বছরের শেষ মাসে কতটা উন্নতি হবে কুম্ভ রাশির, দেখে নিন

 

  • বছরের শেষ মাস ডিসেম্বর
  • এই মাসের পরেই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ
  • ডিসেম্বর মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে

Asianet News Bangla | Published : Dec 17, 2020 3:43 AM IST / Updated: Dec 17 2020, 11:23 AM IST

বছরের শেষ মাস ডিসেম্বর। এই মাসের থেকেই নতুন বছরের জন্য শুরু হয় দিন গোনা। অর্থাৎ এক নতুনের অপেক্ষা। রাশিচক্রের একাদশতম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এরা অত্যন্ত ধর্ম পরায়ণ। অন্যায়ের বিরুদ্ধে কোনও রকম আপোস এরা একেবারেই পছন্দ করেন না। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে প্রচুর বাধা বিপত্তি থাকলেও এরা পরবর্তী সময়ে সুখ ভোগ করে। তবে অনেক সময় গ্রহদোষের ফলে এদের বিপথে চালিত হতে দেখা যায়। তবে জেনে নেওয়া যাক ডিসেম্বর মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- বৃহস্পতিবার ৪ রাশির কর্মক্ষেত্রে অগ্রগতির যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

ডিসেম্বর মাসে কুম্ভ রাশির গুরুজনের শারীরিক সমস্যার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। নিজের সুপ্ত অহংবোধ অবশ্যই ত্যাগ করুন। বিশ্বস্ত মানুষদের থেকে মানসিক আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। লেখকদের জন্য এই সময়টি খুব শুভ। বন্ধুর প্রতি বেশি উদারতার ফলে বিপদে পরতে হতে পারে। প্রচুর উদ্যোগ থাকলেও পারিপার্শ্বিক চাপের ফলে কাজে ব্যাঘাত ঘটবে।

আরও পড়ুন- ২০২১ সালে মঙ্গলের যোগ, কোন রাশির উপর কেমন প্রভাব পড়বে জেনে নিন

আয়ের পরিমান হঠাৎ করেই বৃদ্ধি পেতে পারে। সন্তানের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ব্যয় বৃদ্ধি পাবে। সময়ের কাজ সময়ে না করার জন্য ভালো কাজ হাতছাড়া হয়ে যেতে পারে।  মাসের শেষের দিকে মানসিক উদ্বেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। এই মাসে কোনও কারণে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। বিবাহিতদের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে।

Share this article
click me!