মিথুন ও তুলা রাশির প্রেম সব সময় হয় মজবুত, জেনে নিন কেন মিল হয় এই দুই রাশির

দাম্পত্য সম্পর্ক (Relation) কতটা ভালো হবে, তা নির্ভর করে আপনার রাশির ওপর। এমনই মত জ্যোতিষশাস্ত্রে (Astrology)। শাস্ত্র মতে, তুলা ও মিথুন রাশির সম্পর্ক সব থেকে ভালো হয়। এদের জুটি সকলের নজর কাড়ে। মনের মিল এই দুই রাশির। জেনে নিন কেন। রইল মিথুন ও তুলা রাশির সম্পর্কে গোপন কথা। 

Sayanita Chakraborty | / Updated: Mar 28 2022, 03:40 PM IST

দাম্পত্য (Marriage) সম্পর্ক হোক কিংবা প্রেমের (Love) সম্পর্ক, সকলেই চান তাদের সম্পর্ক যেন সকলের সেরা হয়। এই জন্য চলে জোড় কসরত। কেউ নিজের পছন্দ ত্যাগ করছেন তো কেউ সব জেনেও সঙ্গীর ভুল দেখছেন না। এত কিছু সত্ত্বেও চলে অশান্তি। দাম্পত্য সম্পর্ক (Relation) কতটা ভালো হবে, তা নির্ভর করে আপনার রাশির ওপর। এমনই মত জ্যোতিষশাস্ত্রে (Astrology)। শাস্ত্র মতে, তুলা ও মিথুন রাশির সম্পর্ক সব থেকে ভালো হয়। এদের জুটি সকলের নজর কাড়ে। মনের মিল এই দুই রাশির। জেনে নিন কেন। রইল মিথুন ও তুলা রাশির সম্পর্কে গোপন কথা। 

শাস্ত্র মতে, একে অন্যের সঙ্গ উপভোগ করে। এদের দুজনের মনের মিল হয় বিস্তর। এরা একে অন্যের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন। এরা একে অন্যের সঙ্গে মনের কথা ভাগ করে শান্তি পান। মানসিকতার মিল থাকে দুই রাশির। সে কারণে, এদের প্রেম সব সময় সেরা সম্পর্কের তালিকায় রয়েছে।  

তুলা ও মিথুন দুই রাশিই দুজনেই বুদ্ধিমান। এরা যে কোনও ক্ষেত্রে বুদ্ধি দিয়ে বিচার করে। মন নয়, বরং বাস্তবটা বিচার করে সিদ্ধান্ত নেন। সে কারণে এই দুই রাশির মিল হয় বিস্তর। তাই কোনও তুলার রাশির ছেলের বা মেয়ের সঙ্গে মিথুন রাশির সম্পর্ক হলে সেই সম্পর্কের বন্ডিং খুব ভালো হয়।  

মিশুকে স্বভাবের হন মিথুন (Gemini) ও তুলা রাশির (Libra) ছেলে মেয়েরা। দুজন এই স্বভাবের বিস্তর মিল। সে কারণে এরা একে অন্যের সঙ্গে গল্প করে, মজা করে আনন্দ পান। এই মিশুকে স্বভাবের জন্য এদের কেমিস্ট্রি খুবই ভালো হয় থাকে। ফলে, ভুল বোঝাবুঝি কম হয়। সে কারণে চট করে অশান্তি বাঁধে না। এমনকী সহজে এরা এতে অন্যকে ভুল বোঝে না। 

শাস্ত্র মতে, আপনার সঙ্গে আপনার সঙ্গীর কতটা মিল হবে তা নির্ভর করে রাশির ওপর। সব সময় যে ছেলে মেয়ে দুজনকে এই রাশির হতে হয় এমন নয়। কিছু কিছু রাশি আছে, যাদের সঙ্গে নির্দিষ্ট রাশির মনের মিল হয়। এদের চারিত্রিক বৈশিষ্ট্য ও মানসিকতার মিল হওয়ায় এমন হয়ে থাকে। আর এই কারণেই মিথুন ও তুলা রাশির জুটি সব সময় সেরা। 

আরও পড়ুন- ১২ এপ্রিল পর্যন্ত এই ৩ রাশির জাতকদের থাকতে হবে সতর্ক, জীবনে আসতে পারে একের পর এক সমস্যা

Latest Videos

আরও পড়ুন- আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, এই ৫ রাশির প্রেম জীবনে আসতে চলেছে আমূল পরিবর্তন

আরও পড়ুন- ২৮ মার্চ বিকেলে গঠিত হবে সর্বার্থ সিদ্ধি যোগ, গ্রহের অবস্থানের কারণে দুটি শুভ যোগের সংমিশ্রণ
 

Share this article
click me!

Latest Videos

দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas
আরও এক হাসপাতালের 'দুর্নীতি কাণ্ড' ফাঁস! যা জানালেন Samik Bhattacharya | BJP Protest | Kolkata |
'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
মহামিছিলে জনজোয়ার! 'আর্জি নয়, দাবী কর' রাজপথে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | RG Kar Protest Rally |
'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar