এই মাসে অর্থহানির আশঙ্কা রয়েছে, জেনে নিন জুলাই মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর

বছরের সপ্তম মাস জুলাই (July 2022)। পাশাপাশি রাশিচক্রের প্রথম রাশি মেষ (Aries)। এই রাশির অধিকর্তা গ্রহ মঙ্গল (Vasus)। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে।
 

Web Desk - ANB | Published : Jul 2, 2022 2:39 AM IST / Updated: Jul 02 2022, 08:17 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। 

মেষ রাশির ব্যক্তিত্ব-
রাশিচক্রের প্রথম রাশি মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা যে কোনও বিষয়ে নেতৃত্ব করতে খুব পছন্দ করেন। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। যে কোনও পরিস্থিতি এদের মনের মতো হবে এটাই এদের আশা থাকে। এরা অত্যন্ত বন্ধুবৎসল। এরা কায়িক পরিশ্রমের থেকে কূটনৈতিক বুদ্ধি সবথেকে বেশি। এদের নেতৃত্ব পছন্দ কেউ অস্বীকার করলে এরা তা মেনে নিতে পারে না। এরা খুব তোষামোদ প্রিয় মানুষ। পরিস্থিতি প্রতিকূল হলে এরা উগ্রও হয়ে যায়। তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস মেষ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

আরও পড়ুন- ব্যবসায় উন্নতির যোগ রয়েছে, দেখে নিন আষাঢ় মাস কেমন প্রভাব ফেলবে মিথুন রাশির উপর

আরও পড়ুন-  সারা মাসে অর্থাভাবে কাটতে পারে, দেখে নিন আষাঢ় মাস কেমন প্রভাব ফেলবে বৃষ রাশির উপর

আরও পড়ুন- সম্পর্কে বিরহ যোগ রয়েছে, দেখে নিন আষাঢ় মাস কেমন প্রভাব ফেলবে মেষ রাশির উপর


জুলাই মাস কেমন প্রভাব ফেলবে-
জুলাই মাসে মেষ রাশির বাড়িতে কোনও মাঙ্গলিক কাজ কর্মের জন্য আলোচনা হতে পারে। এই মাসে কোনও বিষয়ে অর্থ বিনিয়োগ করার আগে ভালো ভাবে চিন্তা-ভাবনা করে তবে বিনিয়োগ করুন। এই মাসে অপরের চিকিৎসার জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। অর্থহানির আশঙ্কা রয়েছে। এই মাসে কোনও ভুল কাজের জন্য সম্মানহানি হওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায় জন্য শত্রুর জন্য ক্ষতির আশঙ্কা রয়েছে। বাড়িতে নতুন অতিথি আগমণের যোগ রয়েছে। শিক্ষার্থীদের এই মাসে পড়াশুনোর মনযোগ বৃদ্ধ পাবে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির দ্বারা কাজে উন্নতির যোগ রয়েছে। প্রণয় সম্পর্কে বিরহ যোগ রয়েছে। 

Share this article
click me!