আগামী ৪০ দিনে মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে আর্থিক উন্নতির শিখরে পৌঁছবে এই রাশিগুলি

মঙ্গল গ্রহের এই যাত্রা অনেক রাশির জন্য অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হতে চলেছে।  দেবগুরু বহুস্পতি দেব ইতিমধ্যেই মীন রাশিতে উপবিষ্ট। ফলে মঙ্গলের এই যোগে মঙ্গল গুরু যোগ তৈরি হবে। আসুন জেনে নিই রাশিচক্রের উপর এর প্রভাব। 

Web Desk - ANB | Published : May 17, 2022 6:23 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ মে, ২০২২ মঙ্গলবার মঙ্গল কুম্ভ রাশি থেকে ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে এবং ২৭ জুন পর্যন্ত মীন রাশিতে থাকবে। মঙ্গল গ্রহের এই যাত্রা অনেক রাশির জন্য অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। দেবগুরু বহুস্পতি দেব ইতিমধ্যেই মীন রাশিতে উপবিষ্ট। ফলে মঙ্গলের এই যোগে মঙ্গল গুরু যোগ তৈরি হবে। আসুন জেনে নিই রাশিচক্রের উপর এর প্রভাব। 

রাশিচক্রের উপর মঙ্গল গ্রহের যাত্রার প্রভাব কী হবে?
বৃষ রাশি- জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির একাদশ স্থানে মঙ্গল গ্রহের যাত্রা ঘটতে চলেছে। দেবগুরু বৃহস্পতি দেব ইতিমধ্যেই এখানে উপবিষ্ট। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট লাভজনক হতে চলেছে। আয়ের বিভিন্ন উৎস তৈরি হবে, আর্থিক অবস্থার উন্নতি হবে এবং ভবিষ্যৎ পরিকল্পনা থেকে সুফল পাওয়া যাবে। ব্যবসায়ীরা কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পেটের সমস্যা হতে পারে। 

মিথুন - মিথুন রাশির জাতকদের জন্যও এই যাত্রা শুভ হবে। মঙ্গল তাদের দশম ভাগে ট্রানজিট করতে চলেছে এবং বৃহস্পতি ইতিমধ্যেই এখানে উপস্থিত রয়েছে। এই কারণে এখানে মঙ্গল গুরু যোগ গঠিত হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এটি খুবই শুভ হবে। এই সময়ে ক্ষেত্রে প্রতিপত্তি ও আধিপত্য বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে জমি, ভবন ইত্যাদি কেনার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, তাড়াহুড়া সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। 

কর্কট - এই রাশির জাতকদের জন্য এটি বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়ে আপনি মানসিক শান্তি অনুভব করবেন। চাকরি ও ব্যবসায় প্রাধান্য থাকবে।এই সময়টা উদ্যমী থাকবে। কঠোর পরিশ্রম করবে, যার ফল ইতিবাচক প্রমাণিত হবে। এই সময়ে, আপনাকে বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। ধর্মীয় সফরে যেতে পারেন। 

আরও পড়ুন- চন্দ্রগ্রহণের সঙ্গে সঙ্গে সূর্য ও মঙ্গলের গতিবিধির পরিবর্তন, এই রাশিগুলিকে থাকতে হবে সতর্ক

আরও পড়ুন-  বড় প্যাকেজের চাকরি পাবে এই রাশির জাতকরা, জীবনে পরিবর্তন আসতে চলেছে গ্রহের অবস্থানের কারণে

আরও পড়ুন- ৭ এপ্রিল থেকে ৬ রাশিকে থাকতে হবে সতর্ক, মঙ্গলের কু-নজর পড়বে এই রাশিগুলির উপর

তুলা রাশি- এই রাশির জাতক জাতিকাদের জন্য এই ট্রানজিট মিশ্র প্রমাণিত হবে। এই সময়ে আপনার ব্যক্তিত্বে ইতিবাচকতা থাকবে। ভাগ্যের সাথে, আর্থিক অবস্থা ভালো হবে। শিল্পের সাথে যুক্ত ব্যক্তিরা বিশেষ লাভ করবেন। এই সময়ে কোনো ভুল কাজ করা থেকে বিরত থাকুন। নইলে কোর্ট-কাচারির চক্কর কাটতে হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। হনুমানজীর শরণাপন্ন হন। 
 

Share this article
click me!