Asianet News BanglaAsianet News Bangla

প্রায়শই প্রতারণার শিকার হন এই পাঁচ রাশি, দেখে নিন কী রয়েছে শাস্ত্রে

আমাদের একে অন্যের সঙ্গে তফাত রয়েছ বিস্তর। এই তফাত ব্যক্তির মানসিকতা থেকে ব্যক্তির আচরণ সর্বক্ষেত্রে। আবার পার্থক্য রয়েছে ভাগ্যে। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এদের ভাগ্য এক বিশেষ দিক দিয়ে খুবই খারাপ হয়ে থাকে। এরা বারে বারে প্রতারণার শিকার হন। চিনে নিন এদের। 

according to astrology 5 zodiac signs who often cheated ABSC
Author
Kolkata, First Published Jun 15, 2022, 4:11 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে একাধিক রাশির উল্লেখ। মেষ থেকে মীন রয়েছে সর্বমোট ১২টি রাশি। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে একে অন্যের সঙ্গে তফাত রয়েছ বিস্তর। এই তফাত ব্যক্তির মানসিকতা থেকে ব্যক্তির আচরণ সর্বক্ষেত্রে। আবার পার্থক্য রয়েছে ভাগ্যে। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এদের ভাগ্য এক বিশেষ দিক দিয়ে খুবই খারাপ হয়ে থাকে। এরা বারে বারে প্রতারণার শিকার হন। চিনে নিন এদের। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। তবে, এরা প্রতারণার শিকার হয়। বহু বার এমন খারাপ ঘটনা ঘটে এদের সঙ্গে। ভুল ব্যক্তিকে বিশ্বাস করে বারে বারে ঠকে যান এরা। 

মিথুন রাশি- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা উদ্যমী বালক, চঞ্চলমতি গ্রহ হয়ে থাকে। তরা মানুষ হিসেবে সৎ হলেও, এদের সঙ্গে খারাপ ঘটনা ঘটে থাকে। এরা প্রায়শই প্রতারণার সম্মুখীন হন। অনেকে ইচ্ছা করে এদের ঠকান।   

তুলা রাশি- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা প্রায়শই প্রতারণার শিকার হন। এরা চট করে সকলকে বিশ্বাস করে ফেলেন। যে কারণে এমন খারাপ ঘটনা ঘটে এদের সঙ্গে।  

বৃশ্চিক রাশি- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। কিন্তু, এরা সহজে অচেনা ব্যক্তিকে বিশ্বাস করে ফেলেন। এই কারণে এদের ঠকতে হয়। এরা প্রায়শই প্রতারণার শিকার হয়ে থাকেন। এক্ষেত্রে এদের ভাগ্য খুবই খারাপ হয়ে থাকে। 

মীন রাশি - রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বৃহস্পতি। এরা উদার, পরোপকীর ও সৎ স্বভাবের মানুষ হন। কিন্তু এরা ভালো মনের মানুষ হলেও এদের সঙ্গে খারাপ হতে থাকে। এরা প্রায়শই প্রতারণা শিকার হন। কাছের মানুষরা এদের সঙ্গে প্রতারণা করে থাকে। এরা সহজে কাউকে বিশ্বাস করে ফেলেন।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios