কুম্ভ রাশির কতটা উন্নতি হবে ফাল্গুন মাসে, দেখে নিন

  • ফাল্গুন বাংলার একাদশতম মাস
  • এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়
  • রাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ
  • ফাল্গুন মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Feb 27, 2021 3:09 AM IST

ফাল্গুন বাংলার একাদশতম মাস। এই মাস বসন্তের আগমনী বার্তা দেয়। এই মাসেই শীতের বিদায় আর আগমন হয় বসন্তের। এক অন্য সাজে সেজে ওঠে প্রকৃতি। পাশাপাশি রাশিচক্রের একাদশতমরাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে। এরা অত্যন্ত ধর্ম পরায়ণ। অন্যায়ের বিরুদ্ধে কোনও রকম আপোস এরা একেবারেই পছন্দ করেন না। তবে অনেক সময় গ্রহদোষের ফলে এদের বিপথে চালিত হতে দেখা যায়। তবে জেনে নেওয়া যাক ফাগ্লুন মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- শনিবারে ৭ রাশির আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল 

এই মাসে কুম্ভ রাশির কোনও বিষয়ে অপরের থেকে সাহায্য চাইতে হতে পারে। কোনও জটিল চিন্তার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। সময়ের কাজ সময়ে না করার জন্য ভালো কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। মানুষদের থেকে মানসিক আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনের শারীরিক সমস্যার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। সুপ্ত অহংবোধ অবশ্যই ত্যাগ করুন। নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- কাজে লাগান রান্নাঘরের এই উপাদান, যা অনায়াসে বদলে দিতে পারে ভাগ্য 

বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন।  মানসিক উদ্বেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। আপনার মূল্যবান কিছু হারিয়ে যেতে পারে। কোনও কারণে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। গুরুজনদের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। আয়ের পরিমান হঠাৎ করেই বৃদ্ধি পেতে পারে। বিশ্বস্ত  কর্মস্থলে কোনও কর্মীর সঙ্গে বিবাদ বৃদ্ধি পেতে পারে।  এই মাসে ব্যবসার বিষয়ে খুব ভালো ফল পেতে পারেন।  শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। সন্তানের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ব্যয় বৃদ্ধি পাবে।  

Share this article
click me!