যে কাজে যাচ্ছেন তাতে সাফল্য পাবেন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকদের জন্য দিনটি শুভ। আপনার মন খুশি হবে এবং আপনার পরিকল্পনা সম্পূর্ণ হবে। কোনো কারণে রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে উত্তেজনা থাকবে এবং আপনার কাজ করতে ভালো লাগবে না। ছাত্ররা তাদের পরিশ্রমের ফল পাবে এবং চাকরিজীবীদের আয় বৃদ্ধি পাবে। কিছু সম্পত্তি নিয়ে পরিবারে মতবিরোধ হতে পারে। সন্ধ্যায়, ব্যবসায় কারও কাছ থেকে আশা থাকবে এবং আপনি লাভ পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকরা উপকৃত হবেন এবং আপনার শক্তি ও সম্পদ বৃদ্ধি পাবে। কোনও আইনি বিষয়ে বিজয় হবে এবং বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। কর্মক্ষেত্রে আপনি সাফল্যের শিখরে পৌঁছে যাবেন। ব্যবসার দিক থেকে আপনি ভাল আয় করবেন। আপনার সন্তানের সাফল্যের খবরে আপনি খুশি হবেন। সন্ধ্যায় কিছু নতুন কাজ শুরু হবে। সমাজে সম্মান পাবেন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতকদের জন্য সাফল্যের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার কর্মজীবনে সুবিধা পাবেন। আপনার প্রভাব ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো সুযোগ আসবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে কঠোর পরিশ্রম ও সাহসের প্রয়োজন। শত্রুরা দুর্বল হবে এবং আপনি সফল হবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে। সন্তানদের দিক থেকে ভালো খবর আসবে। নতুন খরচ আসবে, কিন্তু আপনি সঠিক ভারসাম্য বজায় রেখে সেগুলি পূরণ করতে পারবেন এবং অর্থ সঞ্চয় করতে পারবেন। কেউ আপনার বিরুদ্ধে মিথ্যা অভিযোগও করতে পারে। সন্ধ্যায় লাভ হবে এবং ভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রতিটি বিষয়ে সতর্ক থাকুন। রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসায় লাভ হবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার অর্থ কোথাও আটকে যেতে পারে। বাসা বা অফিসে কিছু কাজের আয়োজনের দায়িত্ব আপনার উপর ন্যস্ত হতে পারে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি হবে। শিক্ষাক্ষেত্রে বিশেষ অগ্রগতি হবে এবং সমাজে সম্মান পাবেন। অফিসে নতুন কিছু প্রস্তাব আসতে পারে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি সাবধানে কাটাতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। আপনার উচ্চ ব্যয়ের কারণে, আপনাকে কারও কাছ থেকে ধার নিতে হতে পারে এবং আপনাকে অনেক সমস্যায় পড়তে হতে পারে। আপনি আপনার দক্ষতা দিয়ে অন্যদের মুগ্ধ করবেন। সন্ধ্যায় কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করা আপনার উত্সাহ বাড়িয়ে তুলবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের দিনটি সাফল্য ও সাফল্যে ভরপুর হবে। বিরোধীদের মাথাব্যথা থাকবে। পরিবারে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। রাতে কোন শুভ অনুষ্ঠানে যোগ দিন এতে আপনার সম্মান বাড়বে। আপনার খরচও বেশি হবে এবং আপনাকে দৌড়াদৌড়ি করতে হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos