Christmas Astrology: উৎসবে গা ভাসানোর আগে জেনে নিন জ্যোতিষ মত, রাশির জাতক-জাতিকারা কীভাবে দিনটি কাটাবেন

কোন রাশির জাতক জাতিকারা জন্য কেমন ভাবে দিনটি পালন করা উচিত, তা নিয়ে রয়েছে জ্যোতিষ (Astrology) মত। জেনে নিন কাল কী করতে পারেন, কী করবেন না। 

Sayanita Chakraborty | Published : Dec 24, 2021 6:19 AM IST / Updated: Dec 24 2021, 11:52 AM IST

প্রস্তুতি ইতিমধ্যে শেষের পথে। আর কিছু সময় পরেই বেজে উঠবে ‘জিঙ্গেল বেল, জিঙ্গল বেল’। বড়দিনে (Christmas) উৎসবে গা ভাসাবেন আট থেকে আশি। বড়দিনের সাজ পোশাক (Dress) থেকে রূপটান সব নিয়েই প্ল্যান ছকে ফেলেছেন অনেকেই। এবার জেনে নিন জ্যোতিষ মত। জ্যোতিষ মতে, এই দিনটি কীভাবে পালন করবেন, তা জেনে নিন। কোন রাশির জাতক জাতিকারা জন্য কেমন ভাবে দিনটি পালন করা উচিত, তা নিয়ে রয়েছে জ্যোতিষ (Astrology) মত। জেনে নিন কাল কী করতে পারেন, কী করবেন না। 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকা সাধারণত চঞ্চল প্রকৃতির হয়। ক্রিসমাসের দিনটি প্রেমে ভরে উঠবে মেষ রাশির জাতক জাতিকাদের জীবনে। এদিন কারও সঙ্গে প্রতিযোগিতায় লিপ্ত হতে পারেন। তবে, সব প্রতিযোগিতা উপভোগ করুন। এই নিয়ে মানসিক চাপ নেবেন না। 
বৃষ- সুস্বাদু খাবার (Food) তৈরিতে উদ্যোগ নিতে পারেন। ক্রিসমাসের দিন ভালো ভালো ডিশ তৈরি করতে পারেন। বানাতে পারেন ক্রিসমাস ট্রি। বৃষ রাশির জাত-জাতিকারা এদিন সুস্বাদু খাবার বানিয়ে পরিবারের সকলের মন জয় করতে পারেন। 

মিথুন- মিথুন রাশির জাতক জাতিকারা বেশ মজার মানুষ হয়ে থাকে। এদিন সান্তার পোশাক পরে মজা (Enjoy) করতে পারেন। আপনার চারিদিকের লোকজনকে আনন্দ দিতে পারেন। দিনটি ভালো কাটবে।  

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য বড়দিনটি (Christmas) বেশ আদর্শ। এদিন পরিবারের সঙ্গে সময় কাটান। সকলের সঙ্গে আনন্দ করুন। একেবারে মনের মতো করে কাটান এদিন। 

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকার সাধারণ সবক্ষেত্রে মজা করতে পছন্দ করেন। তারা এদিন রেস্তোরাঁয় যাওয়ার পরিকল্পনা করুন। সিনেমা দেখতে যেতে পারেন। গেমস খেলতে পারেন। বন্ধুরা মিলে গেমসের (Games) প্রতিযোগিতা করতে পারেন। 

কন্যা- কন্যা রাশির জাতক জাতিকাদের মধ্যে শিল্প মনষ্ক ধারণা থাকে। তারা এদিন মনের মতো করে ঘর সাজান। নিজের মনের শিল্প সত্ত্বা জাগিয়ে তুলুন। পুরো দিনটি উপভোগ করুন। বাড়িতে ডেকরেশন (Decoration) করুন। পালটে ফেলুন বাড়ির ভোল।  

তুলা- এই রাশির জাতক জাতিকারা সব কাজে একাই একশো হয়। বড়দিনে আয়োজন করতে পারেন কোনও খেলা অথবা ইভেন্টের (Event)। একেবারে অন্যরকম করে পালন করুন দিনটি। 

বৃশ্চিক- বড়দিনে অধিকাংশই পার্টি (Party) করে থাকেন। পার্টির আয়োজন করুন এদিন। বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা পার্টি করতে পারেন। 

ধনু- ধনু রাশির জাতক জাতিকারা বড়দিনে বাড়ি ডেকরেশন (Decoration) করুন। ক্রিসমাস ট্রি বানাতে পারেন। বাড়ি সাজসজ্জা করুন। 

মকর-  মকর রাশির জাতক-জাতিকারা বড়িদেন ছোট খাটো আউটিং-এর প্ল্যান করতে পারেন। সিনেমা দেখতে যেতে পারেন। এছাড়া, পার্টির (Party) পরিকল্পনা থাকলে অবশ্যই ঘুরে আসুন।

আরও পড়ুন: Daily Horoscope: শুক্রবার ৫ রাশির ব্যবসায় শ্রীবৃদ্ধির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন: Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে ২৪ ডিসেম্বর দিনটি কেমন, কোন তারিখে জন্ম হলে মিলবে শুভ ফল

কুম্ভ- দিন কাটুক মিউজিক (Music), পার্টি করে। বন্ধুদের সঙ্গে উপভোগ দিনটি। চাইলে বাড়িতেই আয়োজন করতে পারেন কোনও পার্টির। 

মীন- সিনেমা (Cinema) দেখতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন মীন রাশির জাতক-জাতিকারা। দিনটি পরিবার ও বন্ধুদের সঙ্গে উপভোগ করুন। 
 

Share this article
click me!