Numerology Prediction: জেনে নিন সংখ্যাতত্ত্বের বিচারে বছরের প্রথম দিনটি কেমন কাটবে, কোন ক্ষেত্রে মিলবে শুভ ফল

আজ অর্থাৎ ১ জানুয়ারি তারিখটি সূর্য (সূর্য) দ্বারা শাসিত। দিনটি পিতা, আত্মা, বৈভব, শিক্ষা জ্ঞান ও জনপ্রিয়তার প্রতীক। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৮ (১ +১+২+০+২+২ = ৮), শনি (শনি) দ্বারা শাসিত। জন্ম তারিখ অনুসারে আপনার লাকি নম্বর, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য সম্পর্কে জেনে নিন।

Web Desk - ANB | Published : Jan 1, 2022 4:07 AM IST / Updated: Jan 01 2022, 09:40 AM IST

জ্যোতিষ শাস্ত্রের (Astrology) একটা গুরুত্বপূর্ণ ভাগ হল সংখ্যাতত্ত্ব। এই বিষয়ে জানতে প্রয়োজন জন্মতারিখ। জন্মতারিখের নিরিখে মানুষের ভূত, ভবিষ্যত ও বর্তমান প্রসঙ্গে জানা যায়। আজ অর্থাৎ ১ জানুয়ারি তারিখটি সূর্য (সূর্য) দ্বারা শাসিত। দিনটি পিতা, আত্মা, বৈভব, শিক্ষা জ্ঞান ও জনপ্রিয়তার প্রতীক। আজকের ভাগ্যঙ্ক বা ভাগ্য সংখ্যা হল ৮ (১ +১+২+০+২+২ = ৮), শনি (শনি) দ্বারা শাসিত। যা ন্যায়বিচার, ইচ্ছাশক্তি এবং আধ্যাত্মিক জ্ঞানের প্রতিনিধিত্ব করে। এই দিনে সূর্য, গুরু (বৃহস্পতি) এবং চন্দ্র (চন্দ্র) একটি ঘনিষ্ঠ বন্ধন ভাগ করে নেয়। ৮ নম্বরের মিত্র সংখ্যা হল ৪,৬ এবং ৭। আপনার জন্ম তারিখ হল জনমাঙ্ক। এই তারিখ অনুসারে আপনার লাকি নম্বর, কর্মজীবন, স্বাস্থ্য ও অন্যান্য সম্পর্কে জেনে নিন। 

জন্মতারিখ ১, ১০, ১৯ ও ২৮ হলে আপনার লাকি নম্বর (Lucky Number) হবে ২। সূর্য আজ সহায়ক হবে। আপনি আপনার কাজে উন্নতি হবে ও ব্যবসায় সফল হবেন। এছাড়াও, ভাগ্যঙ্ক ৪ আপনাকে আপনার উদ্যোগ লাভ করতে সহায়তা করবে। আজ ত্বকের সমস্যায় ভুগতে পারে। ২, ১১, ২০, ২৯ তারিখ জন্ম হলে আপনার লাকি নম্বর ১। সূর্য ও চন্দ্র উভয়ের মিলিত প্রভাব পড়বে আপনার রাশিতে। আজ ব্যবসায় মুনাফা পারেন। 
৩, ১২, ২১, ৩০ তারিখ জন্ম হলে। আপনার লাকি নম্বর ৯। আজ চাকরিতে অগ্রগতি ঘটবে। ৪, ১৩, ২২ ও ৩১ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৭। আজ ব্যবসায় চুক্তি করতে পারেন। ১ ও  ৩ সংখ্যা সিনিয়রদের সমর্থন আপনাকে কাজের অগ্রগতিতে সাহায্য করে। ৫, ১৪, ২৩ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৬। ভাগ্যঙ্ক ৪ জন আপনাকে মুনাফা অর্জনে সহায়তা করবে। আজ সিনিয়রদের কতৃক উপকৃত হবেন। 

আরও পড়ুন: Daily Horoscope: জেনে নিন বছরের প্রথমদিন কেমন কাটবে, আজকের দিনটি কোন রাশির জন্য শুভ

আরও পড়ুন: শুধু জ্যোতিষ নয়, বৈজ্ঞানিক মতেও রুদ্রাক্ষের উপকারীতা বিস্তর, জেনে নিন রুদ্রাক্ষর বৈজ্ঞানিক গুণ

৬, ১৫, ও ২৪ তারিখে জন্ম হলে লাকি নম্বর ৪। আপনি আপনার চাকরিতে (Job) উন্নতি করতে পারেন। আজ রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। ৭, ১৬ ও ২৫ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৪। কেতু ও শনি আপনাকে ব্যবসায় উন্নতিতে সাহায্য করবে। অন্য দিকে ৮, ১৭, ২৬ তারিখ জন্ম হলে লাকি নম্বর ৮। বুধ, সূর্য আপনাকে একটি নতুন ব্যবসায়িক (Business) চুক্তিতে সাহায্য করবে।  ৯, ১৮ ও ২৭ তারিখ জন্ম হলে লাকি নম্বর (Lucky Number) ৩। মঙ্গল, সূর্য আপনার ব্যবসায় নতুন দিক নির্দেশনা করবে। সূর্য, শনি ও মঙ্গল আপনাকে উন্নতিতে সহায়তা করবে। 
 

Share this article
click me!