বৃষ রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ
  • মাঘ মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 17, 2021 3:55 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের দ্বিতীয় রাশি বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। আত্মীয় স্বজনের জন্য এরা প্রচুর ত্যাগ স্বীকার করে থাকে। 

আরও পড়ুন- রবিবার ৪ রাশি নতুন কোনও কাজের খবর পেতে পারেন, দেখে নিন আপনার রাশিফল

তবে এরা জীবনে অনেক ভালো সুযোগ এরা নষ্ট করে দেয়। এদের স্মৃতিশক্তি খুব প্রখর, এরা সহজে কোনও কিছু ভোলে না। এরা বিপরীত লিঙ্গের সহজে মন জয় করতে পারে সহজেই। নিজ গুণে এরা সবার উপরে সহজেই প্রভাব বিস্তার করতে পারে। এদের জীবনে উত্থান পতন খুব কম। এদের ঈশ্বর ভক্তি প্রবল হয়ে থাকে।  তবে জেনে নেওয়া যাক মাঘ মাস বৃষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- সহজেই কাটিয়ে উঠুন সকল বাধা ও বিপত্তি, নবগ্রহ শান্তি করুন মাঘ মাসে

মাঘ মাস বৃষ রাশির বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের জন্য আলোচনা হতে পারে। শারীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। সারা মাসে অর্থাভাবে কাটতে পারে। শিক্ষার্থীদের জন্য এই মাস অত্যন্ত শুভ। সেই সঙ্গে ব্যবসায় নতুন চাহিদাও বৃদ্ধি পাবে।  ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন বিপদের আশঙ্কা রয়েছে। এই মাসে প্রেমের জীবন ভালোই থাকবে। 

  এই মাসে ঋণ গ্রহণ করতে হতে পারে। যারা ক্রীড়ার সঙ্গে যুক্ত তাঁদের সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগোযোগ হতে পারে। সাংসারিক সমস্যার জন্য কর্মস্থানে ভোগান্তির আশঙ্কা রয়েছে। এই মাসে নতুন কোনও কাজ শুরু না করাই ভালো। ভোগবিলাসের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পুরনো কোনও মামলা নিয়ে আবারও সমস্যা দেখা দিতে পারে। 

Share this article
click me!