১২ এপ্রিল পর্যন্ত এই ৩ রাশির জাতকদের থাকতে হবে সতর্ক, জীবনে আসতে পারে একের পর এক সমস্যা

বর্তমানে গ্রহদের রাজপুত্র বুধ অস্তমিত। বুধ গ্রহ ১৪ মার্চ, ২০২২, সোমবার সকাল ৫ টা বেজে ৫৩ মিনিটে অস্ত হবেন এবং মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, সন্ধ্যা ৭ টা বেজে ৩২ মিনিটে উদিত হবেন। এই সময়ে, বুধ মোট ৩০ দিন ধরে অস্তমিত হবে। বুধের অবস্থানে কোন রাশি নেতিবাচক প্রভাব ফেলবে জেনে নিন-
 

Web Desk - ANB | Published : Mar 28, 2022 8:32 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ স্থির হয়, তখন এটি মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। বর্তমানে গ্রহদের রাজপুত্র বুধ অস্তমিত। বুধ গ্রহ ১৪ মার্চ, ২০২২, সোমবার সকাল ৫ টা বেজে ৫৩ মিনিটে অস্ত হবেন এবং মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, সন্ধ্যা ৭ টা বেজে ৩২ মিনিটে উদিত হবেন। এই সময়ে, বুধ মোট ৩০ দিন ধরে অস্তমিত হবে। বুধের অবস্থানে কোন রাশি নেতিবাচক প্রভাব ফেলবে জেনে নিন-
মেষ - বুধ আপনার রাশির ১১ তম ঘরে অস্তমিত হয়েছে। যাকে বলা হয় আয় ও মুনাফার হার। তাই চাকরি ও ব্যবসায় সমস্যায় পড়তে হতে পারে। আয়ের উপায় হ্রাস পেতে পারে। এটি চূড়ান্ত না হওয়া পর্যন্ত ব্যবসায়ীদের যেকোনো চুক্তি বন্ধ হতে পারে। বর্তমানে অর্থ বিনিয়োগে সতর্কতা অবলম্বন করতে হবে।
বৃষ রাশি- বুধের অবস্থান আপনার রাশির জন্য বেদনাদায়ক প্রমাণিত হতে পারে। বুধ আপনার চাকরী ও কর্মজীবনের ঘরে বসেছে। যার কারণে চাকরিতে সমস্যায় পড়তে হতে পারে। চাকরির সুযোগ হাতছাড়া হতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বেশি থাকবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রমের ফল না পাওয়ার সম্ভাবনা রয়েছে।
মিথুন- আপনার রাশির নবম ঘরে বুধ অস্তমিত হয়েছে। নবম ঘরকে ভাগ্য ও বিদেশী স্থান বলে মনে করা হয়। বুধ গ্রহের প্রভাবে, আপনি ১২ এপ্রিল পর্যন্ত কম ভাগ্য পাবেন। আপনার কাজ নষ্ট হতে পারে। বুধের অষ্ট কালের সময় আপনাকে নথি সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। ব্যবসার যেকোনো চুক্তি চূড়ান্ত হওয়ার সময় বন্ধ হয়ে যেতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হতে পারে।

আরও পড়ুন- আর মাত্র কয়েক দিনের অপেক্ষা, এই ৫ রাশির প্রেম জীবনে আসতে চলেছে আমূল পরিবর্তন

আরও পড়ুন- ২৮ মার্চ বিকেলে গঠিত হবে সর্বার্থ সিদ্ধি যোগ, গ্রহের অবস্থানের কারণে দুটি শুভ যোগের সংমিশ্রণ

আরও পড়ুন- দাম্পত্য সুখ ও স্বামী-স্ত্রীর মধ্যে আকর্ষণ বাড়াতে কাজে লাগান ফেংশুই এর এই টিপসগুলো

Share this article
click me!