মিথুন রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন
  • মাঘ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 18, 2021 3:54 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সময় বিশেষ কৃপণ আবার কখনও উদার মানসিকতার। এরা কাজ করতে খুব পছন্দ করে। 

আরও পড়ুন- সোমবার ৪ রাশির সাংসারিক অশান্তি বৃদ্ধির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল .

একই সঙ্গে এরা কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। প্রয়োজনের চেয়ে বেশি ভাবনা এদের একটি বিশেষ বৈশিষ্ট্য। এরা  কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। এরা চঞ্চল এবং অস্থির মানসিকতার। এরা অত্যন্ত তোষামোদ প্রিয়। এরা কোন কাজ করবে কোন কাজ করবে না তা এরা সিদ্ধান্ত নিতে পারে না। কখনও কুটিল, কখনও সরল। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে। নিজের অধিকার থেকে প্রতারিত হতে পারেন। সঙ্গীর জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।  

মাঘ মাস মিথুন রাশির সহকর্মীদের সঙ্গে বিবাদের যোগ রয়েছে। চঞ্চলতার কারণে ভালো সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। বন্ধুর ব্যবহারে সমস্যার সৃষ্টি হতে পারে। এই মাসে কোনও কারণে ঋণ নিতে হতে পারে। এই মাসে বারতি আয় কম হবে। প্রিয় ব্যক্তির থেকে আঘাতের যোগ আসতে পারে। গুরুজনদের জন্য বিপদ থেকে রক্ষা পেতে পারেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য পাবেন। এই মাসে বন্ধুর সংখ্যা বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। মানসিক সমস্যা কোনও কারণে বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বাড়তি লাভের সম্ভাবনা রয়েছে। পরিবেশ ও পরিস্থিতি বুঝে কথা বলুন। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, সেই কারণে কাজে সমস্যা হতে পারে।

Share this article
click me!