নতুন পরিকল্পনায় হাত দিতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

Chirag Daruwalla | / Updated: Aug 06 2022, 09:00 AM IST

সংখ্যাতত্ত্ব জ্যোতিষের একটি গুরুত্বপূর্ণ অধ্যায়। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে আপনার দিন। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। 

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ব্যক্তিগত ও আর্থিক বিষয় আপনার ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সঙ্গে পরামর্শ করুন। যে কোনও সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে সহজ হবে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। কোনও দীর্ঘমেয়াদি পরিকল্পনায় বিনিয়োগের ইচ্ছাও পূরণ হবে। কিছু বিরোধপূর্ণ বিষয় সামনে আসবে যার কারণে উৎসাহ-উদ্দীপনা কমে যেতে পারে। ধর্মীয় বিবাদে জড়িয়ে পড়বেন না। আত্মসম্মানের কথা বলার কারণে মাঝে মাঝে মানসিক চাপ থাকবে।  

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সামাজিক কার্যকলাপ ও সম্মানা ব্যক্তিদের সঙ্গে সময় কাটবে। আপনার মধ্যে অ্যাডভেঞ্চার এবং আত্মবিশ্বাসও বাড়বে। ঘর সংস্কার, সাজসজ্জা ইত্যাদি কাজেও আগ্রহ থাকবে। কিছু পরিবারে বা সম্পত্তি সম্পর্কিত বিষয়হুলো বিভ্রান্ত হতে পারে। সন্তানের কারণে মন অশান্ত হবে। খাবারের অব্যবস্থার কারণে পেট সংক্রান্ত সমস্যা হতে পারে।   

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনিট একটি আনন্দদায়ক অভিজ্ঞতা দিয়ে শুরু হবে। বিভিন্ন কাজে আগ্রহও থাকবে। আপনি নিজেকে সংগঠিক করতে কঠোর পরিশ্রম করবেন ও সফল হবেন। বিবাহযোগ্য ব্যক্তিদের এই সময়ে বিয়ের প্রস্তাব পাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজগপত্র বা নথি অবহেলা করবেন না। 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আজ আপনি কোনও নতুন পরিকল্পনা নিয়ে উত্তেজিত হবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো বিকল্প পাওয়ার সম্ভাবনা রয়েছে। একটি কাজ সম্পূর্ণ করার সুপারিশ না করে, আপনি যদি এটি নিজে করার চেষ্টা করেন তবে ভালো হবে। গৃহ-পরিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। আজ শারীরিক ও মানসিক শক্তি ও প্রাণশক্তি বজায় থাকবে।

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত কাজগুলো সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আশাবাদী ও প্রফুল্ল ব্যক্তিত্ব আপনার অগ্রগতিতে সহায়ক প্রমাণিত হবে। বাচ্চাদের কোনও নেতিবাচক কার্যকলাপ সম্পর্কে শুনে আপনি মানসিক চাপ এবং উদ্বেগও অনুভব করবেন। ফোন কলে কোনও অপ্রীতিকর সংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে মানসিক প্রশান্তি পেতে নির্জন বা আধ্যাত্মিক জায়গায় সময় কাটবে। ব্যবসা সংক্রান্ত কোনও পদক্ষেপ নেওয়ার সময় সতর্ক থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে।  

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন এই সময়টি বাহন কেনার জন্য উপযুক্ত সময়। বৈষয়িক সুখ বাড়বে। আপনি আপনার কাজে দক্ষ হবেন। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক মধুর হবে। মাইগ্রেন ও গ্যাসের সমস্যায় ভুগতে পারেন। মহিলারা ঘরে ও বাইরে উভয় কাজই সঠিকভাবে করতে সক্ষণ হবে। 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন। আজ ভ্রমণ এড়িয়ে চলার চেষ্টা করুন। বিশ্বাসঘাতকতা করতে পারে, তাই লেনদেনের সময় সতর্ক থাকুন। বাইরের ঝামেলা আপনার বাড়ি ও পরিবারের ওপর প্রভাব ফেলতে দেবেন না। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, নতুন কাজের বিষয় একটি পরিকল্পনা করতে পারেন। ঘর সাজানোর জিনিস কেনা হবে আজ। ধর্মীয় কাজে আজ সফল হবেন। পরিবারের সঙ্গে বিনোদমূলক কাজে ভালো সময় কাটবে। একটি নিয়মিত রুটিন ও নিয়মিত খাদ্য আপনাকে সুস্থ রাখবে। 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, সামাজিক সম্পর্কের সীমা মজবুত হবে। পরিবারের কাজে ব্যস্ত থাকুন। আধ্যাত্মিক কাজে সময় ব্যয় আপনাকে মানসিক শান্তি ও সুখ এনে দেবে। কাশি, জ্বর ও গলা ব্যথার সমস্যা হতে পারে। শেয়ার বাজারে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করবেন না। আপনার টাকা আটকে যেতে পারে। 
 

আরও পড়ুন- দাম্পত্য সম্পর্কের উন্নতি করতে ঘরে রাখুন এই কয়টি ছবি, বাস্তু উপায় সমস্যা মিটবে

আরও পড়ুন- রইল বৃষ রাশির প্রেম জীবনের খোঁজ, জেনে নিন কোন রাশির সঙ্গে সম্পর্কে মিলবে সুখ

আরও পড়ুন- জেনে নিন প্রেমিকের রাশি কী, এই তিন রাশির ছেলেরা সেরা ডেটিং প্ল্যান করতে পারেন

Share this article
click me!