কারও ভুল পরামর্শে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | Published : Jul 5, 2022 4:19 AM IST

গোটা দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে কে না চায়। সে কারণে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকি সকলে। জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায় হল সংখ্যাতত্ত্ব। সাধারণত জন্মতারিখ অনুযায়ী হিসেব নিকেশ করে সংখ্যাতত্ত্বের ক্ষেত্রে ভাগ্যগণনা করা হয়ে থাকে। এটি জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আজ থাকবে শুভ। এই সময় আপনার লেনদেন ও অতীতে করা ভুল সংশোধন হতে পারে। আপনার প্রচেষ্টা মানুষের সঙ্গে সম্পর্কের উন্নতি করবে। আজ ব্যক্তিগত কাজ ঠিক ভাবে সম্পন্ন করতে সফল হবেন। বাড়ির বড়দের অবহেলা করবেন না। ব্যবসায় উন্নতি হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক ভালো থাকবে। 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের স্থান পরিবর্তন ইতিবাচক হবে। স্বার্থপর বন্ধুদের থেকে দূরে থাকুন। কারও ভুল পরামর্শে লক্ষ্য থেকে বিপথে যেতে পারেন। কাউকে হতাশ করবেন না। নতুন সম্পর্ক তৈরি হতে পারে। পরিবারের সহায়তায় আপনার কাজে মনোনিবেশ করুন। অতিরিক্ত চাপ মাথাব্যথার কারণ হতে পারে।  

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অতিথিদের আগমনে বাড়িতে উৎসব সময় পরিবেশ থাকবে। এই মুহূর্তে আপনার আত্মবিশ্বাস আপনার জন্য নতুন সাফল্য এনে দেবে। আয়ের উৎস বৃদ্ধি পাবে। তেমনই ব্যয় বাড়বে। রাগ ও অহং নিয়ন্ত্রণ করুন। রক্ত সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক পরিবেশ সুখের হবে।    

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, আজ আপনি পূর্ণ কাজ শেষ করতে সফল হবেন। ঘনিষ্ঠ বন্ধুদের সবযোগিতা পাবেন। রাজনৈতিক ও আদালতে মামলা হতে পারে। সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি প্রয়োজন হবে। পারিবারিক সহযোগিতা পাবেন সব ক্ষেত্রে। বজায় থাকবে আনন্দের পরিবেশ। 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সময় অনুকূল থাকবে। আপনার মনে হবে আপনি কোনও ঐশ্বরিক শক্তির আশীর্বাদ পাবেন। খুব বেশি লাভ হওয়ার সম্ভাবনা কম। মনোবলের জন্য যে কোনও পরিস্থিতি থেকে মুক্তি পাবেন। দাম্পত্য ও ব্যবসায়িক জীবনে ভালো ফল হবে। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, হঠাৎ কোনও নিকটাত্মীয়ের আগমন ঘটতে পারে। ইতিবাচক থাকবে পরিবেশ। ছাত্র ও ছাত্রীদের লেখাপড়ার বাধা দূর হবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে বিবাদ উত্তেজনা তৈরি করতে পারে। ব্যবসায়িক কার্ষক্রমের ওপর নিয়ন্ত্রণ থাকবে। পরিবারের ছোট-বড় বিষয় উপেক্ষা করুন। নেতিবাচক পরিবেশে অবহেলা করা ঠিক নয়। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সমাজের সঙ্গে সম্পর্কিত কাজে অবদান রাখুন। আপনার জনপ্রিয়তার পাশাপাশি জনসংযোগ বাড়বে। কোনও কাজ এড়িয়ে যাওয়ার চেষ্টা করবেন না। ব্যবসায় সফল হবেন। নতুন পরিকল্পনা গ্রহণ করতে পারে। প্রেমের সম্পর্ক পারিবারিক সম্মতি পেতে পারে। পরিবেশের পরিবর্তনের কারণে অলসতার অবস্থা তৈরি হবে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, বাড়িতে কয়েকটি ধর্মীয় ও আধ্যাত্মিক অনুষ্ঠান হতে পারে। আপনি ইতিবাচক শক্তি অনুভব করবেন। পুরনো ও নেতিবাচক বিষয়গুলো প্রাধান্য দিলে মনোবল কমতে পারে। আপনার মেজাজ ইতিবাচক রাখুন। বর্তমান পরিস্থিততে মন দিন। সম্প্রীতির অভাব মানসিক চাপের কারণ হতে পারে। বাসি খাবার খেলে লিভারে সমস্যা হতে পারে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সময়টা শিশুদের জন্য ভালো। বাড়িতে আরামদায়ক ও মনোরম পরিবেশ থাকবে। গ্রহের অবস্থান শুভ হবে। আপনার বিচক্ষণতা ও আদর্শবাদ আপনার ঘরের পরিবেশ ভালো রাখবে। তেমনই সমাজে সম্মান বাড়াবে। আজ মেজাজ কিছুটা বিক্ষিপ্ত থাকবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। হজমের সমস্যা দেখা দিতে পারে।  

আরও পড়ুন- এই মাসে ঋণ গ্রহণ করতে হতে পারে, জেনে নিন জুলাই মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- বুধবারে ৭ রাশির আয় বৃদ্ধির যোগ রয়েছে, দেখে নিন আজকের রাশিফল

আরও পড়ুন- হাতে আঙুলের ফাঁকেই রয়েছে টাকা তথ্য, সামুদ্রিকশাস্ত্র অনুযায়ী ৬টি লক্ষণ বলবে অর্থনৈতিক জীবন

Share this article
click me!