গ্রহদের সেনাপতি মঙ্গল প্রবেশ করতে চলেছে নিজের অবস্থানে, এই ৩ রাশির ভাগ্য উজ্জ্বল হতে পারে

মঙ্গল গ্রহের এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৩টি রাশি আছে যাদের জন্য এই ট্রানজিট উপকারী হতে পারে।

Parna Sengupta | Published : Jun 14, 2022 5:23 PM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে তার রাশি পরিবর্তন করে। গ্রহের এই ট্রানজিট কারো জন্য সৌভাগ্য বয়ে আনে, আবার কারো জন্য অশুভ সময়ের সূচনা করে। গ্রহের অবস্থান মানুষের জীবনে সরাসরি প্রভাব ফেলে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে গ্রহগুলির সেনাপতি মঙ্গল ২৭শে জুন মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। যা তাদের নিজস্ব লক্ষণ হিসেবে ধরা হয়। অতএব, মঙ্গল গ্রহের এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৩টি রাশি আছে যাদের জন্য এই ট্রানজিট উপকারী হতে পারে। আসুন জেনে নিই কোন রাশির জাতকরা এই অবস্থান বদলে উপকৃত হতে চলেছেন। 

মিথুন: মঙ্গল আপনার রাশি থেকে ১১ তম ঘরে প্রবেশ করবে। যাকে বলা হয় আয় এবং লাভের মার্জিন। অতএব, আপনি এই সময়ে আপনার আয় একটি ভাল বৃদ্ধি দেখতে পারেন. এছাড়াও, ব্যবসায় ভাল লাভ হতে পারে। এই সময়ে আপনার আর্থিক দিকও শক্তিশালী হবে, এই সময়ে আপনার কাজের ধরনও বৃদ্ধি পাবে, যার কারণে অফিসে আপনার প্রশংসিত হতে পারে। এর পাশাপাশি, আপনি এই সময়ে সিনিয়র এবং সিনিয়রদের পূর্ণ সমর্থন পেতে পারেন।

অন্যদিকে, মঙ্গল আপনার সপ্তম বাড়ির অধিপতি। অতএব, এই সময়ে আপনি আপনার প্রেমিক সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, অংশীদারিত্বের কাজে সাফল্য আসতে পারে বা আপনি অংশীদারিত্বে কাজ শুরু করতে পারেন। আপনি এই সময়ে একটি প্রবাল পরতে পারেন, তবে তার জন্য আপনাকে আপনার কুণ্ডলীতে মঙ্গল গ্রহের অবস্থান দেখতে হবে।

সিংহ রাশি: মঙ্গল আপনার রাশি থেকে নবম ঘরে প্রবেশ করবে। যাকে ভাগ্য ও বিদেশী স্থান বলা হয়। অতএব, এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। পাশাপাশি দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলোও শেষ হবে। যারা সরকারী দরপত্র নিতে চাইছেন, তাদের জন্য সময় দুর্দান্ত প্রমাণিত হতে পারে। একই সময়ে, আপনি ব্যবসার সাথে সম্পর্কিত ভ্রমণে যেতে পারেন। যা ভবিষ্যতে আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে।

সেই সাথে প্রতিযোগী শিক্ষার্থীরা এই সময়ে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবে। তারা যেকোনো পরীক্ষায় উত্তীর্ণ হতে পারে। একই সময়ে, আধ্যাত্মিকতার প্রতি আপনার আগ্রহ বাড়তে পারে। একই সময়ে, আপনি একটি প্রবাল রত্ন পরতে পারেন। যা আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

Share this article
click me!