চিনে নিন এই চার রাশিকে, এরা সঙ্গীর থেকে বন্ধুদের বেশি ভরসা করে থাকেন

বন্ধু ও সঙ্গীর মধ্যে দ্বন্দ্ব  চলে আসছে বহু যুগ ধরে। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা ভালোবাসার মানুষের থেকে বেশি ভরসা করে বন্ধুর ওপর। চিনে নিন এরা কারা।

Web Desk - ANB | Published : May 13, 2022 6:36 AM IST

বন্ধু ও সঙ্গীর মধ্যে দ্বন্দ্ব  চলে আসছে বহু যুগ ধরে। বন্ধুত্বের সম্পর্ক আর প্রেমের সম্পর্ক একেবারে আলাদা। অনেকেই এই দুটি সম্পর্ক ভালো করে ব্যালেন্স করে রাখতে পারে। তেমনই অনেকে এই দুই সম্পর্কের মধ্যে ভারসাম্য বজায় রাখতে ব্যর্থ হন। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা ভালোবাসার মানুষের থেকে বেশি ভরসা করে বন্ধুর ওপর। চিনে নিন এরা কারা। 

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা বিপরীত লিঙ্গের মন জয় করতে পারেন। এই রাশির ছেলে মেয়েরা বন্ধুদের প্রতি বেশি ভরসা করে। প্রেমের সম্পর্কের প্রতি যত্নবান হন এরা। তবে, এরা ভরসা ব্যাপারে সব সময় বন্ধুদের বেছে নেন। 
 
সিংহ রাশি- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা যেমন জেদী, গম্ভীর হন। তেমনই এরা দয়াবান স্বভাবের হয়ে থাকেন। এরা বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির সঙ্গে সম্পর্কে খুশি হন। এরা সম্পর্কের ব্যাপারে যত্নশীল। তবে, এরা সঙ্গীর থেকে বন্ধুদের বেশি ভরসা করে থাকেন। এই কারণে সঙ্গীর সঙ্গে দ্বন্দ্ব বাঁধে। প্রেমের সম্পর্ক ও বন্ধুত্ব এরা এক সঙ্গে ব্যালেন্স করতে পারেন না। সে কারণে নানান সমস্যায় পড়তে হয়।

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা সম্পর্কের প্রতি যত্নশীল হন। তবে, ভরসার প্রসঙ্গ উঠলে এরা বন্ধুদেরকেই বেছে নেন। এরা সব সময় লাইমলাইটে থাকতে পছন্দ করেন। এরা সহজে বন্ধু তৈরি করতে পারেন। আবার মেষ রাশির ছেলে মেয়েদের প্রেম ভাগ্যও ভালো হয়। কিন্তু, বন্ধু আর প্রেমিকের মধ্যে ব্যালেন্স তৈরি করতে এরা ব্যর্থ হয়ে থাকেন। 

মিথুন রাশি- সঙ্গীর তার জন্য যতই করুক না কেন, ভরসা প্রসঙ্গ আসলে বন্ধুদেরই বেছে নেন মিথুন রাশির ছেলে মেয়েরা। এরা রাশি চক্রের তৃতীয় রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা মিশুকে স্বভাবের হন। যে কারণে এদের বন্ধু সংখ্যা বিশাল। এই কারণে সঙ্গীর সঙ্গে প্রায়শই অশান্তি লাগে। এরা সঙ্গীর থেকে বন্ধুদের বেশি ভরসা করে থাকেন। 

আরও পড়ুন- ১৭ মে স্থান পরিবর্তন করবে মঙ্গল, জেনে নিন কোন রাশির ওপর কেমন প্রভাব পড়বে

আরও পড়ুন- পালিত হচ্ছে শুক্র প্রদোষ ব্রত, জেনে নিন পুজোর সময় ও এই ব্রত পালনের তাৎপর্য

​​​​​​​আরও পড়ুন- চাণক্য নীতি- মেয়েদের এই স্বভাব বৈশিষ্ট্য, তাদের চরিত্রগুণ তুলে ধরে
 
 
 

Share this article
click me!