এই তিন কারণে মেষ রাশির সঙ্গে তুলা রাশির বিয়ে হয় সুখের, জেনে নিন কী কী

তথ্য রইল মেষ আর তুলা রাশি নিয়ে। শাস্ত্র মতে, তুলার সঙ্গে মেষ রাশির বিয়ে হলে মেলে দাম্পত্য সুখ। এই দুই রাশির মিলনের পিছনে রয়েছে তিনটি কারণ। দেখে নিন ঠিক কী কী কারণে তুলা আর মেষ রাশির সম্পর্কে মেলে চরম সুখ।

Sayanita Chakraborty | Published : Aug 22, 2022 6:50 AM IST

বিয়ের আগে বহু কুষ্ঠি মিলিয়ে দেখার রীতি বহু যুগ ধরে প্রচলিত। বর্তমানে এই আধুনিক যুগেও অনেকে কুষ্ঠি মিলিয়ে বিয়ে দেন। এর প্রধান কারণে সুখী দাম্পত্য জীবন। দাম্পত্য জীবন সুখের হোক তা সকলের কাম্য। দাম্পত্য শান্তি দূর করতে কেউ সঙ্গী সব দোষ ক্ষমা করে দেন তো কেউ মেনে চলেন জ্যোতিষ পথ। আসলে শাস্ত্রে, দাম্পত্য সুখ নিয়ে একাধিক বিষয়ের উল্লেখ আছে। কোন রাশির সঙ্গে কোন রাশির মিলন সম্ভব, কাদের বনি-বনা হয় না একেবারেই আছে সকল টোটকা। আজ তথ্য রইল মেষ আর তুলা রাশি নিয়ে। শাস্ত্র মতে, তুলার সঙ্গে মেষ রাশির বিয়ে হলে মেলে দাম্পত্য সুখ। এই দুই রাশির মিলনের পিছনে রয়েছে তিনটি কারণ। দেখে নিন ঠিক কী কী কারণে তুলা আর মেষ রাশির সম্পর্কে মেলে চরম সুখ। 

রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। আর রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। এই দুই রাশির দাম্পত্য সুখের পিছনে রয়েছে তিনটি কারণ। জেনে নিন কী কী। 

এই দুই রাশির ছেলে মেয়েরা উভয় সৎ হন। কেউ কোনও কথা লুকিয়ে রাখতে চান না। সে কারণে এদের মধ্যে ভুল বোঝাবুঝি কম হয়। এদের দাম্পত্য জীবন হয় সুখের। 

একে অপরকে সাহায্য করে এই দুই রাশি। মেষ ও তুলা রাশি ছেলে মেয়েরা উভয়ই একে অপরকে সাহায্য করে। একে অপরকে সব সময় সাপোর্ট করে। যে কোনও পরিস্থিতিতে একে অপরকে পাশে পান। সে কারণে এদের সম্পর্ক হয় মজবুত। 

একে অপরের শক্তি জোগায় তুলা ও মেষ রাশি উভয়। কেউ বিপদে পড়লে অপরজন সব সময় পাশে থাকেন। না জেনে দূরে চলে যাওয়ার মানসিকতা এদের কারও নেই। এরা সারাজীবন যে কোনও কঠিন পরিস্থিতি এর সঙ্গে মোকাবিলা করেন বলে এদের সম্পর্ক এত মজবুত হয়। এদের দাম্পত্য সুখ মেলে এরা সারা জীবন সুখে থাকেন। শাস্ত্র মতে, এই তিন কারণে মেষ রাশির সঙ্গে তুলা রাশির বিয়ে হয় সুখের ও শান্তির। 

আরও পড়ুন- মীন থেকে বৃষ রাশি- এই তিন রাশির ছেলেরা রূপচর্চায় আগ্রহী হন, ত্বক ও চুলের যত্ন নেন নিয়মিত

আরও পড়ুন- চিনে নিন এই তিন রাশিকে, এই রাশির ছেলেরা কেরিয়ারের প্রথম দিকে খুবই সফল হন

আরও পড়ুন- পেশাগত দিক থেকে গ্রহের অবস্থা অনুকূল নয় এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

Share this article
click me!