দীপাবলির পরে এই রাশির জাতক জাতিকারা লটারি পেতে পারেন, মিলতে পারে সাফল্য ও অগ্রগতি

২৬ অক্টোবর বুধ গ্রহ তুলা রাশিতে গমন করতে চলেছে। যা সব রাশির জাতক-জাতিকার জীবনে প্রভাব ফেলবে। তবে কিছু রাশির জাতক জাতিকারা ব্যবসা ও অর্থনীতিতে অগ্রগতি দেখছেন। 
 

Web Desk - ANB | Published : Oct 19, 2022 9:17 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে গ্রহ অতিক্রম করে। দীপাবলির পরে, বুধের গমন কিছু রাশির চিহ্নের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ২৬ অক্টোবর বুধ গ্রহ তুলা রাশিতে গমন করতে চলেছে। যা সব রাশির জাতক-জাতিকার জীবনে প্রভাব ফেলবে। তবে কিছু রাশির জাতক জাতিকারা ব্যবসা ও অর্থনীতিতে অগ্রগতি দেখছেন। 

মকর রাশি- 
বুধের গমন অনেক রাশির জাতকদের জীবনে সুখ আনতে চলেছে। এদের মধ্যে মকর রাশির মানুষও রয়েছে। এই সময়ে অনেক জায়গা থেকে টাকা আসার পথ বিলীন হয়ে যাবে। আকস্মিক অর্থ পাওয়া যেতে পারে। শুধু তাই নয়, অফিসের কাজের কারণে আপনাকে যাতায়াত করতে হতে পারে। এই যাত্রা উপকারী হবে। ভবিষ্যতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। 

তুলা রাশি-
জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশিতে বুধের প্রবেশ এই রাশির জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে আয় বাড়বে। একই সময়ে, ব্যবসায়িক কেউ চুক্তি চূড়ান্ত করতে পারে না। শেয়ারবাজার এবং বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। একই সময়ে, প্রেমের সম্পর্কের ক্ষেত্রে আপনার সঙ্গীর সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাচ্ছে বলে মনে হচ্ছে। রাজনৈতিক ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জীবনে বড় ধরনের পরিবর্তন দেখা যেতে পারে। ভাগ্য আপনার সঙ্গে থাকতে পারে। এই সময়ে পোখরাজ পরা ভাগ্যবান হবে।

কুম্ভ রাশি-
তুলা রাশিতে বুধ গ্রহ গমনের সঙ্গে সঙ্গেই এই রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। এতে আত্মবিশ্বাস বাড়বে। ক্যারিয়ারের ক্ষেত্রে নতুন উচ্চতা ছুঁয়ে যাবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সাফল্য পাবেন। আমরা আপনাকে বলি যে এই রাশিটি দশম ঘরে প্রবেশ করতে চলেছে, যার কারণে বেকাররা চাকরি পেতে পারেন। অনেক নতুন দায়িত্ব পাওয়া যেতে পারে। 

আরও পড়ুন- দীপাবলিতে রাশি অনুসারে করুন মায়ের পূজা, মা কালীর আশীর্বাদ পাবেন

আরও পড়ুন- দীপাবলির দিন এই ৫টি কাজ করুন, আপনি মায়ের আশীর্বাদ পাবেন

আরও পড়ুন- ঘরের এই দিকে প্রতিষ্ঠা করুন দেবী লক্ষ্মীর মূর্তি, সম্পদ ঐশ্বর্যে ভরে উঠবে সংসার

কন্যা রাশি-
দীপাবলির পর এই রাশির জাতক জাতিকাদের জীবনে বুধ গ্রহের অধিগ্রহণের প্রভাব স্পষ্টভাবে দেখা যাবে। দয়া করে বলুন যে বুধ এই রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করতে চলেছে। এই সময়, আপনি কন্টিনজেন্সি টাকা পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে। মায়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ব্যবসায়ীদের বিশেষ করে পারিবারিক ব্যবসায়ীদের জন্য এই রাশি পরিবর্তন লাভজনক হতে চলেছে। এ সময় আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। বক্তৃতা এবং বিপণনের ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি চমৎকার।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

বিকট আওয়াজ! মালগাড়ির ধাক্কায় দুর্ঘটনার কবলে শিয়ালদহগামী Kanchanjunga Express
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি
Jalpaiguri : বজ্রবিদ্যুৎ-সহ একটানা ভারি বৃষ্টি জলপাইগুড়িতে! জল বাড়ছে Teesta-এ, জারি হলুদ সতর্কতা!
Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর