Asianet News BanglaAsianet News Bangla

চিনে নিন এই চার রাশিকে, কারও মতামত পাত্তা দেন না এরা, নিজেদের ওপর এদের অগাধ ভরসা

আজ রইল এমনই চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা কারও কোনও মতামত পাত্তা দেন না এরা। এরা সকলে নিজের মতো থাকতে পছন্দ করেন। এদের মতে এরা নিজেরাই সেরা। 

4 zodiac signs who do not care about others opinion ABSC
Author
Kolkata, First Published Jun 13, 2022, 1:47 PM IST

বৈদিক শাস্ত্রে রয়েছে, একাধিক রাশির হদিশ। মেষ রাশি থেকে মীন রাশি- রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, সব রাশির অধিকর্তা গ্রহ আলাদা। সে কারণে, আমাদের সকলের মধ্যে রয়েছে বিস্তর তফাত। রাশি অনুসারে আমাদের মানসিকতার মধ্যে রয়েছে ফারাক। কেউ শান্ত, কেউ চঞ্চল, কেউ ধূর্ত তো কেউ বোকা। প্রতি মানুষের মানসিকতায় রয়েছে ফারাক। তেমনই তফাত রয়েছে সকলের পছন্দের। আজ রইল এমনই চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা কারও কোনও মতামত পাত্তা দেন না এরা। এরা সকলে নিজের মতো থাকতে পছন্দ করেন। এদের মতে এরা নিজেরাই সেরা। 

মকর রাশি- মকর রাশির ছেলে মেয়েরা সব সময় মনে করেন এরা পরিপূর্ণ। সে কারণে এরা এই নিয়ে গর্ব করে। তাদের মেনে নিতে কষ্ট হয়, যে এরা কখনও ভুল হতে পারে। অন্য কেউ যে সঠিক হতে পারে তা এরা মনে করতে পারেন না। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এরা তেজী ও একগুঁয়ে স্বভাবের। এদের বড্ড ইগো হয়। এরা মনে করেন এরাই সব ক্ষেত্রে সেরা। এরাই সর্ব ক্ষেত্রে ঠিক। এরা কারও উপদেশ পাত্তা দেন না। এরা শুধুমাত্র ঘনিষ্ঠদের থেকে পরামর্শ নিয়ে থাকেন। 

বৃষ রাশি- এদের ধৈর্য্য খুব কম হয়। চট করে রেগে যান বৃষ রাশির ছেলে মেয়েরা। রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা কোনও ক্ষেত্রেই কারও মতামত নিতে চান না। এরা কারও অযাচিত উপদেশ তুচ্ছ করে থাকেন। এরা মনে করেন এরা নিজেরাই সব সিদ্ধান্ত নিতে সাবলীল। এদের এমন স্বভাবের জন্য অনেকে এদের অপছন্দ করে। 

কন্যা রাশি-  রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা উদ্যমশীল, হাস্যকৌতুক ও আনন্দ প্রিয় স্বভাবের হন। এদের স্বভাব চরিত্র সহজে বোঝা যায় না। এরা স্বাধীন মনের মানুষ হন। এরা অন্যের খুঁত ধরতে এক্সপার্ট। এরা কারও মতামত নিতে পছন্দ করেন না। নিজেদের সিদ্ধান্তে এরা চলতে পছন্দ করেন। এরা কারও মত গ্রহণে বিরক্ত বোধ করে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের থেকে সতর্ক থাকুন। কারও কোনও মতামত পাত্তা দেন না এরা। 

আরও পড়ুন- প্রেমের ব্যাপারে Passionate হন এই পাঁচ রাশির ছেলে মেয়েরা, চিনে নিন এদের

আরও পড়ুন- ব্যবসা সংক্রান্ত সকল জটিলতা কেটে যাবে এই তিন রাশির জীবনে, দেখে নিন দৈনিক রাশিফল

আরও পড়ুন- শ্বশুরবাড়ির উস্কানিতে স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলার আশঙ্কা এই জন্মতারিখের জাতকদের- দেখে নিন সংখ্যাতত্বের গণনা

Follow Us:
Download App:
  • android
  • ios