Asianet News BanglaAsianet News Bangla

স্থান পরিবর্তন করছে শুক্র, ১৩ জুলাই পর্যন্ত শুভ সময় থাকবে এই চার রাশির জীবনে

শীঘ্রই স্থান পরিবর্তন করবে শুক্র। শুক্র আসতে চলেছে বৃষ রাশিতে। অবস্থান করবে ১৩ জুলাই পর্যন্ত। এই কারণে শুভ সময় শুরু হতে চলেছে চার রাশির। শুক্রের পরিবর্তনে আগামী ১৩ জিন ভালো কাটবে চার রাশির সময়। দেখে নিন তালিকা। দেখে নিন, কারা পাবেন মা লক্ষ্মীর কৃপা, কার শুরু হবে শুভ সময়, কার দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। 

Coming 13 days is good for those 4 zodiac signs for Venus absc
Author
Kolkata, First Published Jul 1, 2022, 11:20 AM IST

জ্যোতিষ শাস্ত্র, এই সকল গ্রহের অবস্থান খুবই গুরুত্বপূর্ণ। গ্রহের অবস্থানের পরিবর্তনে সকলের জীবনে ভালো ও খারাপ সময় শুরু হয়। প্রতি মুহূর্তে অবস্থান পরিবর্তন করে চলেছে এই সকল গ্রহ। আর এর কারণে আমাদের জীবনে শুভ ও অশুভ প্রভাব পড়ছে। শাস্ত্র মতে, শীঘ্রই স্থান পরিবর্তন করবে শুক্র। শুক্র আসতে চলেছে বৃষ রাশিতে। অবস্থান করবে ১৩ জুলাই পর্যন্ত। এই কারণে শুভ সময় শুরু হতে চলেছে চার রাশির। শুক্রের পরিবর্তনে আগামী ১৩ জিন ভালো কাটবে চার রাশির সময়। দেখে নিন তালিকা। দেখে নিন, কারা পাবেন মা লক্ষ্মীর কৃপা, কার শুরু হবে শুভ সময়, কার দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। 

মেষ রাশি- শুক্রের পরিবর্তনে শুভ প্রভাব পড়তে চলেছে মেষ রাশির ওপর। এই সময় সব কাজে সফল হবেন। আপনি এই ১৩ দিমের মধ্যে গাড়ি ও বাড়ি কিনতে পারেন। পরিবারের সদস্যদেক সহযোগিতা পাবেন এই সময়। সব কাজে সফল হবেন। এমনকী, জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কটবে মেষ রাশির। ১৩ তারিখ পর্যন্ত সময়টা খুবই ভালো। 

মিথুন রাশি- আগামী  দিন ৯ দিন ভালো সময় চলবে মিথুন রাশির। অর্থ প্রাপ্তি ও লাভ হবে এই ৯ দিন। আপনি বিবাহিত জীবনে সুখ লাভ করবেন এই নির্দিষ্ট দিনে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। শিক্ষাক্ষেত্রে সময়টা ভালো। এই সময় সব কাজে সফল হবেন। 

ধনু রাশি- ধনু রাশির জাতক জাতিকার শুভ ফল পাবেন এই ১৩ দিন। আর্থিক উন্নতি হবে। সঙ্গে নতুন কাজে শুরু করার সুযোগ পেতে পারেন। নতুন কাজে সফল হবেন। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এবারের সময়টা শিক্ষার্থীদের জন্য ভালো কাটবে। দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। এই সময়টা ভালো কাটবে। ১৩ জুলাই পর্যন্ত শুভ সময় থাকবে এই রাশি। 

কুম্ভ রাশি- ভালো ফল পাবেন এই ১৩ দিন। পারিবারের সদস্যদের সমর্থন পাবেন এই কয়েক দিনের মধ্যে। সম্পদ ও লাভের সম্ভাবনা রয়েছে এই রাশির ভাগ্যে। মর্যাদা ও পদমর্যাদা বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রে সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন। এই সময় শুক্রের পররিবর্তে ভালো সময় শুরু হবে এই চার রাশির। এরা পাবেন মা লক্ষ্মীর কৃপা, কার শুরু হবে শুভ সময়, কার দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে।   

আরও পড়ুন- রথযাত্রার পরই খুলবে ভাগ্য, বুধের অবস্থান পরিবর্তনে আর্থিক উন্নতি হবে এই চার রাশির

আরও পড়ুন- পাওনা টাকা আদায় হবে এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

আরও পড়ুন- ১৬ চাকার জগন্নাথদেবের রথ ঘিরে রয়েছে নানান অজানা কাহিনি, দেখে নিন এক ঝলকে

Follow Us:
Download App:
  • android
  • ios