আপনার জন্মবার কি বুধবার? জেনে নিন আপনি জীবনে কতটা কঠিন সময়ের সম্মুখীন হবেন

বর্তমান, ভবিষ্যত সম্পর্ক জানতে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকেন। শাস্ত্র ঘাঁটলে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য, পড়াশোনা, চাকরি সব প্রসঙ্গেই জানা যায়। জন্ম তারিখ, জন্ম সাল বিচার করে যেমন বোঝা যায় ব্যক্তির ভবিষ্যত। তেমনই কোন বারে আপনি জন্মেছেন, তা থেকে জানা সম্ভব আপনির চারিত্রিক বৈশিষ্ট্য কেমন। জানা সম্ভব আপনার কেরিয়ার ও বিবাহিত জীবন কেমন কাটবে। আজ রইল বুধবারে জন্ম হয়েছে এমন জাতক জাতিকা প্রসঙ্গে।     

Sayanita Chakraborty | Published : Jun 15, 2022 11:26 AM IST

আধুনিক হয়ে ওঠা দৌড়ে আমরা যতই নিজেদের বদলে ফেলি না কেন, জ্যোতিষের ওপর সকলের ভরসা এখনও সেই একই আছে। সকলে বর্তমান, ভবিষ্যত সম্পর্ক জানতে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকেন। শাস্ত্র ঘাঁটলে ব্যক্তির চারিত্রিক বৈশিষ্ট্য, পড়াশোনা, চাকরি সব প্রসঙ্গেই জানা যায়। জন্ম তারিখ, জন্ম সাল বিচার করে যেমন বোঝা যায় ব্যক্তির ভবিষ্যত। তেমনই কোন বারে আপনি জন্মেছেন, তা থেকে জানা সম্ভব আপনির চারিত্রিক বৈশিষ্ট্য কেমন। জানা সম্ভব আপনার কেরিয়ার ও বিবাহিত জীবন কেমন কাটবে। আজ রইল বুধবারে জন্ম হয়েছে এমন জাতক জাতিকা প্রসঙ্গে।     

চারিত্রিক বৈশিষ্ট্য
বুধবারে জন্ম হলে সেই ব্যক্তি বুদ্ধিমান হন। যে কোনও সমস্যা বিশাল আকার নেওয়ার আগেই তারা সমাধান করতে পারেন। তারা বহুমুখী প্রতিভাসম্পন্ন মানুষ হন। এরা ধনী হওয়ার থেকে গুণী হওয়াকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। এরা সহানুভূতিশীল মানুষ হন। আর এরা ভালো বন্ধু হিসেবে খ্যাত হন। শাস্ত্র মতে, এরা বুদ্ধির গুণে সকলকে আকর্ষণ করে থাকে। তাদের পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সম্পর্ক রাখতে সক্ষম হয়ে থাকেন এরা। এরা ভালো শ্রোতা হন। সঙ্গে এরা ভালো বক্তৃতা দিয়ে থাকেন। শাস্ত্র মতে, এরা দূর দূরান্তে সম্পর্ক বজায় রাখতে পারদর্শী হয়ে থাকেন. এরা কূটনৈতিক ও সংবেদনশীল স্বভাবের মানুষ হয়ে থাকেন। 

কেরিয়ার 
শাস্ত্র মতে, বুধবার জন্মগ্রহণকারী মানুষ যুক্তিতে বিশ্বাস করে থাকেন। শিক্ষক হিসেবে এরা খ্যাতি পেয়ে থাকেন। বিজ্ঞান সাধনায় এরা সাফল্য অর্জন করে থাকেন। এই দিন জন্মগ্রহণকারী ব্যক্তিরা গবেষণার কাজে যুক্ত হন। এরা জ্ঞানের নতুন উপায় অনুসন্ধান করে থাকেন। অন্যদিকে, এই দিনে জন্ম হলে সেই ব্যক্তি ভালো লেখক হয়ে থাকেন। বুধবার যারা জন্মগ্রহণ করে থাকেন, তাদের জীবনে প্রেম আসে একাধিকবার। তারা সহানুভূতিশীল ও ভালো শ্রোতা হন। তবে, এরা সব বিষয় যুক্তি খোঁজেন, এই কারণে সমস্যায় পড়েন এরা। তবে, এরা অন্যের ভুল ও ত্রুটি উপেক্ষা করতে পারেন। 

বিবাহিত জীবন 
এদের যোগাযোগের দক্ষতা ভালো হয়। এরা বিবাহিত জীবনে সুখী হন। তবে, এরা সহজে কারও সঙ্গে মানিয়ে নিতে পারেন না। সঠিক ব্যক্তির সঙ্গে বিবাহে এরা খুশি হন। তা না হলে এদের দাম্পত্য অশান্তি লেগেই থাকে। এরা সম্পর্কের ব্যাপারে বড্ড বেশি আবেগপ্রবণ হয়ে থাকেন। 

আরও পড়ুন- প্রায়শই প্রতারণার শিকার হন এই পাঁচ রাশি, দেখে নিন কী রয়েছে শাস্ত্রে

আরও পড়ুন- এই নামের লোকেরা রাজার মতো জীবনযাপন করে, তারা ছোটবেলা থেকেই কোটিপতি

আরও পড়ুন- শুক্রের রাশি পরিবর্তনে গঠিত হবে লক্ষ্মী নারায়ণ যোগ, এই ৬ রাশি হবে প্রচুর লাভবান
 

Share this article
click me!