তুঙ্গে বৃহস্পতি, এই রাশগুলির জীবনে আসতে চলেছে বড় পরিবর্তন, অর্থ ব্যাঙ্ক ব্যালেন্সে পড়বে প্রভাব

বৃহস্পতি ২৯ জুলাই তার নিজস্ব রাশি মীন রাশিতে বক্রী হচ্ছে। বৃহস্পতি যখন পিছিয়ে যায়, তখন অনেক রাশি বিশেষভাবে উপকৃত হবে। 
 

Web Desk - ANB | Published : Jul 5, 2022 7:18 AM IST

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন বা পিছিয়ে যায়। গ্রহের গতিবিধি পরিবর্তন করা সমস্ত  রাশির চিহ্নের জীবনে শুভ এবং অশুভ প্রভাব ফেলে। জুলাই মাসেও অনেক গ্রহ রাশি পরিবর্তন করছে এবং বক্রী হচ্ছে। এর মধ্যে বৃহস্পতিও রয়েছে। বৃহস্পতি ২৯ জুলাই তার নিজস্ব রাশি মীন রাশিতে বক্রী হচ্ছে। বৃহস্পতি যখন পিছিয়ে যায়, তখন অনেক রাশি বিশেষভাবে উপকৃত হবে। 
জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ পিছিয়ে যায় বা বক্রী হয়, তখনই এটি পিছনের দিকে যেতে শুরু করে। এবং এই সময়ে এটি খুব দ্রুত ফল প্রদান শুরু করে। বৃহস্পতি গ্রহ জ্ঞান, বৃদ্ধি, শিক্ষক, সন্তান, দাতব্য এবং পুণ্যের সঙ্গে সম্পর্কিত বলে বিশ্বাস করা হয়। বৃহস্পতি গ্রহের পিছিয়ে যাওয়ার কারণে এই ৩টি রাশির জাতকরা ভালো সুবিধা পেতে পারেন। 

বৃষ রাশি-   জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃহস্পতি গ্রহ বৃষ রাশির একাদশ ঘরে পিছিয়ে যাচ্ছে। এটি আয় এবং লাভের ঘর হিসাবে বিবেচিত হয়। বৃহস্পতির পিছিয়ে যাওয়ায় এই রাশির জাতকদের আয় বাড়তে পারে। আয়ের নতুন পথ খুলবে। ব্যবসায়ীদেরও বিশেষ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, একটি বড় চুক্তি চূড়ান্ত হতে পারে. আসুন আমরা বলি যে বৃহস্পতি আপনার রাশিফল ​​থেকে অষ্টম বাড়ির অধিপতি। তাই গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের সময়টা ভালো যাচ্ছে। আরও সুবিধার জন্য, সোনালি বা পোখরাজ রত্ন পাথর আপনার জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। 

মিথুন - বৃহস্পতি এই রাশির দশম ঘরে বিপরীতমুখী। এই ঘরটিকে চাকরি, ব্যবসা এবং কর্মক্ষেত্র হিসাবে বিবেচনা করা হয়। পিছিয়ে যাওয়ার সময় নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অথবা চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও, ব্যবসায়ও ভাল লাভের সম্ভাবনা রয়েছে।ব্যবসায়ীদের জন্যও এই সময়টি ভাল হবে। এই সময়টি মার্কেটিং, মিডিয়া, ফিল্ম লাইন, ব্যাংকিং ইত্যাদি ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও উপকারী হতে চলেছে। 
একই সময়ে, মিথুন গ্রহ বুধ দ্বারাও শাসিত হয়। বুধ এবং বৃহস্পতির মধ্যে বন্ধুত্বের অনুভূতির কারণে এই সময়টি আপনার জন্য উপকারী হতে চলেছে। পান্না রত্ন পরা আপনার জন্য উপকারী হবে। 

আরও পড়ুন- গায়ত্রী মন্ত্রেই লুকিয়ে আছে সাফল্যের রহস্য, প্রতিদিন এভাবে জপ করুন মন্ত্র

আরও পড়ুন- ৪ টি শুভ যোগের সংমিশ্রণ হবে আষাঢ়ে সোম প্রদোষ ব্রতের দিন, মিলবে অটুট সৌভাগ্য

আরও পড়ুন- এই ৩টি ঘটনার যে কোনও একটি ঘটলেই তা দুর্ভাগ্যের লক্ষণ, জানায় চাণক্য নীতি

কর্কট - এই রাশির নবম ঘরে বৃহস্পতি পিছিয়ে যাচ্ছে। তারা ভাগ্য এবং বিদেশ ভ্রমণের ঘর হিসাবে বিবেচিত হয়েছে। তাই এই সময়ে ভাগ্য পূর্ণ সমর্থন পাবে। এ সময়ের মধ্যে অমীমাংসিত কাজ সম্পন্ন করা হবে। ব্যবসার জন্য করা ভ্রমণ উপকারী হবে। বিদেশে ছুটে চলা ব্যবসায়ীরাও ভালো অর্থ উপার্জন করতে পারেন। সেই সঙ্গে খাবার, হোটেল, রেস্তোরাঁর সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টা লাভজনক হবে। এ সময় চাঁদের পাথর বা মুক্তা পরলে উপকার পাওয়া যাবে। 

Share this article
click me!