বিচ্ছেদের পর প্রাক্তনরা বুঝতে পারেন এদের মর্ম, বারে বারে Miss করেন এই রাশিদের

আজ রইল তিন রাশির কথা। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন। ছোটখাটো ব্যাপারে বিচ্ছেদ করবেন না। শাস্ত্র মতে, বিচ্ছেদের পর প্রাক্তনরা বুঝতে পারেন এদের গুরুত্ব, বারে বারে Miss করে এদের। তাই আপনার পার্টনার এই তালিকায় থাকলে সতর্ক হন।

Sayanita Chakraborty | Published : Aug 6, 2022 7:18 AM IST

প্রতিদিন শহরে কত সম্পর্ক গড়ছে আর কত ভাঙছে। এই প্রেম ভাঙা -গড়ার বিষয়টা ছাত্র জীবনে বেশি চোখে পড়ে। আজ আরও চোখ ভালো লাগল তো কাল কারও কথা বলার ভঙ্গি। আজ যাকে সেরা প্রেমিক মনে হল কাল সে সব থেকে খারাপ হতে পারে। আসলে প্রেম নিয়ে সকলের মানিসকতা ভিন্ন। কেউ প্রথম প্রেমের সঙ্গে সারা জীবন কাটাতে চান তো কেউ প্রেমের ব্যাপারে স্থিরতা আনতে পারেন না। কেউ প্রেমের গোপনীয়তা রক্ষা করেন তো কেউ সকলকে বলে বেড়ান। শাস্ত্র মতে, এমন পার্থক্যের কারণ রাশি। আজ রইল তিন রাশির কথা। এদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক থাকুন। ছোটখাটো ব্যাপারে বিচ্ছেদ করবেন না। শাস্ত্র মতে, বিচ্ছেদের পর প্রাক্তনরা বুঝতে পারেন এদের গুরুত্ব, বারে বারে Miss করে এদের। তাই আপনার পার্টনার এই তালিকায় থাকলে সতর্ক হন। 

বৃষ রাশি- রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। এদের সঙ্গে সম্পর্কে থাকলে ভুল কারণে ব্রেকআপ করবেন না। শাস্ত্র মতে, বিচ্ছেদের পর প্রাক্তনরা বুঝতে পারেন এদের গুরুত্ব, বারে বারে Miss করে এদের। 

কর্কট রাশি- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। এই রাশির ছেলে মেয়েদের বিচ্ছেদের পর এদের প্রাক্তনরা এদের মিস করে। সম্পর্কে থাকাকালীন নানান সমস্যা চলতেই থাকে। কিন্তু, বিচ্ছেদের পর এদের প্রাক্তনরা সব ভুল বোঝাবুঝি প্রসঙ্গে সতর্ক হন। ব্রেকআপের কারণ যাই হোক না কেন, বিচ্ছেদের পর এরা সঙ্গীকে খুবই মিস করে থাকে। 

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এরা খুব একটা আবেগ প্রবণ নন। এরা বাস্তব বুদ্ধি দিয়ে বিচার করে সকল সিদ্ধান্ত নেন। যে কারণে অনেকে এদের ভুল বুঝে থাকেন। এই কারণে বিচ্ছেদ পর্যন্ত হয়। তবে, বিচ্ছেদের পর এদের প্রেমিকরা এদের খুবই মিস করে থাকেন। বিচ্ছেদের পর প্রাক্তনরা বুঝতে পারেন এদের গুরুত্ব। এই রাশির ছেলে মেয়েদের সঙ্গে সম্পর্কে জড়ালে সতর্ক হন। ভুল সিদ্ধান্তে সম্পর্ক নষ্ট হতে পারে।   
 

আরও পড়ুন- সম্পর্ক ভাঙতে নারাজ, প্রথম প্রেমের সঙ্গেই জীবন কাটাতে চান এই চার রাশির ছেলে মেয়েরা

আরও পড়ুন- ভুল সিদ্ধান্ত সম্পর্কে ক্ষতি করতে পারে, দেখে নিন আজ কার প্রেম জীবন কেমন কাটবে

আরও পড়ুন- নতুন পরিকল্পনায় হাত দিতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!