আপনার জন্মবার কি সোমবার? জেনে নিন শাস্ত্র মতে আপনি কেমন স্বভাবের মানুষ

বর্তমান, ভবিষ্যত সম্পর্ক জানতে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকেন। জন্ম তারিখ, জন্ম সাল দিয়ে যেমন বোঝা যায় ব্যক্তির ভবিষ্যত। তেমনই কোন বারে আপনি জন্মেছেন, তা থেকে জানা সম্ভব আপনির চারিত্রিক বৈশিষ্ট্য কেমন।      

Web Desk - ANB | Published : Jun 13, 2022 9:14 AM IST

আধুনিকতার প্রভাবে জীবনে যতই বদল হোক না কেন, জ্যোতিষের ওপর ভরসা এখনও সমান আছে। সকলে বর্তমান, ভবিষ্যত সম্পর্ক জানতে জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা করে থাকেন। জন্ম তারিখ, জন্ম সাল দিয়ে যেমন বোঝা যায় ব্যক্তির ভবিষ্যত। তেমনই কোন বারে আপনি জন্মেছেন, তা থেকে জানা সম্ভব আপনির চারিত্রিক বৈশিষ্ট্য কেমন।      

শাস্ত্র মতে, সোমবার জন্ম হলে সেই ব্যক্তির দয়া ও মায়া বেশি হয়। এই ধরনের মানুষরা উদার স্বভাবের হয়ে থাকেন। এই দিনে যে সকল ছেলে মেয়েদের জন্ম হয়, তারা সর্বদা আবেগে পরিপূর্ণ থাকে। এরা এমন স্বভাবের হয়ে থাকেন। 

জ্যোতিষ মতে, সোমবারে যারা জন্ম গ্রহণ করেন তারা রোম্যান্টিক স্বভাবের মানুষ হন। এদের জীবনে প্রেমের অভাব হয় না। এরা বিনোদন ও ভ্রমণের প্রতি আকর্ষণ বোধ করেন বিস্তর। এরা সুযোগ পেলেই ঘুরতে চলে যান। 

মনের কথা বেশি প্রাধান্য দেন এই দিনে যাদের জন্ম হয়। শাস্ত্র মতে, সোমবার যারা জন্ম গ্রহণ করেন তারা যে কোনও সিদ্ধান্তের ব্যাপারে মনের কথা শোনেন। বাস্তবতা বিচার করে সিদ্ধান্ত নিতে চান না এরা। এই রাশির ছেলে মেয়েরা এই কারণে প্রায়শই বিপদে পড়েন। শাস্ত্র মতে, এরা অনেক সময় ভুল সিদ্ধান্ত নিয়ে ফেলেন। 

শাস্ত্র মতে, নানা রকম শারীরিক জটিলতা লেগেই থাকে যারা সোমবার জন্মগ্রহণ করেছেন। এদের ঠান্ডা লাগার প্রবণতা থাকে বিস্তর। এরা প্রায়শই সর্দি-কাশির সমস্যায় ভোগেন। ঋতু পরিবর্তনের সময় এই সমস্যা বাড়তে থাকে। শাস্ত্র মতে, এরা নানা রকম জটিলতায় ভুগে থাকেন। সোমবার জন্ম হলে শরীরের দিকে সব সময় সতর্ক থাকুন। 

সোমবার যারা জন্মগ্রহণ করেন তাদের প্রেম ভাগ্য ভালো হয়। এরা প্রেমের বিষয় সতর্ক হন। কারও প্রতি ভালোবাসা তৈরি হলে এরা সব দিয়ে ভালোবাসেন। সম্পর্ক টিকিয়ে রাখতে যতটা সম্ভব পরিশ্রম করে থাকেন এরা। ভালো মন্দ মিলিয়ে কাটে এদের দাম্পত্য জীবন।  

আবার অনেকে বলেন, এই দিয়ে জন্ম হলে ব্যবসায় উন্নতি হবে। এরা যে কোনও ব্যবসার কাজে সফল হন। সৌভাগ্য সর্বদা একের সঙ্গে থাকে। সে কারণে সর্বক্ষেত্র সফল হন এরা। তবে, এর জন্য পরিশ্রমও করতে হয় এদের। আপনার যদি জন্মবার সোমবার হয়, তাহলে এমন স্বভাবের মানুষ হতে পারেন আপনি। 

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, কারও মতামত পাত্তা দেন না এরা, নিজেদের ওপর এদের অগাধ ভরসা

আরও পড়ুন- প্রেমের ব্যাপারে Passionate হন এই পাঁচ রাশির ছেলে মেয়েরা, চিনে নিন এদের

আরও পড়ুন- ব্যবসা সংক্রান্ত সকল জটিলতা কেটে যাবে এই তিন রাশির জীবনে, দেখে নিন দৈনিক রাশিফল
  
 

Share this article
click me!