বৃশ্চিক রাশির কতটা উন্নতি হবে মাঘ মাসে, দেখে নিন

  • মাঘ বাংলার দশম মাস
  • এই মাসের আরেক নাম মাঘা
  • রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক
  • মাঘ মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Jan 24, 2021 3:19 AM IST

মাঘ মাস বাংলা মাসের দশম মাস। এই মাসের আরেক নাম মাঘা। মাঘ বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের একাদশ মাস। বাংলা মাঘ এবং শকাব্দের "মাঘা" নামটি এসেছে মঘা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। পাশাপাশি রাশিচক্রের অষ্টম রাশি বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল।  

আরও পড়ুন- রবিবার ৪ রাশির আর্থিক সমস্যা বৃদ্ধির আশঙ্কা রয়েছে, দেখে নিন আপনার রাশিফল ...

এদের বেশিরভাগ ক্ষেত্রে প্রচুর সম্পত্তির মালিক হয়ে থাকেন। এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমী। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। তাই জীবনের দেরিতে হলেও এরা উন্নতি লাভ করে। তবে এই রাশির স্বাস্থ্য খুব একটা ভালো থাকে না। এরা নিজের মনের চলতে বেশি পছন্দ করেন। কারও অধীনে থাকা এরা একেবারেই পছন্দ করেন না। তবে জেনে নেওয়া যাক মাঘ মাস বৃশ্চিক রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

আরও পড়ুন- কখন কখন চরম আর্থিক সমস্যার যোগ তৈরি হয়, জেনে রাখুন জ্যোতিষশাস্ত্রের মত ...

মাঘ মাস বৃশ্চিক রাশির সংসারের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক চাপ বৃদ্ধি পেতে পারে। সন্তানের কোনও সমস্যা নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কোনও ভালো কাজের জন্য গৌরব বৃদ্ধি পেতে পারে। কোনও সম্পত্তি লাভের সুযোগ মিলতে পারে। এই মাসে বেকারদের চাকরির সুযোগ আসতে পারে। বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা রয়েছে। শরীর খারাপের জন্য কাজের ক্ষতি হতে পারে। সঙ্গীর সঙ্গে অশান্তি বিচ্ছেদ অবধি গড়াতে পারে। এই মাসে সঞ্চয় খুব কম হবে। সমস্যা সমাধানের জন্য অভিভাবকদের যথেষ্ট সাহায্য পাবেন।     

Share this article
click me!