Thursday Special Astrology: আপনার কি বৃহস্পতিবাার জন্ম, তবে জেনে নিন আপনার মধ্যে থাকা এই বিশেষ গুণ

আজ জেনে নেওয়া যাক, বৃহস্পতিবার জন্ম হলে সেই জাতক বা জাতিকাদের চারিত্রিক গুণাবলী।

Jayita Chandra | Published : Oct 28, 2021 4:44 AM IST

আমাদের মধ্যে এমন অনেক স্বভাব থাকে যা আমরা নিয়েই জন্মাই। জন্ম থেকেই কিছু-না-কিছু গুন আমাদের মধ্যে ভাগ্য দিয়ে রাখে। জীবনের সঠিক সময়ে সেগুলো কে সঠিকভাবে কাজে লাগালে নিঃসন্দেহে উন্নতির রাস্তা খুলে যায়। কিন্তু কোথাও গিয়ে যেন আমরা সেই গুণগুলো (Characteristics) সময়ের সঙ্গে সঙ্গে বুঝে উঠতে পারিনা। আবার কেউ কেউ সেগুলোর উপর ভর করেই জীবনের অনেকটা পথ এগিয়ে চলেন। যারা ভাগ্য বা জ্যোতিষশাস্ত্র (Astrology)  মানেন তারা জানেন মানুষের জন্মের সঙ্গে প্রতিটা তিথি নক্ষত্র যোগসুত্র ঠিক কতটা গভীর। কোনখানে কোন লাভ নেই আমার জন্ম হচ্ছে তার ওপর নির্ভর করে জীবনে চলার পথটা দিক কোন দিকে প্রশস্ত। কোন সেক্টরটা (Sector) বেছে নিলে আমি নিঃসন্দেহে উন্নতি (Succese)  করব।

এমনই নানান ওঠাপড়ার মধ্যে দিয়ে অনেকে আবার নিজের মধ্যে থাকা এই গুণগুলো বুঝে উঠতে পারেন না। বা নিজের স্বভাবজাত (Behavior) ও গুণগুলোকে এড়িয়ে গিয়ে অন্য কিছু করার চেষ্টায় জীবনটা কাটিয়ে ফেলেন। বৃহস্পতিবার যদি আপনার জন্ম হয়ে থাকেন তাহলে আপনার মধ্যে রয়েছে কিছু বিশেষ গুণ। চলুন জেনে নেওয়া যাক এ দিনকার জাতক ঠিক কি কি উপায় সকলের মন জয় করতে পারেন।

আরও পড়ুন- আর্থিক সমস্যা দূর করতে বৃহস্পতিবার পালন করুন এই নিয়ম, কাটিয়ে উঠুন সমস্যা

আরও পড়ুন-অ্যাকোরিয়াম কেবল সৌন্দর্য নয়, পরিবারে সুখ বয়ে আনতেও মোক্ষম উপাদান, জানুন বাস্তু টিপস

১. বৃহস্পতিবার জন্ম হলে সেই জাতক-জাতিকারা সাধারণত বুদ্ধিজীবি হয়ে থাকেন। নানা বিষয় তাঁদের বিচার বিশ্লেষণ থাকে তুঙ্গে। আর তাই তাঁরা বেশ বিচক্ষণী হয়ে থাকেন। 
২. এই দিনে জন্মানো জাতক-জাতিকারা বই পড়তে খুবই ভালোবাসেন, এদের প্রিয় বন্ধু হল বই। তাই সেক্ষেত্রে বলা যেতে পারে যে তাঁরা বেশ জ্ঞানী হেয় থাকেন। 
৩. এই দিনে জন্ম হলে এরা যেমন ভালো শ্রোতা, একইসঙ্গে এরা খুব ভালো বক্তাও। তাঁদের অনায়াসে লিডার করা যেতে পারে। 
৪. এরা অল্পতেই মেজাজ হারিয়ে ফেলেন, আবার নিজেদের সংযতও করে নেন। এক কথায় যাকে বলে এরা ভিষণ রকমের মুডি প্রকৃতির মানুষ হয়ে থাকেন। 
৫. বৃহস্পতিবার জন্ম এই জাতক-জাতিকারা অতিরিক্ত কথা বলার জন্য প্রচুর সমস্যার সম্মুখীণও হন। তবে কথা না বলাটাই এদের কাছে বড় শাস্তির মত। 
৬. এই দিনে জন্ম হলে যে কোনও বিতর্কমূলক আলোচনায় অংশগ্রহণ করতে এরা খুব ভালোবাসেন। কারণ জ্ঞান ও যুক্তি দিয়ে কথা বলার দক্ষতা এদের এগিয়ে রাখে। 
৭. বৃহস্পতিবারের জন্ম হলে এরা যে কোনও পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়ে কাজে সাফল্য লাভ করে থাকেন।
৮. এরা সব সময় হাসি-খুশি থাকতেই বেশি পছন্দ করেন। জীবনে যেই সমস্যা আসুক না কেন, হাসি মুখে তাঁরা তা সামলে নিয়ে থাকেন।

      

 

Share this article
click me!