তুলা রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • মাঘ মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 23, 2021 3:57 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র।  

আরও পড়ুন- শনিবার ৪ রাশির আর্থিক সমস্যা বৃদ্ধি পেতে পারে, দেখে নিন আপনার রাশিফল

এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। এদের স্বাস্থ্য ভাল থাকে বিশেষ রোগব্যধি হয় না। এরা একটু নির্জনতাপ্রিয়। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। চাকরির থেকে ব্যবসায় এদের উন্নতি বেশি হয়। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- বাড়ির ছাঁদে যদি এই ত্রুটিগুলি থাকে, তবে বার বার জীবনে আসবে বহু সমস্যা ...

মাঘ মাস তুলা রাশির আপনার রাগ সামলে চলার চেষ্টা করুন নয়তো বিপদে পরতে পারেন। ব্যবসায় লাভের পরিমান খুব বেশি হবে না মোটের উপর থাকবে। সন্তানদের পড়াশুনো নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। এই মাসে বিয়ে নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে।ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। মাসের শেষের দিকে কোনও সুখবর পেতে পারেন। গুরুজনদের সঙ্গে মতের অমিলের জন্য বাড়িতে সমস্যা দেখা দিতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। আপনার ব্যবহারের ফলে কাছের কেউ কষ্ট পেতে পারেন। 

Share this article
click me!