KaalSarpha Dosh 2022: ২০২২ সালে কালসর্প দোষে জর্জরিত হবে এই ৪ রাশি, থাকে হবে সাবধানে

২০২২ সালের জন্ম কুন্ডলি অনুসারে কালসর্প যোগের গঠন কিছু রাশির জন্য খুব সমস্যায় ফেলতে পারে। আসলে, যে সময়ে ২০২২ সাল শুরু হয়েছে, সেই সময়কার গ্রহ ও নক্ষত্রের ভিত্তিতে যে রাশিফলের উপর যোগ ​​তৈরি হয়েছে, সেই রাশির উপর পড়বে এর প্রভাব। এই কালসর্প যোগকে জ্যোতিষশাস্ত্রের অন্যতম অশুভ যোগ বলে মনে করা হয়। 
 

Web Desk - ANB | Published : Jan 1, 2022 5:53 AM IST

নতুন বছর শুরু হয়েছে, এই বছর থেকে মানুষের প্রত্যাশা অনেক। তবে ২০২২ সালের জন্ম কুন্ডলি অনুসারে কালসর্প যোগের গঠন কিছু রাশির জন্য খুব সমস্যায় ফেলতে পারে। আসলে, যে সময়ে ২০২২ সাল শুরু হয়েছে, সেই সময়কার গ্রহ ও নক্ষত্রের ভিত্তিতে যে রাশিফলের উপর যোগ ​​তৈরি হয়েছে, সেই রাশির উপর পড়বে এর প্রভাব। এই কালসর্প যোগকে জ্যোতিষশাস্ত্রের অন্যতম অশুভ যোগ বলে মনে করা হয়। 
২০২২ সালের রাশিফলের মধ্যে গঠিত এই যোগ ১২টি রাশির সমস্ত চিহ্নকে প্রভাবিত করবে। জ্যোতিষী বেদশ্বপতি আচার্য অলোকের মতে, এই পরিস্থিতি ৪ রাশির জাতকদের জন্য অসুবিধা বয়ে আনবে। এমন পরিস্থিতি থেকে মুক্তি পেতে কিছু ব্যবস্থা নিলে তবেই সাময়িক স্বস্তি মিলতে পারে।
২০২২ সালের রাশিফলের কালসর্প যোগ বৃষ রাশির জাতকদের জন্য জীবনে সমস্যা বয়ে আনতে পারে। বিশেষ করে নতুন বছরের প্রথম ৩ মাসে খুব সতর্ক থাকা দরকার। এই যোগের কারণে এই রাশির জাতকদের মায়ের স্বাস্থ্যগত সমস্যা হতে পারে। এগুলি ছাড়াও, তাদের চুরি বা প্রতারিত হওয়ার সম্ভাবনা বাড়তে পারে, তাই এই সমস্ত বিশেষ সতর্ক থাকুন। 
এই পরিস্থিতি কন্যা রাশির জাতকদের জন্য আংশিক বিষ যোগ করে হচ্ছে। অন্তত বাইরের জিনিস খাওয়া এই সময় এড়িয়ে চলুন। শারীরিক ভাবে অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। ২৪ এপ্রিল ২০২২ পর্যন্ত বাইরের খাবার এবং পানীয় সম্পর্কে সতর্ক থাকুন। নেশা ত্যাগ করুন। এই বিষয়ে সতর্কতার প্রয়োজন আরও বাড়ানো প্রয়োজন নাহলে সমস্যায় পড়তে হবে। 
বৃশ্চিক রাশির জাতকরা এই সময়ে মানসিক আঘাত পেতে পারেন। অন্যের চিন্তা আপনার উপর প্রাধান্য পেতে দেবেন না, অন্যথায় আপনি বিষণ্ণতার শিকার হতে পারেন। বিশেষ করে ২৪ এপ্রিল ২০২২ পর্যন্ত সময়টি এই ক্ষেত্র আরও কঠিন হবে। এই সময়ে নিজের বিষয়কেই বেশি প্রাধাণ্য দিন। নিজেকে নিয়ে ভাবুন। প্রয়োজনে নিজের পছন্দের প্রতি বেশি করে নজর দিন।
এই সময়টি মীন রাশির জাতক জাতিকাদের অন্যরকম কিছু অভিজ্ঞতা হতে পারে। আপনি এমন একজনের মুখোমুখি হবেন যে, আপনার জন্য একটি মর্মান্তিক অভিজ্ঞতা হবে। কারও থেকে বিচ্ছিন্ন হওয়ার দুঃখ থাকবে। এই সময়টা ধৈর্যের সঙ্গে কাটাতে হবে। এই সময়টা যেমন অসুবিধা নিয়ে আসবে তেমনি মানসিক চাপের শিকারও করবে। এমন পরিস্থিতিতে এই সময়ের মোকাবিলায় শিব-পঞ্চাক্ষর উৎসের নিয়মিত পাঠ করলে উপশম পাওয়া যায়। এছাড়াও লবঙ্গ কর্পূর-ঘি দিয়ে লাল চন্দন, ধূপ এবং ধূনোর ধোঁয়া সারা ঘরে ছড়িয়ে দিলে জীবনের নেতিবাচকতা কমে যাবে। 

আরও পড়ুন- Capricorn Work Life 2022: নতুন বছরে কেমন প্রভাব পড়বে মকর রাশির অর্থ ও কর্মজীবনে

 আরও পড়ুন- Important Astro Dates In 2022: দেখে নিন ২০২২ সালের প্রধান জ্যোতিষ সংক্রান্ত ঘটনাগুলি

 আরও পড়ুন- New Year Prediction 2022: নতুন বছরে এই রাশিগুলোর বাড়বে মানসিক চাপ, সমস্যার সম্মুখীণ হতে হবে

 আরও পড়ুন- Mars Transit 2022: নতুন বছরের শুরুতেই রাশি পরিবর্তন করবে মঙ্গল, এই ৫ রাশির ভাগ্য উজ্জ্বল হবে

Share this article
click me!