জানুয়ারি মাস কেমন প্রভাব ফেলবে তুলা রাশির উপর, দেখে নিন

  • বছরের প্রথম মাস জানুয়ারি
  • এই মাস দিয়েই শুরু হয় নতুন একটি বছর
  • রাশিচক্রের সপ্তম রাশি তুলা
  • জানুয়ারি মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে
     

deblina dey | Published : Jan 12, 2020 3:28 AM IST

রাশিচক্রের সপ্তম রাশি তুলা।  এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। তবে চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। তবে এরা খেতে ও খাওয়াতে বেশি ভালোবাসেন। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- রবিবার কেমন কাটবে আপনার, দেখে নিন আজকের রাশিফল

এই মাসে অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। চাকুরীজীবীদের জন্য ভালো সময়। ব্যবসায় ক্ষতির আশঙ্কা রয়েছে। ঘুরতে যাওয়ার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীরে দুর্বলতা দেখা দিতে পারে। অভিভাবকদের সাহায্যে ব্যবসায় ক্ষতির আশঙ্কা বৃদ্ধি পেতে পারে। অফিসে কোনও শুভ খবর পেতে পারেন এই মাসে। রাজনীতির সঙ্গে যুক্তদের সম্মান বাড়তে পারে। বাড়িতে কোনও শুভ কাজ নিয়ে আলোচনা হতে পারে। প্রেমের সম্পর্ক এই মাসে খুব একটা সুখের হবে না তৃতীয় কাউকে নিয়ে অশান্তি বাড়তে পারে।

আরও পড়ুন- প্রতিদিনের অজানা ভুল শুধরে নিয়ে ফিরিয়ে আনুন সৌভাগ্য, জেনে নিন বাস্তুর এই নিয়মগুলি

জাতকের জন্ম সময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

Share this article
click me!