Astrology News- নভেম্বর মাসেই মিলবে বড় সুখবর, সিংহ রাশির কেমন কাটবে মাস

রাশিচক্রের ষষ্ঠতম রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে।

Jayita Chandra | Published : Nov 9, 2021 3:16 AM IST

বছরের একাদশতম মাস নভেম্বর (November) । এই মাসই আগমণ জানায় শীত (Winter) ঋতুকে। তাছাড়া বছর শেষের সময় গোনাও শুরু হয় এই মাস থেকেই। কারণ এর পর থেকেই নতুন বছরের আগমনের সূচণার পালা। পাশাপাশি রাশিচক্রের ষষ্ঠতম রাশি কন্যা (Virgo)। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। তবে জেনে নেওয়া যাক নভেম্বর মাস (November) কন্যা রাশির (Virgo) উপর কেমন প্রভাব (Effects) ফেলবে-

নভেম্বর মাসে (November Month) কন্যা রাশি (Virgo) কারও কাছে হেনস্থার শিকার হতে পারেন। ব্যাঙ্ক থেকে ঋণ পেতে সমস্যা দেখা দিতে পারে। শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে।  শত্রুর সঙ্গে আপোসের আলোচনা হতে পারে। এই মাসে বাড়তি আয় হওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য এই মাস খুব শুভ। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কোনও ব্যক্তির সাহায্য লাভ হতে পারে। পেটের সমস্যা দেখা দিতে পারে। সন্তানের বিষয়ে কোনও গুরুতর সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসায়ীদের এই মাসে আয় বৃদ্ধির যোগ রয়েছে। আঘাতপ্রাপ্তির যোগ রয়েছে, সাবধানে থাকতে হবে। এই মাসে ভাগ্য উন্নতির সুযোগ মিলতে পারে। বাড়তি কিছু অর্থ নষ্ট হতে পারে। তাই এই মাসটা একটু সাবধানে থাকা প্রয়োজন। কারণ এই মাসের মধ্যে একাধিক সমস্যা দেখা দিতে পারে। তাই অযথা বিপদ না বাড়িয়ে ভেবে চিন্তে পা ফেলা উচিত। পাশাপাশি এই সময় পরিবারকে নিয়ে একটু সতর্ক থাকা উচিত। তাই সময় থাকতে সকলের শরীরের যত্ন নেওয়া, কোনও বড় সিদ্ধান্ত না নেওয়া, এই সকল বিষয় নজর দিতে হবে। 

আরও পড়ুন: Gold price today - দিওয়ালির আগে সোনার দামে বড়সড় পতন, জেনে নিন আজকের সোনা-রূপোর দর

আরও পড়ুন: Diwali Gift Ideas 2021- দিওয়ালিতে কি উপহার দেবেন ভাবছেন, বন্ধু থেকে বস রইল একঝাঁক গিফটের সন্ধান

জাতকের জন্মসময়, তারিখ এবং জন্মস্থানের ভিত্তিতে, জন্মকালে মহাকাশে গ্রহের অবস্থান নিরুপণ করে অথবা প্রশ্নের সময় গ্রহাদির অবস্থান নির্ণয় করে, অথবা হস্তরেখাবিচার, শরীরের চিহ্নবিচার ইত্যাদি বিভিন্ন পদ্ধতির ব্যবহারে প্রশ্নকর্তার ভবিষ্যতের গতিপ্রকৃতি নির্ধারণ করার জ্ঞান ও পদ্ধতিকে জ্যোতিষশাস্ত্র বলা হয়। আবার জ্যোতিষশাস্ত্রের একটি বিভাগ দেশ, রাজ্য, শহর, গ্রাম ইত্যাদির এবং প্রাকৃতিক ঘটনাবলীর যেমন বৃষ্টি, অতিবৃষ্টি, অনাবৃষ্টি, ভূমিকম্প, ঝড়, ঝঞ্ঝা, মহামারী বা প্লাবণের ভবিষ্যদ্বাণী করতেও ব্যবহৃত হয়।

  

Share this article
click me!